আগে যা ছিল অন্তরালের কথা। এখন তাই প্রকাশ্যে। যার নিট ফল- ব্রা-কাটিং স্লিভলেস পরে অনায়সে প্রকাশ্যে চলে আসেন জাহ্নবী কাপুর, সারা আলি খান থেকে শুরু করে করিনা কাপুর ও মালাইকা আরোরা। অন্তরালের কথা যে আর আড়ালে নয় সে ফ্যাশনটা প্রথম শুরু করেছিলেন করিনা কাপুর। 'কভি খুশি কভি গম'-এ করিনা একটা গান-এ প্রথম এমন ব্রা-কাটিং স্লিভলেস স্পোর্টিং অ্যাটায়ার-এ সামনে আসেন। অনেক নিন্দুক-ই সে সময় ছিঃ ছিঃ করতে ছাড়েননি। অনেকে আবার লিভিং রুমে টিভি সেটে করিনা কাপুরের সেই গ্ল্যামার বিচ্ছুরণ দেখে সলজ্জভাবে, বা-ব্বা এমনও হয়! এরপর কেটে গিয়েছে দেড় দশকেরও বেশি সময়। এখন এমন পোশাক যারা পরেন বা যারা তা প্রত্যক্ষ করেন তাতে  কেউ আর লজ্জা-টজ্জা পান না। বরং এখন এমন সব পোশাকের আধুনিক সংস্করণও বেরিয়েছে। আর এমনই এক পোশাক পরে গ্ল্যামারের আগুনে সবাইকে ঝলসিয়ে দিলেন ইলিয়ানা ডিক্রুজ। 

'পাগলপন্তি' ছবির প্রোমোশনে এসেছিলেন ইলিয়ানা। আর সেখানে তিনি ফ্যাশনের এমন বাহার সাজিয়ে দেন যে পুরুষরা মুহূর্তে কাত। এমনিতে ইলিয়ানার চাবুকের মতো ফিগার আর টান-টান সৌন্দর্যে পুরুষরা সব সময় দ্বিগবিদিক শূন্য হয়ে যান। অনেকের প্রায়ই কল্পলোকের দেবী হিসাবেও আবির্ভূতা হন তিনি। এহেন ইলিয়ানা যখন তাঁর চিকন শরীরে অন্তর্বাস-এর রাখঢাক না করে স্রেফ উপরে একটা উন্মুক্ত ব্লেজার চাপিয়ে সামনে আসেন- তখন পরিস্থিতিটা কেমন হতে পারে তা সহজেই অনুমেয়। 

আরও পড়ুন- আবেগ ছাড়া 'যৌনতা' অসম্ভব, অকপট স্বীকারোক্তি ইলিয়ানার

মুম্বইয়ে ছবির প্রোমোশনে ইলিয়ানা পরণে ছিল গোলাপি রঙের পাওয়ার স্যুট। আর তার সঙ্গে ম্যাচিং করে ব্লেজার। এই ব্লেজারের নিচেই ছিল 'ব্রা-লিট'। একেই অনেকে 'ব্রা'-এর সঙ্গে গুলিয়ে ফেলেছিলেন। ফলে অনেক ইলিয়ানা ভক্তের-ই মনে হয়েছে যে অন্তর্বাস-কে খুল্লমখুল্লাভাবে সামনে এনেছেন তাদের প্রিয় নায়িকা।

আরও পড়ুন- নয়া অবতারে ধরা দিলেন সানি, আপনি দেখেছেন কি

আসলে 'ব্রা-লিট' হল অনেকটা অন্তর্বাসের মতো। তবে অন্তর্বাসের মতো আঁটোসাটো নয়। ফ্যাশন ডিজাইনাদের মতে, 'ব্রা-লিট' আসলে অনেকটাই লেসি-টাইপ মানে লেস জাতীয় জিনিস-এ তৈরি হয়। এর মূল বিষয়ই হল আরামদায়ক এবং ফিল-ফ্রি। উপরন্তু ফ্যাশানেবল হওয়ায় এর উন্মুক্ত প্রদর্শনেও খুব একটা অস্বস্তি হয় না। এটা স্পোর্টিং-ব্রা-এর মতো নয় তবে যারা ফ্যাশানেবল পোশাকের সঙ্গে নিজের শরীর বিভঙ্গকে একটা আলাদামাত্রা দিতে চান তাদের কাছে আদর্শ হল 'ব্রা-লিট'। আর এতে থাকা 'কাপ' নারী বক্ষ-কে যথেষ্ট পরিমাণে সুরক্ষিতভাবে ধরে রাখতে সক্ষম। এই কারণেও ফ্যাশনদুরস্ত মহিলাদের কাছে এটা খুবই পছন্দের। 

আরও পড়ুন- আমিরের ব্য়বহারে বাথরুমে বসে কাঁদতে হয়েছিল, ফাঁস করেন দিব্যা ভারতী

'ব্রা-লিট'-এর সৌন্দর্যে ইলিয়ানা যে তাঁর শরীরি বিভঙ্গে চোখ ধাঁধিয়ে দিয়েছেন তাতে কোনও সন্দেহ নেই। ফলে পাগলপন্তি-র প্রোমোশনে তারকার মেলা বসলেও ইলিয়ানা কেড়ে নিয়েছিলেন আলাদা নজর। তাঁকে ঘিরেই ছিল যাবতীয় আকর্ষণ। কেমন যেন ফিকে হয়ে গিয়েছিলেন জন আব্রাহাম থেকে শুরু করে ঊর্বশী রউতেলা, কীর্তি খাড়বান্দা, আরশাদ ওয়ার্সি, অনিল কাপুর, পুলকিত সম্রাটরা। যে সব সিনেমাপ্রেমী গ্ল্যামারা ভালোবাসেন তাদের কাছে ইলিয়ানা-র মতো সুন্দরী তন্বী নায়িকাদের ফ্যাশন যে আদর্শ তা যেন আরও একবার প্রমাণিত হল।