লকডাউনে  মদ্যপ অবস্থায়  বেপরোয়াভাবে গাড়ি চালাতে গিয়ে পুলিশের জালে ধরা পড়েন তিন বন্ধু।  গাড়ির ভিতরে থাকা উদ্য়ম ৩ ব্য়ক্তি নিজেদের দক্ষিণ কোরিয়া কনসুলেটের লোক বলে নাম করে পরিচয় দেন পুলিশের কাছে। এরপরই বেরিয়ে আসে এক বিস্ফোরক তথ্য়। আদতে ওই গাড়িটি দক্ষিণ কোরিয়া দূতাবাসের গাড়ির নম্বর ভাঁড়ানো একটি অডি। এরপরই ওই তিন জনকে গ্রেফতার করে পুলিশ। বাজেয়াপ্ত করা হয় ওই অডি গাড়িটিকেও। 

আরও পড়ুন, মেয়ের দেহ আগলে একা বসে রইলেন অসহায় মা, প্রতিবেশীরা করোনা-আতঙ্কে দিলেন দরজা বন্ধ করে

বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলকাতার বাসিন্দা বন্ধন আগরওয়াল, মনোজ আগরওয়াল ও বরুণ একটি অডি গাড়ি  নিয়ে শহর ঘুরতে বেরিয়েছিলেন। সারাবছরই বিভিন্ন দূতাবাসের গাড়ি সর্বত্র বাড়তি সুবিধা পেয়ে থাকে। তাঁদের ধারণা ছিল সেই নম্বর প্লেট নকল করে গাড়িতে লাগিয়ে ঘুরলে পুলিশ টেরও পাবে না। তাই ধৃত তিন ব্য়বসায়ী, দক্ষিণ কোরিয়া দূতাবাসের গাড়ির নম্বর ভাঁড়িয়ে লকডাউনের শহরে রাতভর বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। বৃহস্পতিবার রাতে মধ্য কলকাতার রাসেল স্ট্রিট এবং মিডিলটন স্ট্রিটের কাছে নাকা চেকিং চলছিল। গভীর রাতে বাড়ি ফেরার সময় অবশেষে পুলিশের জালে ধরা পড়েন ওই তিন জন।

আরও পড়ুন, আরজি করের এমার্জেন্সি বিভাগের ১১ তলার উপর থেকে মরণঝাঁপ, ঘটনাস্থলেই মৃত্যু চিকিৎসকের

অপরদিকে,  ওই ৩ ব্যবসায়ীকে জালিয়াতি, প্রতারণা, মদ্যপ অবস্থায় গাড়ি চালানো, সরকারি আদেশ অমান্য করার অভিযোগে গ্রেফতার করেছে শেক্সপিয়ার সরণি থানার পুলিশ। এরা প্রত্যেকেই রডন স্ট্রিট এবং মিডিলটন স্ট্রিটের বাসিন্দা। ধৃতদের শুক্রবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটিও।

 

 

রোগী ফেলে পালাতে পারল না অ্যাম্বুল্যান্স, পিপিই পরা স্বাস্থ্য়কর্মীদেরকে তীব্র প্রতিবাদ নাকতলাবাসীর

রাজ্য়ে একাধিক করোনা রিপোর্ট 'ফলস' নেগেটিভ, কী বলছেন চিকিৎসকরা

রিপোর্ট 'নেগেটিভ' -পাঠানো হল বাড়ি, ভূল থাকায় ফের ডাক, বাঙ্গুর হাসপাতালে মৃত্যু করোনা আক্রান্তের

স্ক্রিন ছুঁয়েই প্রিয় জনের অনুভূতি, করোনা রুখতে শহরের হাসপাতালে চালু 'ভারচুয়াল ভিজিটিং আওয়ার্স'

এবার বেসরকারিতেও করোনা চিকিৎসায় মিলবে বিনামূল্য়ের পরিষেবা, হাস