ধার দেওয়ার ৩০ হাজার টাকা ফেরত চাইতেই খুন এক মহিলা।মৃতের নাম লক্ষ্মী দাস। তিনি ওই এলাকারই বাসিন্দা। এলাকা থেকেই উদ্ধার হয় লক্ষ্মী দাসের দেহ। এরপরই টালিগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করে লক্ষ্মীর পরিবার। তদন্ত শুরু করে পুলিশ।  ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ৪ নম্বর ডিপিএস রোডে। 

আরও পড়ুন, বিমানবন্দরের কাছে জ্বরে কাঁপুনি দিয়ে মহিলার মৃত্যু, করোনা আতঙ্কে পুলিশের গড়িমশির অভিযোগ


পরিবার সূত্রে খবর, লক্ষ্মী দাস মুদিয়ালিতে পরিচারিকার কাজ করেন। সম্প্রতি শিবশঙ্কর দাস নামে এক ব্যক্তিকে ৩০ হাজার টাকা ধার দিয়েছিলেন এদিকে অনেকদিন হয়ে গেলেও সেই টাকা ফেরত দিচ্ছেলেন না শিবশঙ্কর। এরপর প্রতিদিনের মত শুক্রবার কাজে বের হন লক্ষ্মী। কিন্তু দুপুরে তিনি নির্দিষ্ট সময় পার হয়ে যাওয়ার পরও বাড়ি ফেরেননি। এরপরেই এলাকায় তাঁর খোঁজে বেরিয়ে পড়ে পরিবার।  যোগাযোগ করা হয় লক্ষীর কর্মস্থলেও। সেখান থেকে তাঁর জানতে পারেন, লক্ষ্মী দাসকে শিবশঙ্কর জোর করে তুলে নিয়ে গিয়েছে।

আরও পড়ুন, ক্য়ানসারের সঙ্গে লড়াই শেষ, প্রয়াত মিও আমোরের কর্ণধার অর্ণব বসু

এরপরই টালিগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করে লক্ষ্মীর পরিবার। তদন্ত শুরু করে পুলিশ।  ইএম বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালের কাছে এলাকা থেকেই উদ্ধার হয় লক্ষ্মী দাসের দেহ। পুলিশ জানিয়েছে, সার্দান এবিনিউ এর কাছে একটি উবের গাড়ির থেকে ছুরি উদ্ধার হয়েছে। পুলিশ আরও জানিয়েছে, শিবশঙ্করকে ফোন করা হলে, সে সুইচ অফ করে দেয়। এরপর সেই নম্বরই ট্র্যাক করে শিবশঙ্করকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, শিবশঙ্করের অনলাইন ক্যাবের ব্যবসা রয়েছে । তাঁকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ