রাজ ভবনে পালিত হল দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর দ্বিতীয় প্রয়াণ দিবস। তার প্রতিকৃতিতে মলোদান করে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। উল্লেখ্য, প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর প্রয়াণ দিবসে টুইট বার্তা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন, গনেশ পুজোর আগের দু'দিন লকডাউন, কেনাকাটি করতে গিয়ে হিমশিম শহরবাসীর

 

রবিবারদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর দ্বিতীয় প্রয়াণ দিবস। প্রাক্তন প্রধানমন্ত্রীর জীবনির উপরে নিজের বক্তব্য রাখেন রাজ্যপাল। কবিতা পাঠের মাধ্যমে এদিন তাকে শ্রদ্ধা জানানো হয়েছে। অপরদিকে, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর দ্বিতীয় প্রয়াণ দিবসে টুইটে ভিডিও পোস্ট করে শ্রদ্ধা নিবেদন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ভিডিও পোস্টে বাজপেয়ীর দীর্ঘ রাজনৈতিক জীবন ও কাজের বিভিন্ন মুহূর্তকে তুলে ধরা হয়েছে। এখানে আটলজির গলায় কবিতা যেমন রয়েছে তেমনই ভিডিওটির নেপথ্যে রয়েছে মোদীর কণ্ঠ। ২০১৮ সালের ১৬ই অগাস্ট প্রয়াত হন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী। এদিন প্রয়াত প্রধানমন্ত্রীর দ্বিতীয় মৃত্যিবার্ষিকী উপলক্ষে দিল্লিতে তাঁর মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। হাজির ছিলেন প্রধানমন্ত্রী মোদী সহ কেন্দ্রীয় মন্ত্রিসভার একাধিক সদস্য। 

আরও পড়ুন, প্রস্তুত কলকাতা মেট্রো অ্যাপ, অনলাইন রিচার্জ-সহ মিলবে মোট ১৮ টি পরিষেবা


প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর দ্বিতীয় প্রয়াণ দিবসে টুইটে নরেন্দ্র মোদী লিখেছেন,'অটলজির পূর্ণ তিথিতে তাঁরে শ্রদ্ধা জানাই। দেশের উন্নয়নে তাঁর অসামান্য অবদান ও উদ্যোগ গোটা ভারত স্মরণ করবে।' 
 

    

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে