ফের করোনার কোপ কলকাতা মেডিক্য়ালে। কলকাতা মেডিক্যালে করোনা আক্রান্ত ৪ স্বাস্থ্যকর্মী সহ এক ইন্টার্ন। নতুন করে এই ৫ করোনা আক্রান্তের সংস্পর্শে আসার জন্য়  পরীক্ষায় পাঠানো হয়েছে প্রায় ৪০-৫০ জনের নমুনা।

আরও পড়ুন, একদিনে আক্রান্ত ৫৮ জন, রাজ্য়ের রিপোর্টে করোনা সংক্রমিত বেড়ে ৩৩৪

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনার সংক্রমণ বেড়েই চলেছে। মোট আক্রান্তের সংখ্য়া ইতিমধ্য়েই কুড়িজনের ওপরে। হাসপাতালের সূত্রে খবর, নতুন করে  করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৪ সাফাইকর্মী সহ এক জুনিয়র চিকিৎসক। তাদের লালারস পাঠানো হয়েছিল নমুনা পরীক্ষার জন্য়। রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই কর্তৃপক্ষ দ্রুত করোনা আক্রান্তের সংস্পর্শে আসার জন্য়   প্রায় আরও ৫০ জনের লালারসের নমুনা পরীক্ষার জন্য় পাঠানো হয়েছে।

 আরও পড়ুন, রাজ্য়ে রেশন মিলবে এবার দিন ও রাতে, দোকান খোলার সময়সীমা বাড়াল সরকার


 উল্লেখ্য় কলকাতা মেডিক্য়ালে এক প্রসুতি এবং এক স্বাস্থ্য়কর্মী করোনা আক্রান্ত হয়েছিলেন। তারপর ক্রমশ রোগী, চিকিৎসক, নার্স, স্বাস্থ্য়কর্মী সহ সংখ্য়া বেড়েই চলেছে। বৃহস্পতিবার পর্যন্ত চিকিৎসক-নার্স ও স্বাস্থ্যকর্মীদের নিয়ে মোট ২১ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়েছে বলে আশঙ্কা৷ যাদের মধ্যে ৯ জন চিকিৎসক, ৪ জন নার্স, পিডব্লুডি  বিভাগের ২ জন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার কর্মী ও ৬ জন স্বাস্থ্যকর্মী রয়েছেন৷

 

আরও পড়ুন, শুক্রবার সকাল ১১টায় 'বোমা ফাটাবেন' রাজ্য়পাল, প্রস্তুত থাকতে বললেন সবাইকে

 

 করোনা সচেতনতায় মৌলালি ও বেহালায় মুখ্যমন্ত্রী, লকডাউন সফলে এলাকাবাসীকে ধন্যবাদও জানিয়েছেন তিনি

  মেডিক্যালের ছোঁওয়া মানিকতলায়, করোনা আক্রান্তের সংস্পর্শে আসায় দমকল কেন্দ্রের ৩২ কর্মী কোয়রান্টিনে

বাড়ছে করোনা আক্রান্তের সংখ্য়া, মেডিক্য়ালে চিকিৎসক ও সংক্রামিত রোগী থেকে কোয়ারেন্টিনে অন্তত আরও ৪৫

সঙ্ঘাত শেষেও ঘরবন্দি, করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে মুখ্যসচিবকে চিঠি কেন্দ্রীয় প্রতিনিধি দলের