116

বর্তমানে বি-টাউনে শুধু রিচা চাড্ডা এবং আলি ফজল রয়েছেন খবরের শিরোনামে। তাদের বিয়ে নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তৈরি হয়েছিল অনুরাগীদের মধ্যে।  সঙ্গীত, হালদি এবং মেহেন্দি অনুষ্ঠানের পরে, এই জুটি মুম্বাইতে ফিরে বিরাট এক পার্টির আয়োজন করে। পার্টিতে রিচা একটি মাল্টিকালার পোশাক পরেছিলেন একসাথে আলী ফজলের কালো ফরমালে ড্যাশিং লাগছিল।
 

Subscribe to get breaking news alerts

216

আলীর পার্টিতে হৃতিক রোশন এবং সাবা আজাদ, ভিকি কৌশল, মনোজ বাজপেয়ী, তাপসী পান্নু, কল্কি কেকালান, দিব্যা দত্ত, টাবু, বিশাল ভরদ্বাজ, সানিয়া মালহোত্রা, আশুতোষ রানা এবং রেণুকা শাহানে, সায়ানি গুপ্তা, অমৃতা পুরি, সুধীর এবং আলীর রিসেপশনে উপস্থিত ছিলেন। মিশ্র, কারিশমা তান্না সহ বড় বড় ব্যক্তিত্বরা উপস্থিত হয়েছিলেন এই পার্টিতে। 

316

আলি ফজল এবং রিচা চাড্ডা গাঁটছড়া বাঁধার আগে প্রাক বিবাহের সমস্ত অনুষ্ঠানগুলি উৎসাহের সঙ্গে পালন করেন। প্রাক বিবাহের অনুষ্ঠান গুলি দিল্লি এবং লখনৌতে উদযাপন করা হয়েছিল। অনুষ্ঠানের সকল ফটো দুজনেই তাদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের মধ্যে উত্তেজনা তৈরি করেন।

416

মুম্বাইয়ের এই পার্টিতে উপস্থিত হয়েছিলেন দিব্যা দত্ত। পার্টিতে মেরুন রঙের লঙ সালোয়ারের সঙ্গে ছিল সবুজ রঙের সারারা। আকর্ষনীয় সাজে পাপারাজ্জিদের সামনে একগাল হাসি নিয়ে পোজ দেন দিব্যা। 

516

এরপরেই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় হৃত্বিক রোশনকে। অবশ্য তিনি একা ছিলেন না, কালো রঙের ব্লেজার ও ফরমাল প্যান্ট পরনে হৃত্বিকের সঙ্গে ছিলেন সাবা আজাদ‌। সাবাও একটি সবুজ রঙের গ্লোরিয়াস সালোয়ার ও ওড়না পরনে পোজ দিয়েছেন হৃত্বিকের সঙ্গে ‌।
 

616

শাহরুখ খানের হ্যাপি নিউ ইয়ার সিনেমা খ্যাত রোহন ওরফে ভিভান শাহ উপস্থিত হয়েছিলেন মুম্বাইয়ের পার্টিতে। ভিভানের পরনে ছিল কালো ব্লেজার, কালো ফরমাল।

716

ঠিক একই ভাবে আলি ও রিচার ওয়েডিং পার্টিতে উপস্থিত হন করিশ্মা তান্না। কালো রঙের নেটের শাড়ি পরনে আঁচল ছেড়ে ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি।

816

বলিউড তারকা তাপসী পান্নুও অংশগ্রহণ করেন অনুষ্ঠানে। আকাশি রঙের লেহেঙ্গা চোলিতে আকর্ষনীয় লাগছিলেন অভিনেত্রী। 
 

916

দাঙ্গাল খ্যাত অভিনেত্রী সানিয়া মালহোত্রা পোজ দিয়েছিলেন ক্যামেরার ওপারে। কালো রঙের বডি হ্যাগিং পোশাকটি ছিল একপাশে চেরা। 
 

1016

বলিউড তারকা তাপসী পান্নুও অংশগ্রহণ করেন অনুষ্ঠানে। আকাশি রঙের লেহেঙ্গা চোলিতে আকর্ষনীয় লাগছিলেন অভিনেত্রী। 

1116

এরপর উপস্থিত হয়েছিলেন বলি তারকা কুবরা সৈয়দ। সাদা এবং গোল্ডেন বডিকন পোষাকে তার পরনে ছিল কালো রঙের বুট জুতো।
 

1216

এই ফটোতে দেখা যায় গ্ল্যামারাস তাপসীর সঙ্গে মনোজ বাজপেয়ীকে একত্রে ফটো তুলতে। আর সকলের মতো বাজপেয়ীও ছিলেন কালো রঙের ব্লেজারে। 
 

1316

আলি ফজলের বিয়ে নিয়ে হই চই শুধু অনুরাগীদের মধ্যে নয় ছড়িয়েছে গোটা বলি পাড়ায়। মুম্বাইয়ের পার্টিতে বসেছিল যেন বলি তারকাদের হাট। 

1416

নব দম্পতি গ্লোরিয়াস লুক নজর কেড়েছে সকলের‌। নিমন্ত্রিত সকল তারকাদের মধ্যেই ছিল পার্টির উচ্ছাস। অভিনেতা অভিনেত্রীরা চুটিয়ে উপভোগ করেছেন পার্টি।

1516

পার্টিতে কেউ এসেছিলেন জোড়ায় তো কেউ আবার একাই। তবে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দিতে ভোলেননি কেউ। চোখে মুখে আনন্দ রেখে পার্টি উপভোগ করেছেন সকলেই।