ফের রাজ্য প্রশাসনকে টুইট খোঁচা রাজ্যপালের। রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে কিছু দিন ধরেই উঠেছে সমালচনার ঝড়। এবার সোজা  পশ্চিমবঙ্গ থেকে ৬ সন্দেহভাজন আল কায়দা জঙ্গির গ্রেফতারের প্রসঙ্গ তুলে  স্পষ্ট ভাষায় টুইটে কটাক্ষ করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।


আরও পড়ুন, নেট পরীক্ষা হবে পুজোর পরেই, বাঙালির উৎসবকে গুরুত্ব দিল কেন্দ্র


রাজ্যপাল  টুইটে লিখেছেন, 'পুলিশ শাসকদলের হয়ে কাজ করছে। সেই জন্যই বাছাই করে বিরোধী দলের সাংসদ, বিধায়ক, দলীয় কর্মীদের উপরেই আক্রমণ করা হচ্ছে।  এ ধরণের অন্য়ায় হলে মানা যায় না', বলেও উল্লেখ করেন টুইটে। পাশপাশি পশ্চিমবঙ্গ থেকে ৬ সন্দেহভাজন আল কায়দা জঙ্গির গ্রেফতারের প্রসঙ্গ তুলে রাজ্য পুলিশের ডিজিকে উট পাখির সঙ্গে তুলনা করে খোঁচা দেন তিনি। এবং রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করেও কটাক্ষ করেছেন তিনি। 

আরও পড়ুন, শহরের সেরা শরবত কোথায় কোথায়, গলা ভেজান কলকাতার এই ঠিকানায়

প্রসঙ্গত রাজ্যে  আল কায়দা জঙ্গি ধরা পড়ার পরপরেই  পশ্চিমবঙ্গের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রথমে টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজ্যপাল জগদীপ ধনখড় টুইটে লেখেন, 'রাজ্য বেআইনি বোমা তৈরির আঁতুরঘর হয়ে উঠেছে। এতে বিপন্ন হতে পারে গণতন্ত্র। পুলিশ ব্য়স্ত, বিরোধীদের মোকাবিলায়। যাঁরা উচ্চ পদে রয়েছেন, তাঁরা দায়িত্ব এড়িয়ে যেতে পারেন না। পশ্চিমবঙ্গের স্বার্থে এনআইএ মুর্শিদাবাদ থেকে আলকায়দা জঙ্গিদের গ্রেফতার করেছে।' তবে সোমবার আরও একধাপ এগিয়ে বক্তব্য় রাখেন রাজ্যপাল। উল্লেখ্য, সোমবার রাজ্যের ধৃত ৬ জঙ্গীকে বিমানে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে।

 

 

 

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা