Asianet News BanglaAsianet News Bangla

লাস্যে ভরা শরীরে যৌবনের উঁকি, ফিনফিনে শিফনের শাড়িতে সুপারবোল্ড বঙ্গললনা শুভশ্রী

পুজো ফ্যাশনে কে কাকে টেক্কা দেবে তা নিয়েও চলছে হাড্ডাহাড্ডি লড়াই। একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কাড়ছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

Subhashree Ganguly shares a bunch of photos in saree on her instagram BRD
Author
First Published Sep 3, 2022, 6:12 PM IST

টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন।  ইতিমধ্যেই শুরু হয়ে গেছে পুজোর কাউন্টডাউন। হাতে আর মাত্র কয়েকদিন। তারপরই সারা শহর আবার সেজে উঠবে আলোয়। পুজোর শপিংও চলছে জোরকদমে। এর পাশাপাশি কোন পুজোর কী থিম তা জানতেও মুখিয়ে রয়েছেন সকলেই। অনেকে আবার কোনদিন কোথায় যাবেন তার ছকও কষে ফেলেছেন। তারকাদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই পুজোর ফ্যাশন থেকে থিম সবটাই জানা যাচ্ছে। এবার পুজোর আগে বঙ্গনারী লুকে নজর কাড়লেন  শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। শাড়ি পরে গর্জিয়াস লুকে নিজেকে মেলে ধরেছেন রাজ ঘরনি। পুজোর আনন্দে সকলেই  মাতোয়ারা।  পুজো ফ্যাশনে কে কাকে টেক্কা দেবে তা নিয়েও চলছে হাড্ডাহাড্ডি লড়াই। একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কাড়ছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। খুশির মেজাজে শুভশ্রীকে দেখেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 

Subhashree Ganguly shares a bunch of photos in saree on her instagram BRD

 

সবুজ রঙের ফিনফিনে শিফনের শাড়িতে যৌবন যেন উপচে পড়ছে। লাস্যে ভরা শরীরে শুভশ্রীকে দেখে লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। লো নেক স্লিভলেস ব্লাউজে হট ক্লিভেজ বেরিয়ে রয়েছে। খোলা চুলে শুভশ্রীর অ্যাটিটিউটে মুগ্ধ অনুরাগীরা। অভিনেত্রীর সেক্সি ফিগারে বোল্ড আউট হয়েছেন ভক্তরা । বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের।

 

Subhashree Ganguly shares a bunch of photos in saree on her instagram BRD

 

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই  যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। শরীরী নেশায় ভক্তদের কালঘাম ছুটিয়েছেন নেটপাড়ার হট সেনসেশন শুভশ্রী। অভিনেত্রীকে দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তারপর থেকে একের পর এক সিনেমা করে শিরোনামে আসেন তিনি। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর।

 

Subhashree Ganguly shares a bunch of photos in saree on her instagram BRD

 

রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে সম্পূর্ণ নিজের দক্ষতায় কাঁপিয়ে বেড়াচ্ছেন গোটা টলিপাড়া। নিন্দুকেরা বলেন সাত পাকে বাঁধা পড়ার পর তার জীবনটা নাকি একেবারে বদলে গিয়েছে। প্রায় সবকটি সিনেমাতেই নিজের বেস্টটাই দিচ্ছেন অভিনেত্রী। তিনি হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 
 

আরও পড়ুন-মৃত্যুর হাত থেকে কীভাবে বেঁচে ফিরেছিলেন উত্তম কুমার, জন্মদিনে ফিরে দেখা 'মহানায়ক'-কে

আরও পড়ুন-বিছানায় উদ্দাম যৌনতার আগে এটাই চাই বিদ্যার, 'শেরনি'র বেডরুম সিক্রেট শুনলে ঘাম ঝরবে আপনার

আরও পড়ুন-শয্যাদৃশ্যের কথা শুনেই ভয়ে হাত পা কেঁপেছিল, ঘনিষ্ঠ চুম্বনেও আপত্তি জানিয়েছিলেন করিনা, কেন জানেন?

Follow Us:
Download App:
  • android
  • ios