সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১. একশোর ক্ষমতা বোঝালেন আশাঃ সকলের প্রতি সাহায্যের আর্জি জানালেন আশা ভোসলে। বললেন মাত্র একশো টাকা সাহায্য করতে। গোটা দেশের জনসংখ্যা ১৩০ কোটি। প্রত্যেকে যদি ১০০ করে দেয়, তবে তা দাঁড়ায় ১৩০০০ কোটি টাকা। সম্প্রতি এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই বললেন আশা ভোসলে।

আরও পড়ুনঃ '১০০ টাকার ক্ষমতা কত জানেন', করোনা মোকাবিলায় কেন্দ্রের পাশে থাকার আর্জি আশার

২. ভয় পেলেই ভালো, জানালেন সলমনঃ করোনাকে এবার সত্যি ভয় পাচ্ছেন ভাইজান। বাবার সঙ্গে নেই তিনি। সেলিম খান রয়েছেন তাঁর মুম্বইয়ের বাড়িতে। সলমন খান তাঁর ভাইপোকে নিয়ে রয়েছেন আলাদা। তাঁর ভাইপোর পরিস্থিতিও একই। নির্ভানের সঙ্গেও দেখা হচ্ছে না আরবাজের। সলমনের কাছেই রয়েছে নির্ভান। 

আরও পড়ুনঃ 'তিন সপ্তাহ বাবার সঙ্গে দেখা নেই, সত্যি ভয় করছেন', করোনায় ভীত সলমন খান

৩. হাসপাতাল থেকে মুক্তি পেলঃ হাসপাতাল থেকে মুক্তি পেলেন কণিকা কাপুর। মোট ছয়বার টেস্টের পর ছাড়া হল কণিকাকে। বিদেশ থেকে ফিরে করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তিনি ভালো আছেন, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বেবিডল গাইকা। 

আরও পড়ুনঃ করোনা যুদ্ধে জয়ী কণিকা, ছাড়া পেলেন হাসপাতাল থেকে

৪. লক ডাউনের মধ্যেই ছবির মুক্তিঃ লক ডাউনে ঘরে বন্দি রয়েছে এখন সকল মানুষ। ইরফান খান আগেই জানিয়েছিলেন এই ছবি আবার মুক্তি পাবে। এমন সময় নয়া ঘোষণা করলেন ইরফান। তিনি সোশ্যাল মিডিয়ায় জানালেন এবার ছবি মুক্তি পেল নেট দুনিয়ায়। ডিজনি প্লাস ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পেল রবিবার আংরেজি মিডিয়াম। এবার সেই খবরই শেয়ার করলেন অভিনেতা।

আরও পড়ুনঃ লক ডাউনের মাঝেই মুক্তি পাচ্ছে ছবি, আংরেজি মিডিয়াম নিয়ে পোস্ট করলেন ইরফান

৫. বিতর্কে রামগোপাল বর্মাঃ বিতর্কিত মন্তব্য করে শিরোনামে উঠে এসেছেন বলিউডের  বিশিষ্ট  পরিচালক  রামগোপাল ভার্মা।  সকলে যখন প্রদীপ জ্বালাতে ব্যস্ত, ঠিক তখনই রামগোপালের মুখে জ্বলে উঠল একটা আস্ত সিগারেট। মুহূর্তের মধ্যে তার এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এর আগেও ১ এপ্রিল রামগোপালকে নিজেকে করোনায় আক্রান্ত বলে দাবি করেছিলেন।

আরও পড়ুন-মোমবাতির বদলে মুখে জ্বলে উঠল আস্ত সিগারেট, রামগোপালের কীর্তিতে নিন্দায় সরব নেটিজেনরা

৬. মিয়ার হট পোজ ভাইরালঃ শরীরের উপর দিয়ে, পায়ের ফাঁক দিয়ে, কখনও আবার ঘাড়ের উপর দিয়ে, বয়ফ্রেন্ডের সঙ্গে এ কী করছেন মিয়া খালিফা। তার ঝা চকচকে শরীরটা দেখার জন্য সারাক্ষণ ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। খুব অল্প সময়ের মধ্যেই নীল ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল মিয়া। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত মিয়া। একের পর এক যৌন উত্তেজনামূলক ছবি পোস্ট করে সংবাদের শিরোনামেই থাকেন মিয়া।

আরও পড়ুনঃ বয়ফ্রেন্ডের সঙ্গে শরীরী খেলায় মেতেছেন মিয়া, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল ভিডিও

৭. প্রদীপ জ্বালিয়ে পাশে দাঁড়ালো বলিউডঃ রাত নটায় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে মোমবাতি জ্বালিয়ে সামিল হলেন বলিউড তারকারা। শেয়ার করলেন সেই ছবি। মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল। 

আরও পড়ুনঃ রাত ৯ টায় ৯ মিনিট, প্রদীপের আলোয় ঝলমলে বি-টাউন সামিল প্রার্থনায়

৮. উপস মোমেন্টস-এ বলিউড স্টারঃ একাধিকবার অস্বস্তিতে পড়তে হয় বলিউড তারকাদের। কখনও পোশাক, কখনও আবার বিতর্ক সৃষ্টি করে পোজ। এ্মনই কিছু ছবি যা অস্বস্তিতে ফেলেছিল তারকাদের। 

আরও পড়ুন-'উপস মোমেন্টসে' নজর কেড়েছিলেন এই বলি অভিনেত্রীরা, কারা রয়েছেন তালিকায়

৯. করোনায় মৃত্যু হলিউড নায়িকা লী ফিয়েরোঃ করোনা কেড়ে আরও এক হলিউড তারকাকে। স্টিভেন স্পিলবার্গের ছবি জসের অভিনেত্রী লী ফিয়েরোর মৃত্যুতে শোকের নেমে এসেছে হলিউডে।

আরও পড়ুনঃহলিউডে শোকের ছায়া, করোনায় মৃত্যু স্টিভেন স্পিলবার্গের নায়িকার

১০. বডিশেমিংয়ের তোপে ঐশ্বর্যঃ চুন থেকে পান খসলেই শোরগোল পড়ে নেটদুনিয়ায়। তেমনই ঐশ্বর্য রাই বচ্চন শিকার হয়েছিলেন বডিশেমিংয়ের। যা ট্রোলিংয়ের একটি বড় অংশ।
আরও পড়ুনঃ'এমন চেহারায় টাইট গাউন পরে কেউ চলচ্চিত্র উৎসবে আসে', বডিশেমিংয়ের তোপে ঐশ্বর্য