18

চলতি মাসের প্রথম দিন থেকেই শারদীয়া উৎসবের মধ্যে দিয়ে অক্টোবরের দিনগুলি শুরু হয়েছে। বছর শেষ‌ হতে হাতে আর মাত্র দুই মাস বাকি। অক্টোবর মাস মানেই আনন্দ উৎসবের সমাহার। একদিকে দুর্গা পূজা তো অন্যদিকে নবরাত্রি‌। এই উৎসবের আমেজেই বুঁদ থাকাকালীন দর্শক সম্মুখে আসতে চলেছে একের পর এক ব্লগব্লাস্টার মুভি। অক্ষয় কুমারের রাম সেতু থেকে শুরু করে সিদ্ধার্থ মালহোত্রার থ্যাঙ্ক গড, মাধুরী দীক্ষিতের মাজামা, অমিতাভ বচ্চনের গুড বাই সহ আরও কত কি! আপনি যদি কনফিউজড হয়ে যান যে কোন সিনেমা গুলি আগে দেখবেন তাহলে আর দেরি না করে আসন্ন মুভি গুলির তালিকায় চোখ রাখুন।

Subscribe to get breaking news alerts

28

মাজা মা: মাধুরী দীক্ষিত মাজা মা চলচ্চিত্রের মধ্যে দিয়ে ফিরেছেন বলিউডের সিনেমায়, যেখানে তিনি একটি দুর্দান্ত এবং আকর্ষণীয় চরিত্রে অভিনয় করছেন। ৬অক্টোবর প্রাইম ভিডিওতে মুক্তি পাবে সিনেমাটি।এটি একটি কমেডি ছবি যেখানে মাধুরীকে দেখা যাবে সমকামীর চরিত্রে। এছাড়াও এই কমেডি ছবিতে মাধুরী একজন মধ্যবিত্ত মায়ের চরিত্রে অভিনয় করছেন বলে জানা গিয়েছে।

রিলিজিং প্ল্যাটফর্ম:প্রাইম ভিডিও

38

বিগ বস ১৬: বিগ বস ১৬, একটি জনপ্রিয় রিয়েলিটি শো যেটি বরাবরই সালমান খান হোস্ট করে আসছেন।শোটি ইতিমধ্যেই শুরু হয়েছে এবং সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাইমলাইট দখল করেছে।  এই রিয়েলিটি শো চলতি সিজনে  অংশগ্রহণকারীদের সাথে দর্শকদের পরিচয় করিয়ে  জমকালোভাবে ১লা অক্টোবর মুক্তি পেয়েছে। এবারের বিগ বসে রয়েছেন অন্যান্য তারকা ছাড়াও একজন খুদে প্রতিযোগী যা উত্তেজনা তৈরি করেছে দর্শকদের মধ্যে।

 রিলিজিং প্ল্যাটফর্ম: ভুট

48

রাম সেতু: অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত চলচ্চিত্র রাম সেতু। যেখানে আমরা অভিনেতাকে একজন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় অভিনয় করতে দেখব।  এই ছবিতে জ্যাকলিন ফার্নান্দেজ এবং নুশরাত ভরুচ্চাও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৪ অক্টোবর।

 রিলিজিং প্ল্যাটফর্ম: থিয়েটার

58

থ্যাঙ্ক গড: থ্যাঙ্ক গড অজয় ​​দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা এবং রাকুল প্রীত সিং অভিনীত একটি চলচ্চিত্র‌। ইন্দ্র কুমার পরিচালিত এটি একটি ফ্যান্টাসি কমেডি মুভি।  নোরা ফাতেহিকে এই সিনেমার একটি গানে অভূতপূর্ব অভিনয় করতে দেখা গিয়েছে। গানটি অর্থাৎ'মানিকে' ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে।রামসেতুর পাশাপাশি এই ছবিটিও মুক্তি পাবে ২৪ অক্টোবর।

 রিলিজিং প্ল্যাটফর্ম: থিয়েটার

68

গুড বাই: রশ্মিকা মান্দানা, নীনা গুপ্তা এবং অমিতাভ বচ্চনের সাথে গুডবাই সিনেমা দিয়ে বলিউডে তার প্রথম আত্মপ্রকাশ করে।  সিনেমার ট্রেলার দেখে বোঝা যাচ্ছে এটি পারিবারিক এবং আবেগপূর্ণ একটি সিনেমা। আর কয়েকটি দিন পর অর্থাৎ ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 রিলিজিং প্ল্যাটফর্ম: থিয়েটার

78

ডাক্তার জি: আয়ুষ্মান খুরানা অভিনীত এই সিনেমাটিতে রয়েছে প্রচুর পরিমাণে ট্যুইস্ট। মুভিটি গাইনোকোলজি বিভাগের একমাত্র পুরুষ ছাত্র ডাঃ উদয় গুপ্তকে কেন্দ্র করে।  এই ছবিতে শেফালি শাহ সহ-অভিনেতা হিসেবে এবং রাকুল প্রীত অভিনয় করেছেন।  ছবিটি মুক্তি পাবে ১৪ অক্টোবর।

 রিলিজিং প্ল্যাটফর্ম: থিয়েটার

88

মিস ম্যাচড ২: উৎসবের এই আমেজে আপনি যদি একটু রোম্যান্টিক ছবি দেখতে চান তাহলে মিস ম্যাচড এর দ্বিতীয় সিজন দেখতে পারেন। প্রোজেকতা কোহলি, রোহিত সরফ, রণবিজয় সিং সহ সম্পূর্ণ দলটি ফিরে এসেছে রোমান্টিক সিরিজ মিসম্যাচড-এর দ্বিতীয় সিজনে। আরও এক বার ডিম্পল এবং ঋষির প্রেমকাহিনি দেখা যাবে দ্বিতীয় সিজনে।  সিরিজটি ১৪ অক্টোবর মুক্তি পাবে।

 রিলিজিং প্ল্যাটফর্ম: নেটফ্লিক্স

আরও পড়ুন

ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত আসন্ন মুভি পিএস ওয়ান ধামাকাদার হবে কি? টিকিট বুকিংয়ের আগেই জেনে নিন বিস্তারিত খবর

পাঠান ছবির প্রথম লুক প্রকাশ করলেন বলিউড বাদশা শাহরুখ খান, দেখুন সেই ছবি

হলিউড ছবি হার্ট অফ স্টোনে কেমন লুক থাকছে আলিয়া-র, সামনে এল ছবি