ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা  ক্রমশই খারাপের দিকে এগোচ্ছে। উৎকণ্ঠায় দিনভোর কাটাচ্ছেন তাঁর কাছের মানুষরা। দিল্লি যাওয়ার পরিকল্পনা করেছেন রাজ্যের কংগ্রেস নেতারা।

আরও পড়ুন, বাবার জন্য উদ্বেগ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় বার্তা মেয়ের, প্রণব কন্যার স্মৃতি উজ্বল গতবছর

প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা অতি সঙ্কটজনক। এইমুহূর্তে তিনি রয়েছেন ভেন্টিলেশনে। চিকিৎসকের বুধবার সকালে তাঁর শারীরিক পরীক্ষা করেন, কিন্তু উদ্বেগ কাটেনি এখনও। দিল্লির হাসপাতাল সূত্রে খবর, প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন না। আর এই খবর আসতেই বেড়েছে উদ্বেগ। আর এরপরেই দিল্লি যাওয়ার পরিকল্পনা করেছেন রাজ্যের কংগ্রেস নেতারা। এদিকে এই মুহূর্তে দিল্লি যাবার জন্য বিমান পরিষেবা সম্ভব হবে না বলে তারা গাড়ির ব্য়বস্থা করছেন।

আরও পড়ুন, বাবার জন্য উদ্বেগ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় বার্তা মেয়ের, প্রণব কন্যার স্মৃতি উজ্বল গতবছর


উল্লেখ্য,  ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা  ক্রমশই খারাপের দিকে এগোচ্ছে। ১০ অগাস্ট থেকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে প্রাক্তন রাষ্ট্রপতিকে। ১০ অগাস্ট আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বাড়িতে বাথরুমে পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছিলেন।  নয়াদিল্লিতে সেনাবাহিনীর আর অ্যান্ড আর হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। বছর চুরাশির প্রণব মুখোপাধ্যায়ের মস্তিষ্কে একটি বিশাল জমাট রক্তের সন্ধান পান চিকিৎসকেরা।  এরপরেই জরুরি ভিত্তিতে তাঁর ব্রেন সার্জারি নিশ্চিত হয়ে পড়েছিল। আর এমন সময়ই  প্রাক্তন রাষ্ট্রপতির কোভিড ১৯ টেস্টের ফল এল পজিটিভ। 


 

  

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে