কন্টেনমেন্ট জোনগুলিতে চলছে কড়া লকডাউন। কলকাতা পুলিশের কর্তারা বিভিন্ন জোনগুলিতে গিয়ে নিজেরাই গিয়ে খতিয়ে দেখছেন। তবে নতুন করে লকডাউন শুরু হওয়ার ২৪ ঘন্টার মধ্য়েই  বাগমারি কবরস্থান রোড সংলগ্ন একটি বাড়িতে করোনায় আক্রান্ত হয়ে পড়লেন ৬ জন। 

আরও পড়ুন, কন্টেনমেন্ট জোনে চলছে 'কড়া' লকডাউন, কী কী ব্য়বস্থা নিচ্ছে পুলিশ


সূত্রের খবর, পি ১২ বাগমারি কবরস্থান রোড সংলগ্ন একটি বাড়িটিতে ৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। রিপোর্ট পজিটিভ আসতেই আগামী সাত দিনের জন্য়ে স্থানীয় থানার তরফ থেকে ব্যারিকেড করে দেওয়া হয়েছে । এই বাড়ির  উভয় দিকে,এই বাড়িতে কাউকে ঢুকতে গেলে বা বের হতে গেলে লাগবে বিশেষ পরিচয় পত্র। স্থানীয় থানার পক্ষ থেকে পিকেটিং করা হয়েছে এই বাড়ির সামনে। বাড়ির লোকের অত্যাবশ্যকীয় পণ্যের প্রয়োজন এর ব্যাপারে  থানা দেখভাল করছে। 

আরও পড়ুন, ব্য়াঙ্ক কর্মীদের সংক্রমণের হার বাড়ছে, পরিষেবা দেওয়া নিয়ে মুখ্যসচিবকে চিঠি সংগঠনের


প্রসঙ্গত, প্রতিদিনের আক্রান্তের পরিসংখ্য়ান অনুযায়ী কন্টেনমেন্ট জোনের বদল হবে নতুন কন্টেনমেন্ট জোনে। পুর প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ রেখে পুলিশকে কাজ করতে বলা হয়েছে। পাশপাশি,  থানাগুলিকে বলা হয়েছে তাদের এলাকায় করোনা আক্রান্তদের খোঁজখবর নিয়ে পুরসভাকে জানাতে। লালবাজার সূত্রের খবর, শহরের সবচেয়ে বেশি কন্টেনমেন্ট জোন রয়েছে ৩ নম্বর বরোয়। প্রতিটি জোনের বাইরে পুলিশি পাহারা বাড়ানো হয়েছে। কন্টেনমেন্ট জোনের লোকজন যাতে বাইরে বেরোতে না পারেন সেটাও নিশ্চিত করতে বলা হয়েছে।  

 

 

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের