মানসিক অবসাদের জেরে আত্মঘাতী এনআরএসের কোভিড আক্রান্ত রোগী। রাজ্যে এই প্রথম এমন ঘটনা ঘটল।  কলকাতার নীলরতন সরকার মেডিকেল কলেজ ও হাসপাতালের  তিনতলার শৌচালয় থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। খবর পেয়েই পুলিশ হাসপাতালে গিয়ে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়েছে।

 

 

আরও পড়ুন, ঘনিষ্ঠতা বাড়তেই প্রথম দেখা, ফাঁকা গাড়িতে শ্লীলতাহানির শিকার আনন্দপুরের তরুণী


সূত্রের খবর, দক্ষিণ ২৪ পরগণা কাকদ্বীপের বাসিন্দা ওই যুবকের নাম  রাজকুমার বেরা।  বছর আটত্রিশের ওই যুবক ক্যান্সার আক্রান্ত ছিলেন। এনআরএস হাসপাতালের হেমাটোলজি বিভাগে ভর্তি করা হয়েছিল তাঁকে।  ২৬ আগস্ট হেমাটোলজি বিভাগে তাঁর চিকিৎসা শুরু হয়। এরপর ৩১ আগস্ট থেকে তাঁর জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। শরীরে কোভিডের উপসর্গ দেখা দেওয়ায় করোনা পরীক্ষা করা হয় তাঁর। আর সেখানেই রিপোর্ট পজিটিভ আসে রাজকুমারের। এরপর তাঁকে ওই হাসপাতালে সদ্য চালু হওয়া কোভিড বিভাগে স্থানান্তরিত করা হয়েছিল। হাসপাতালের দাবি, তারপর থেকেই মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন  রাজকুমার। রবিবার সকালে ওই ওয়ার্ডের শৌচাগার থেকে তাঁর ঝুলন্ত দেহ মেলে। 

 

 

আরও পড়ুন, প্রোমোটারি-রাজের ৫ কাহন, প্রস্তাব ফেরানোয় মহিলাকে বেধড়ক মার পাটুলিতে


অপরদিকে,এই ঘটনায় হাসপাতালে ভর্তি থাকা রোগীদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে। রবিবার এ ব্যাপারে ওই হাসপাতালের রোগী সুরক্ষা কমিটির সভাপতি ডাক্তার শান্তনু সেনের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। হাসপাতালের এক আধিকারিক জানিয়েছেন, গোটা ঘটনায় সিসিটিভির ফুটেজ জোগাড় করা হচ্ছে। ঘটনাটি খতিয়ে দেখা হবে। এর আগে মেডিকেল কলেজ ও হাসপাতালে এক করোনা রোগী আত্মহত্যার চেষ্টা করেন। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

 

"

 

       

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা