তৃণমূল নেতাদের কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে রাখার নিদান দিলেন দিলীপ ঘোষ, ঝাড়গ্রামের সভামঞ্চে বিতর্কিত মন্তব্য

মঙ্গলবার ঝাড়গ্রামের বেলপাহাড়ি ব্লকে আয়োজিত হয় পদ্ম শিবিরের একটি সভামঞ্চ। সেই সভামঞ্চে দাঁড়িয়ে পশ্চিমবঙ্গে সংঘটিত আবাস দুর্নীতির বিতর্ক নিয়ে তৃণমূল শাসিত সরকারের বিরুদ্ধে সুর চড়ান দিলীপ।

Web Desk - ANB | Published : Jan 11, 2023 12:03 PM IST

বিতর্কিত মন্তব্যের জন্য বরাবরই তিনি উঠে আসেন খবরের শিরোনামে। কখনও দলের অন্দরে বিতর্ক, আবার কখনও বিরোধী দলের নেতানেত্রীদের বিরুদ্ধে বিতর্ক, তাঁর মন্তব্যের জেরে বহু ক্ষেত্রেই সৃষ্টি হয় জনরোষ। বিজেপির সেই সর্বভারতীয় সহ সভাপতিকে ঘিরেই ফের তৈরি হল বিরোধীদের নিন্দার ঝড়। শাসক দলের নেতাদের এবার গরুর দড়ি দিয়ে কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে রাখার নিদান দিলেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ।

মঙ্গলবার ঝাড়গ্রামের বেলপাহাড়ি ব্লকে আয়োজিত পদ্ম শিবিরের এক সভামঞ্চে দাঁড়িয়ে পশ্চিমবঙ্গে সংঘটিত আবাস দুর্নীতির বিতর্ক নিয়ে তৃণমূল শাসিত সরকারের বিরুদ্ধে সুর চড়ান দিলীপ। সভায় দাঁড়িয়ে তাঁকে বলতে শোনা যায়, "তোমার বাড়িটা তিনতলা হল, আর আমার চালটা পাকা কবে হবে? খড়ের চালে কতদিন থাকব? জিজ্ঞেস করুন। উত্তর না দিলে কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে রাখুন। গোরুর দড়ি দিয়ে বাঁধবেন।"

মঙ্গলবার বিকেলে ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি ব্লকের এড়গোদা এলাকায় বিজেপির পক্ষ থেকে একটি অঞ্চল সম্মেলন অনুষ্ঠিত হয়। এই অঞ্চল সম্মেলনে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ, তাঁর পাশাপাশি ছিলেন ঝাড়গ্রাম জেলা বিজেপির সভাপতি তুফান মাহাতো এবং জেলার একাধিক নেতৃত্ব সহ বঙ্গ বিজেপির স্থানীয় নেতাকর্মীরা। মঞ্চে দিলীপ ঘোষ বক্তব্য রাখতে গিয়ে বলেন, "তৃণমূল নেতাদের জিজ্ঞাসা করবেন, তোমার বাড়িটা যে তিনতলা হয়ে গেল, আমার চালটা পাকা কবে হবে? আমাদের বড় বড় চোখ দেখিয়ে, ধমকে বেশি দিন চালাতে পারবে না। তাই সময় আসছে। জিজ্ঞেস করুন। উত্তর না দিলে কাঁঠাল গাছে বাঁধুন। গরুর দড়ি দিয়ে বাঁধবেন। কোনও ছাড়াছাড়ি নাই।"

পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পের লক্ষ্যে কেন্দ্রীয় সরকারের পাঠানো অনুদানের বিষয়টি তুলে ধরে দিলীপ ঘোষ বলেন, "আমাদের টাকা হকের টাকা। নরেন্দ্র মোদী দিল্লি থেকে আমাদের মত গরিব লোকের জন্য পাঠিয়েছেন। সেই টাকা কেউ যদি লুট করে, তাকে ছাড়া যাবে না। এখন সব বড় বড় নেতারা ধরা পড়ছে। বড় বড় চোখ দেখিয়ে আর কাজ চলবে না।"

আরও পড়ুন-

আমি ক্ষমতায় না এলে মমতা বন্দ্যোপাধ্যায়ও নবান্নে বসবে না: তৃণমূলের অন্দরে বিতর্কিত মন্তব্য গুলশন মল্লিকের
আন্তর্জাতিক ফুটবলে সম্মান এনে দিয়েছেন সারা ভারতকে, বেহালার পৌলমীর রোজগার এখন দিনে দু-তিনশো 
বঙ্গে চালু হল ‘দিদির দূত’ কর্মসূচি, সর্ব স্তরের মানুষের সাথে যোগাযোগের বিশেষ পদক্ষেপ

Share this article
click me!