সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১) দসমীর আগেই সিঁদুর মেখে মিষ্টিমুখ নসরতেরঃ পুজোর এখনও বেশ কয়েকদিন বাকি। এরই মাঝে লাল পার সাদা শাড়ি পড়ে গালে সিঁদুর দিয়ে হাজির নুসরত জাহান। সঙ্গে রয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁকেও মিষ্টিও খাইয়ে দিলেন নুসরত। কিন্তু দশমী তো এখনও দেরি, তবে কেন শেয়ার করলেন এই ভিডিও!

বিস্তারতঃ সিঁদুর মেখে মিষ্টি মুখ, জানুন দশমীর আগে কেন এই ভিডিও শেয়ার করলেন নুসরত

২) বাথটবে সন্তানের জন্ম দিলেন বলি অভিনেত্রীঃ সম্প্রতি সুখবর শুনিয়েছেন অভিনেত্রী ব্রুনা আবদুল্লা। কিন্তু সন্তানের জন্ম নিয়ে এত যত্নশীলতা হয়তো প্রকাশ্যে এর আগে কেউ কখনও দেখাননি। কোনও বড় বেসরকারি হাসপাতাল, কিংবা কোনও বড় ডাক্তারের কাছেই অন্তঃসত্তা অবস্থায় অভিনেত্রীরা পরামর্শ নিয়ে থাকেন। কিন্তু সন্তানের স্বাস্থ্যের কথা ভেবে এমন সিদ্ধান্ত নিলেন ব্রুনা যা নয়া নজির গড়ল।

বিস্তারিতঃ বাথটবে সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী, অভিনেত্রীর শেয়ার করা ছবি মুহুর্তে ভাইরাল

৩) কার্তিককে খুশি করলেন অমিতাভঃ অভিনয় জগতে পা রাখার আগের মুহুর্ত পর্যন্তও তা থাকে স্বপ্নের সফরে। টিভির পর্দায়, সিনেমার পর্দায় দেখা অভিনেতা-অভিনেত্রীদের দেখেই এক প্রকার বেড়ে ওঠা। এরপর একদিন যখন নিজের স্বপ্ন পূরণ হয় ও নামের আগে অভিনেতা শব্দটা বসে যায় তখন হয়তো বেশ খানিকটা অধরা স্বপ্ন বাস্তবে পরিণত হয়, এভাবেই শুরু হয় সব সুপারস্টারের জার্নি। কিন্তু তাঁদের শৈশব ঘিরে থাকা স্টার তখনও তাঁদের কাছে স্টারই থাকে।

বিস্তারিতঃ অমিতাভ বচ্চনের ভক্ত কার্তিক, তাঁকে খুশি করতে কী করলেন বিগ বি

৪) বয়সকে ছাপিয়ে তাপসী-ভুমিঃ চুলে ধরেছে পাক, মুখের চামড়া গেছে কুঁচকে। ভাঙা গলা, ভাঙন ধরেছে শরীরের গঠনের। এভাবেই ধরা দিলেন তাপসী পান্নু ও ভূমি পেদনেকর। পড়নে গ্রামীন পোশাক, নিম্নমধ্যবিত্ত পরিবারের দুই বৃদ্ধা। কাজের মধ্যে রয়েছে সংসার সামলানো, রান্না করা, সকলকে দেখে রাখা। কিন্তু এরূপ হাল কেন এই দুই অভিনেত্রীর।

বিস্তারিতঃ ত্রিশ বছর পর তাপসী-ভুমিকে দেখতে হবে কেমন, ট্রেলারে মিলল তারই আভাস

৫) নতুন গানে চমক গুমনামী ছবিরঃ হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন। এরই মধ্যে একের পর এক গান মুক্তি গুমনামী ছবির। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে সুভাষজি গানটি। সোনু নিগমের গলায় গানটির জনপ্রিয়তা এখন তুঙ্গে। সেই রেশ কাটতে না কাটতেই আবারও মুক্তি পেল কদম কদম বাড়ায় যা, গুমনামী ছবির দ্বিতীয় গান। 

বিস্তারিতঃ মাঠে নেমে পড়ার প্রস্তুতিতে, গুমনামী-র 'কদম কদম বাড়ায় যা' গান জুড়ে শুধুই অনির্বাণ

৬) কড়া টক্করে ব্যোমকেশঃ ব্যোমকেশ বক্সি সিরিজের অভিকাংশ গল্পই সত্তরের দশকের লকশালের পটভূমিতে লেখা। বাংলার মাটি যখন উত্তপ্ত তখনই অন্যদিকে সত্যের অন্বেষণে ব্যস্ত সত্যান্বেষী। তেমনই এক গল্পের ভিত্তিততে আবারও তৈরি হল সত্যান্বেষী ব্যোমকেশ। এবার গল্প মগ্ন মৈনাক। 

বিস্তারিতঃ এক সপ্তাহে ভিউ ছাড়ালো ২ লক্ষ, পুজোর মুক্তিকে কড়া টক্কর দিতে প্রস্তুত সত্যান্বেষী ব্যোমকেশ

৭) পাওয়ারফুল ওমেন অনুষ্কাঃ পর্দায় অভিনয় দাপট থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট, এক কথায় বলিউডে রাজত্ব করে বেড়ানো এই অভিনেত্রীর মুকুটে এবার নতুন পালক। বিশ্বে সেরা পাওয়ারফুল ওমেন-এর তালিকায় নাম এলো এবার অনুষ্কার। বলিউড থেকে একা তাঁরই নাম পাওয়া গেল এই তালিকায়। 

বিস্তারিতঃ পাওয়ারফুল ওমেন অনুষ্কা শর্মা, বিশ্বে সেরার তালিকায় নাম অভিনেত্রীর

৮) পুজোর গানে মোনালিঃ পুজোর আগেই মুক্তি পাওয়ার পুজোর গানের সিটি, ডিভিডির চল এখন অতীত, সেভাবে পুজোরকেন্দ্রিক গানের দেখাও মেলে না সহজে। বেশ কয়েকবছর ধরেই বাংলা ছবির হাত ধরেই মুক্তি পাচ্ছে পুজোর গান। সেই গানগুলোই যেন অক্সিজেন মণ্ডপে মণ্ডপে, শপিং মলে, পাড়ার দোকানে। 

বিস্তারিতঃ পুজোর গানে মাতলেন এবার মোনালি, 'বলো বলো দুগ্গা এলো...'

৯) আসছে ফিউররঃ ওয়েব সিরিজের চাহিদা এখন তুঙ্গে চারিদিকে। আবারও টানটান উত্তেজনামূলক থ্রিলার আনতে চলেছে আড্ডাটাইমস। আড্ডাটাইমসের পরবর্তী সিরিজ হল 'ফিউরর'। রোমহর্ষক, টান টান উত্তেজনা নিয়ে তৈরি এই সিরিজটি। ২৭ সেপ্টেম্বর থেকে দেখা যাবে সিরিজটি।     

বিস্তারিতঃ রোমহর্ষক 'ফিউরর' নিয়ে আসছে আড্ডাটাইমস

১০) রোম্যান্টিক ট্রেলারে পিগি চপসঃ চলতি  বছরে যে ছবির জন্য সবাই অপেক্ষা করছে, তার  নাম  'দ্য স্কাই ইজ পিংক'। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ফারহান আখতার ও প্রিয়াঙ্কা চোপড়া। প্রায় তিন বছর পর বলিউডে এই ছবির হাত ধরেই ফিরছেন পিগি চপস। এই ছবিতে দেখা যাবে জাইরা ওয়াসিমকেও।

বিস্তারিতঃ সদ্যই মুক্তি পেল 'দ্য স্কাই ইজ পিংক' এর রোমান্টিক গান