কোভিড আক্রান্ত চিকিৎসকের মৃত্যুর পর বিল এল প্রায় ১৯ লাখ।কার্যত বেসরকারি হাসপাতালের কোভিড আক্রান্তের পরিবারের প্রতি মর্মান্তিক এমন ঘটনা প্রকাশ্য়ে আসার পর নড়েচড়ে বসে রাজ্য। লাগামছাড়া বিলের রিভিউ করার নির্দেশ দিল রাজ্য স্বাস্থ্য কমিশন৷  

আরও পড়ুন, ডিসানের বিরুদ্ধে মামলা করল কমিশন, ভর্তি না নেওয়ায় কোভিড রোগীর মৃত্যুতে নড়ে বসল স্বাস্থ্য দফতর

 কোভিড আক্রান্ত  চিকিৎসক প্রদীপ ভট্টাচার্য শ্যামনগরের বাসিন্দা। কলকাতার বাইপাসের ধারে মেডিকা হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। তাঁর মৃত্য়ুর পর  ১৯ লক্ষ টাকার বিল করে দেয় মেডিকা হাসপাতাল।  কার্যত বেসরকারি হাসপাতালের কোভিড আক্রান্তের পরিবারের প্রতি মর্মান্তিক এমন ঘটনা প্রকাশ্য়ে আসার পর সোশ্য়াল মিডিয়ায় ঝড় ওঠে। এরপরেই নড়েচড়ে বসে রাজ্যের স্বাস্থ্য কমিশন।  মেডিকা হাসপাতাল কর্তৃপক্ষকে টেক্সট মেসেজ পাঠালেন রাজ্যের স্বাস্থ্য কমিশনের চেয়ারম্যান। তিনি আরো জানিয়েছেন, বিলের খরচ কম করে কিছু টাকা যেন মৃত চিকিৎসকের পরিবারের হাতে তুলে দেওয়া হয়। 

আরও পড়ুন, উচ্চ প্রাথমিকে পড়ে রয়েছে ৫০০০ শূন্য পদ, জট কাটাতে হাইকোর্টে আর্জি এসএসসি-র

উল্লেখ্য, কম খরচে রোগী দেখতেন বলে শ্য়ামনগর এলাকায় খুবই জনপ্রিয় ছিলেন  চিকিৎসক প্রদীপ ভট্টাচার্য। এদিকে তিনি শেষ পর্যন্ত তিনি নিজেই আক্রান্ত হন।  সোমবার দুপুরে মারা যান তিনি। কোভিড যোদ্ধার মৃত্যুর পর পরিবারকে এই পরিস্থিতির সামনাসামনি হতে হয়, সাধারণ মানুষের অবস্থান নিয়ে  প্রশ্ন তুলেছেন চিকিৎসকরাও।

 

    

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে