সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১) রাণু প্রসঙ্গে মুখ খুললেন লতা মঙ্গেশকরঃ চাচাছোলা কন্ঠস্বর, স্পষ্ট উচ্চারণ। ফলে তড়িঘড়ি তাঁকে নিয়ে গান গাওয়ালেন হিমেশ রেশমিয়া। কিন্তু খোদ লতা মঙ্গেশকর কী জানালেন রাণু প্রসঙ্গে! সম্প্রতি এক সাক্ষাৎকারে লতা মঙ্গেশকরকে প্রশ্ন করা হয় রাণু প্রসঙ্গে। তিনি স্পষ্টই উত্তর দেন, 'নকল করে বেশি দূর এগোনো যায় না, আমার, বা কিশোর দা, রফি সাহব, মুকেশ ভাইয়া বা আশার গান গেয়ে স্বল্প সময়ে নজর কাড়া যায়, কিন্তু সে সাফল্য দীর্ঘস্থায়ী হয় না'। 

বিস্তারিতঃ 'এভাবে বেশি দূর এগোনো যায় না', রাণু প্রসঙ্গে মুখ খুললেন খোদ লতা মঙ্গেশকর

২) মুক্তি পেল লাভ স্টোরি ছবির ট্রেলারঃ বনি ও ঋত্বিকা জুটির আগামী ছবি লাভ স্টোরির খবর প্রকাশ্যে আসার পর থেকেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবার প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার। সেখানেই ধরা দিল লাভ স্টোরি ছবির গল্প। নতুন ধরনের চরিত্রে দেখা যাবে বনিকে। 

বিস্তারিতঃ সম্পর্কের মাঝে নয়া মোড়, কীভাবে সামলাবেন বনি, দেখুন লাভ স্টোরি-র ট্রেলার

৩) শ্রীদেবীর সঙ্গে তুলুন সেলফিঃ ভক্তরা এখন চাইলেই দেখা করে নিতে পারেন শ্রীদেবীর সঙ্গে। তবে দেশের মাটিতে নয়। তার জন্য উড়ে যেতে হবে সিঙ্গাপুরে। এখন থেকে মাদাম ত্রুশোর মিউজিয়ামই তাঁর স্থায়ী ঠিকানা। মোমের মূর্তি গড়া হল শ্রীদেবীর। আজই উন্মোচন হবে মূর্তি। 

বিস্তারিতঃ আবার দেখা মিলবে শ্রীদেবীর, তোলা যাবে সেলফি, সিঙ্গাপুর উড়ে গেলেন জাহ্নবী

৪) সাহো-র বক্স অফিসঃ ভারতের বক্স অফিসে এই ছবি চার দিনেই আয় করল ৯৪কোটি টাকা। আর বিশ্বের দরবারে এই ছবির আয় ২৯৫ কোটি টাকা। ফলে প্রথম সপ্তাহতেই সাহো তিনশো ও একশো কোটির ক্লাবে নাম লেখাবে, এই নিয়ে কোন দ্বিমত নেই। 

বিস্তারিতঃ বক্স অফিসে সাহো ঝড়, বিতর্ক এড়িয়ে চার দিনেই ৩০০ কোটির পথে প্রভাস-শ্রদ্ধা জুটি

৫) হট গার্লফ্রেন্ডকে আগলে রাখলেন রণবীরঃ পুজোর বাড়ি, তাই সাবেকি পোশাকেই হাজির হলেন এই জুটি। আলিয়ার পরনে ছিল হলুদ শাড়ি, রণবীরের পোশাক ছিল শেরওয়ানি। সম্প্রতিই এই জুটির বিয়ের খবর ছড়িয়ে পড়েছে বিটাউনের আনাচে-কানাচে। তারই মাঝে নিজেদের সম্পর্কের উষ্ণতা ছড়ালেন এই জুটি। আলিয়া রণবীর একে অপরকে চোখে হারায়। বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের ঘনিষ্ঠভাবেই দেখা গেছে বহুবার। এবারও তার ব্যতিক্রম হল না। 

বিস্তারিতঃ শাড়িতেই হট আলিয়া, গার্লফ্রেন্ডকে আগলে আন্তিলিয়ায় প্রবেশ রণবীরের

৬) রকেটের বেগে ছুটলেন তাপসীঃ বলিউডে এখন বায়োপিকের ট্রেন্ড। সেই ট্রেন্ড ফলো করেই ছবি তৈরি করছেন পরিচালক আকর্ষ খুরানা। ছবির নাম রেশমি রকেট। গুজরাতের এক গ্রামের মেয়ের অ্যাথলিট হওয়ার স্বপ্নপূরণের গল্পই বলবে এই ছবি। সেই ছবিরই মোশন পোস্টার প্রকাশ্যে এল শুক্রবার। 

বিস্তারিতঃ রকেটের বেগে ছুটলেন তাপসী, অ্যাথলিটের ভূমিকায় অভিনেত্রীর নয়া লুক

৭) ভাইরাল রাণুর তৃতীয় গানঃ একের পর এক গান মুক্তির পরই তা ভাইরাস হচ্ছে নেট দুনিয়ায়। রানাঘাটের রাণু মণ্ডলের গলায় এখন মজেছে গোটা দেশ। স্টেশন চত্বর থেকে পাড়ি দেওয়া মুম্বই। সেখানেই স্টুডিওতে অনবদ্য সুরে গান রেকর্ডিং করে নজর কাড়লেন তিনি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছিল রাণুর কণ্ঠে দুটি গান। এবার প্রকাশ্যে এল রাণুর গলায় তৃতীয় গান।

বিস্তারিতঃ তৃতীয় গানেও বাজিমাত রাণুর, হিমেশ-উপেন জুটির জনপ্রিয় গান রিমেক, দেখুন ভিডিও

৮) ড্রিম গার্লের অভিজ্ঞতা কেমন, জানালেন অভিনেতাঃ নতুন ভুমিকায় আয়ুষ্মানকে পেয়ে বেজার খুশি তাঁর ভক্তমহল। শাড়ি পড়ে রীতিমত মেয়েদের টেক্কা দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন পূজা। চিত্রনাট্য থেকে আয়ুষ্মানের অভিনয়, কয়েক ঝলকেই যেন বাজিমাত। নিজেই এবার তা প্রকাশ্যে জানালেন অভিনেতা।

বিস্তারিতঃ মহিলা কণ্ঠস্বর থেকে শাড়ি, ড্রিম গার্ল-এ অভিনয়ের অভিজ্ঞতা মজাদার, জানালেন আয়ুষ্মান

৯) মার্কিন মুলুকে ঝড় তুললেন ঋতাভরীঃ দেশ থেকে বিদেশ, নিত্য নতুন স্টাইল স্টেটমেন্টেই বাজিমাত করছেন ঋতাভরী চক্রবর্তী। বরাবরই এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যা বিস্তর। সোশ্যাল মিডিয়ায় তাঁর নজর কাড়া উপস্থিতি প্রশংসিতও হয়েছে বেশ কয়েকবার। কখনও সাবেকি ঘরোয়া ট্রেন্ড কখনও আবাহর হাল ফ্যাশনের ওয়াস্টার্ন। নিউ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই যেন তা ভাইরাল হয় নেট দুনিয়ায়। 

বিস্তারিতঃ মার্কিন মুলুকে উষ্ণতা ছড়াচ্ছেন ঋতাভরী, সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে নিত্য নতুন ছবি

১০) মিমির চ্যানেলঃ সম্প্রতিই নিজের স্বপ্ন পূরনের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন মিমি চক্রবর্তী। তবে স্বপ্নের কথা খোলসা করে কিছুই বলেননি তিনি। এবার সেই রহস্যের সমাধান করলেন তিনি নিজেই। বেশ কয়েকদিন ধরেই মিমি চক্রবর্তী রইলেন দেশের বাইরে। শ্যুটিং-এ ব্যস্ত সাংসদ। খবর প্রকাশ্যে আসা মাত্রই ভক্তদের মধ্যে দেখা দিয়েছিল খুশির আমেজ। সেখান থেকেই নিজের একটি লুকও প্রকাশ করেছিলেন তিনি।

বিস্তারিতঃ অবশেষে স্বপ্ন পূরণ, প্রকাশ্যে এল মিমি চক্রবর্তীর নিজস্ব সোশ্যাল চ্যানেল, দেখুন ভিডিও