রিজেন্ট পার্ক থানা এলাকার আনন্দপল্লীতে প্রিয়াঙ্কা খুনের ২৪ ঘন্টার মধ্যেই বেরিয়ে এল হাড় হিম করা তথ্য। জানা যাচ্ছে, প্রেমিক তথা খুনে অভিযুক্ত জয়ন্ত হালদার বিবাহিত এবং সম্প্রতি তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা। এই খবর পৌঁছে গিয়েছিল প্রেমিকা কলেজছাত্রী প্রিয়াঙ্কার কাছে। এরপরই জয়ন্তের থেকে সরে আসে প্রিয়াঙ্কা।  বুঝতে পারে সে প্রতারিত হয়েছে। আর এই ঘটনাই মোড় বদলায়  প্রিয়াঙ্কার জীবনে।

আরও পড়ুন, ফের অঘটন, দক্ষিণ চীন সাগরে তেলবাহী ট্যাঙ্কার জাহাজ থেকে রহস্যজনকভাবে নিখোঁজ বাঙালি ইঞ্জিনিয়ার


সূত্রের খবর, শনিবার সকাল আটটা। সবাই তখন ঘুমোচ্ছিলেন। তবে বাড়ির মেন গেট খোলা ছিল। সেই সুযোগে ঘুমন্ত অবস্থায় প্রিয়াঙ্কা পুরকাইতকে তাঁর প্রাক্তন প্রেমিক জয়ন্ত হালদার বাইক নিয়ে বাড়িতে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ঘাড়ে গুলি করে পালায়।  রক্তাক্ত প্রিয়াঙ্কাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেছে। এরপরই পরিবারের তরফে খুনের মামলা রুজু করা হয়। ঘটনাস্থলে পৌঁছয় লালবাজারের হোমিসাইড শাখা। শুরু হয় তদন্ত। 

আরও পড়ুন, রবিবার দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস, শহরের তাপমাত্রা স্বাভাবিকের উপরে

তদন্তকারীদের অনুমান, সম্ভবত প্রচণ্ড আক্রোশ থেকেই খুন করেছে অভিযুক্ত। পুলিশি তদন্তে উঠে এসেছে প্রিয়াঙ্কার জামাইবাবুর পরিচিত জয়ন্ত। সেই সূত্রেই দুজনের আলাপ। জয়ন্ত যে বিবাহিত, সেকথা জেনেও সম্পর্ক বজায় রেখেছিল প্রিয়াঙ্কা। বাড়ির সকলের সামনেই ঘোরাফেরা, খাওয়াদাওয়া একসঙ্গেই করত দুজনে। কিন্তু সম্প্রতি প্রিয়াঙ্কা জানতে পারে, জয়ন্তর স্ত্রী অন্তঃসত্ত্বা। এরপরই নিজের ভুল বুঝতে পেরে সম্পর্ক থেকে সরে আসতে চায় প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার এই সিদ্ধান্তকে মানতে রাজি ছিলনা জয়ন্ত। তাই তিক্ততা ক্রমশ বাড়ছিল। এই নিয়ে দুজনের মধ্যে ঝামেলাও হয়েছে বেশ কয়েকবার। প্রিয়াঙ্কার পরিবারের দাবি, দিন কয়েক আগে জয়ন্ত হুমকিও দিয়েছিল প্রিয়াঙ্কাকে। শনিবার সকালে সেই কাণ্ডই ঘটিয়ে ফেলে ব্যর্থ প্রেমিক জয়ন্ত। সূত্রের খবর, এদিনই বেলার দিকে রিজেন্ট পার্ক থানায় আত্মসমর্পণ করেন মূল অভিযুক্ত জয়ন্ত হালদার।

 

 

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনা আক্রান্ত বেলুড়ের এক মহারাজ, মঠ খোলার দিন আপাতত অনিশ্চিত

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি