মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা পেয়ে উৎফুল্ল সমাদৃত। আইসিএসই-র  কৃতীদের মধ্যে অন্যতম নিউ ব্যারাকপুরের সমাদৃত মুখোপাধ্যায়। ৯৯ শতাংশ নম্বর পেয়েছে ডন বস্কো স্কুলের ওই পড়ুয়া।করোনা আবহে মুখ্যমন্ত্রী আইসিএসই-র অন্যতম কৃতী সমাদৃতকে পাঠালেন শুভেচ্ছা ও উপহার। 

 

 

আরও পড়ুন, অবিরাম বৃষ্টিতে জলমগ্ন উত্তরবঙ্গ, ফুঁসছে পাহাড়ি নদী, লাল সতর্কতা জারি

মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা পেয়ে উৎফুল্ল সমাদৃত। করোনা আবহে মুখ্যমন্ত্রী নিজে উপস্থিত না হতে পারলেও শুভেচ্ছা ও উপহার পাঠালেন আইসিএসই - র অন্যতম কৃতী সমাদৃত মুখোপাধ্যায় কে।  নিউব্যারাকপুরের বাসিন্দা  ডনবস্কো স্কুলের  কৃতী ছাত্র সমাদৃত  আগেই জানিয়েছিল গণমাধ্যমকে, সে চিকিৎসক হয়ে মানুষের সেবায় লাগতে চায়। শিক্ষককুল ছাড়াও মা বাবা ও পরিবার পরিজন যাঁরা তাঁর অনুপ্রেরণা। তাঁদের নিয়ে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা পেয়ে আনন্দে উদ্বেল হল সমাদৃত । মা বাবা  পরিবার-পরিজন তার সাফল্যে গর্বিত। এদিন তার হাতে কৃতী সম্বর্ধনা তুলে দেওয়া হল রাজ্য প্রশাসনের তরফে।  নিউব্যারাকপুরে কৃতীর বাড়িতে এখন উৎসবের আবহ।

আরও পড়ুন, বাজেট কাটে থিম পুজো থেকে সাবেকিয়ানায়, করোনা বধে আসছেন দুর্গতিনাশিনী


অপরদিকে বোর্ড জানিয়েছে, আইসিএসইতে দু'লক্ষের ওপর পরীক্ষার্থী এবছর কৃতকার্য হয়েছে। অকৃতকার্য এক হাজারের কিছু বেশি। রাজ্যে কৃতকার্য ২৪ হাজারের বেশি। এদিকে, আইএসসিতে কৃতকার্য ৮৫ হাজার ৬১১।   
 

 

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের