আজই ভারত সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সঙ্গে থাকবেন তার মেয়ে ও জামাই। আর ভারতে পা দেওয়ার আগে তার তড়িঘড়িও শুরু হয়ে গেছে জোরকদমে। ভারতের রঙে সেজে উঠেছে মার্কিন প্রেসিডেন্ট। তিনি আসছেন বলে কথা। একটা রাজকীয় বিষয় না থাকলে যেন পুরো বিষয়টাই কেমন একটা দেখায়।  মার্কিন প্রেসিডেন্টকে তুষ্ট করতে আয়োজনের কোনও খামতি রাখছে না প্রশাসন। ইতিমধ্যেই দিল্লির সরকারি স্কুল পরিদর্শনে যাবেন ট্রাম্প। ইতিমধ্যেই রাজধানীর স্কুলের প্রস্তুতি তুঙ্গ।

আরও পড়ুন-সকালে 'বাহুবলি' এখন 'খিলজি', ভারত সফরের আগে নয়া চমক ট্রাম্পের...

কিন্তু ট্রাম্পের ভারত সফরে  আসার আগেই একাধিক প্রশ্ন উঠছে। ট্রাম্পকে স্ট্যাচু অফ ইউনিটি ঘুরে দেখানোর পরিবর্তে মোঘলদের তৈরি তাজমহল কেন দেখাচ্ছেন মোদি?গুজরাট কিংবা উত্তরপ্রদেশের স্কুল না দেখিয়ে  দিল্লিতে আম আদমি পার্টির স্কুল পরিদর্শনেই কেন নিয়ে যাচ্ছেন ট্রাম্প? ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে কড়া মন্তব্য করলেন বলিউডের সংগীতকার বিশাল দাদলানি।

আরও পড়ুন-'বাহুবলি' সাজলেন ট্রাম্প, ভিডিও পোস্ট টুইটারে...

রাজধানী অনুষ্ঠানে হাজির থাকছেন না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। প্রথমে ঠিক ছিল ট্রাম্পের অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকবেন। কিন্তু পরে তালিকা থেকে নাম বাদ যায় পরে কেজরিওয়ালের। আপের অভিযোগে যে বিজেপি ও কেন্দ্র সরকার চক্রান্ত করে তাদের নাম বাদ দিয়েছে। আর সেই কারণেই ট্রাম্পের এই সফর নিয়ে বেজায় চটেছেন বিশাল। বিশেষত কেজরিওয়ালের নাম বাদ যেতেই এই আপত্তি তুলেছেন বিশাল। বলিউডের সংগীতকার বিশাল দাদলানি যে আপের সমর্থক তা সকলেরই জানা । আপের হয়ে বহুবার প্রচার করতে দেখা গেছে তাকে।