পর্নোগ্রাফির রমরমা কলকাতায়, নিউটাউন পর্নকাণ্ডে গ্রেফতার আরও ১

নিউটাউন পর্নগ্রাফিকাণ্ডে গ্রেফতার আরও একজন। ধৃতের নাম শুভঙ্কর দে। গতকাল রাতে চুঁচুড়া থেকে তাকে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ। পর্নোগ্রাফির শুটিংয়ে ফটোগ্রাফার হিসেবে কাজ করতে সে। এই মামলায় এখনও পর্যন্ত মোট তিনজনকে গ্রেফতার করল পুলিশ। 

Asianet News Bangla | Published : Aug 1, 2021 6:32 AM IST

পর্ন ভিডিও শুটকে কেন্দ্র করে উত্তেজনা রয়েছে মুম্বইতে। এমনকী পর্নগ্রাফির রমরমা ছড়িয়ে কয়েছে কলকাতাতেও। উঠতি মডেলদের টার্গেট করে শহরের বুকে রমরমিয়ে চলছিল এই ব্যবসা। নিউটাউন পর্নগ্রাফিকাণ্ডে গ্রেফতার আরও একজন। ধৃতের নাম শুভঙ্কর দে। গতকাল রাতে চুঁচুড়া থেকে তাকে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ। পর্নোগ্রাফির শুটিংয়ে ফটোগ্রাফার হিসেবে কাজ করতে সে। এই মামলায় এখনও পর্যন্ত মোট তিনজনকে গ্রেফতার করল পুলিশ। পাশাপাশি গরফা শরৎ পার্ক থেকে স্টুডিও মালিক সৃজিত চক্রবর্তীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

 

এর আগে এই ঘটনায় পর্ন নায়িকা নন্দিতা দত্ত, ফটোগ্রাফার মৈনাক ঘোষকে গ্রেফতার করে পুলিশ। কলকাতার বুকে পর্নোগ্রাফির ফাঁদ পেতে বসেছিল নন্দিতা। মৈনাক ভিডিও করত। ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে যোগাযোগ করা হত উঠতি মডেলদের সঙ্গে। তারপর তাঁদের উদ্দেশ্যে পাতা হত ফাঁদ। আর সেই ফাঁদে যে পা দিতেন তাঁকে দিয়েই জোর করে পর্ন ভিডিও শুট করা হত বলে জানা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় উঠতি মডেলদের টার্গেট করে তাঁদের বিদেশি কোনও ওটিটি অ্যাপ বা কোনও টেলিভিশনে সুযোগ দেওয়ার নাম করে ডাকা হত। এরপর সেখানেই জোর করে হুমকি দিয়ে পর্ন ভিডিও শুট করা হত। জানা গিয়েছে, নিউটাউনের একটি থ্রি স্টার হোটেলে রমরমিয়ে এই ফাঁদ পেতে বসেছিলেন অভিযুক্তরা। 

আরও পড়ুন- 'Alvida'-র রহস্য বাড়িয়ে দিলীপকে আক্রমণ, নাড্ডার অনুরোধে ফিরছেন কি বাবুল

এমনই পর্নোগ্রাফি চক্রের শিকার হয়েছিলেন দুই যুবতী। ২৫ জুলাই নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেছিলেন তাঁরা। পুলিশকে জানান, মিথ্যা প্রতিশ্রুতি ও কার্যত হুমকি দিয়ে তাঁদের অশ্লীল ভিডিও শুট করা হয়েছিল। ভিডিও তোলার পরে একাধিক পর্ন সাইট ও মোবাইল অ্যাপে সেগুলি ছড়িয়ে দেওয়া হয়। ‘নিউ ফ্লিক্স’অ্যাপে নিজেদের ভিডিও দেখতে পান তাঁরা। তারপরই নিউটাউন থানায় অভিযোগ জানান। 

আরও পড়ুন- পুলিশের অনুমতি নেই, চ্যালেঞ্জ রেখেই রবিবার রেড রোডে দৌড়লেন দিলীপ-সৌমিত্ররা

সেই অভিযোগের ভিত্তিতে সাইবার ক্রাইমের সঙ্গে যৌথভাবে তদন্ত শুরু করেছিল পুলিশ। নন্দিতা ও মৈনাকের মোবাইল নম্বরের লোকেশন দেখে তাদেরকে ট্র্যাক করে পুলিশ। তারপরই তাদের গ্রেফকার করা হয়। তবে শুধু নন্দিতা বা মৈনাকই নয় এই চক্রের সঙ্গে যে আরও অনেকেই জড়িত রয়েছে তা জানতে পেরেছিলেন তদন্তকারীরা। সেই মতো ধৃতদের জিজ্ঞাসাবাদ করে শুভঙ্করের কথা জানতে পারেন। এরপর গতকাল রাতে গ্রেফতার করা হয় শুভঙ্করকে। এদিকে পর্ন ভিডিও শুটকে কেন্দ্র করে উত্তাল মুম্বই। গ্রেফতার করা হয়েছে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। তাঁর সঙ্গে কলকাতার এই চক্রের কোনও যোগাযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

আরও পড়ুন- আজও বৃষ্টির পূর্বাভাস, জমা জলে আটকে চরম ভোগান্তি শহরবাসীর, দেখুন ছবি

Share this article
click me!