সম্পত্তির লোভে জন্মদাতাকেই বেধড়ক মার।  বাবাকে নগ্ন করে বন্ধ ঘরে দিনের পর দিন অভুক্ত রেখে মারধর চালাত ছেলে। শনিবার এই ভয়াবহ নৃশংস অত্যাচারের ঘটনা ফাঁস হয়। বছর ষাটের ওই অসহায় বাবার নাম দেবদাস হালদার। এলাকাবাসী জানতেই পুলিশে খবর দেওয়া হয়। ইতিমধ্য়েই হরিদেবপুর থানার পুলিশ অভিযুক্ত ছেলে সুরজিৎ হালদারকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন, গড়িয়া শ্মশান কাণ্ডের জের, এবার নতুন পদ্ধতিতে বেওয়ারিশ দেহের সৎকার করবে পুরসভা


জানা গিয়েছে, দেবদাস হালদার নামে ওই ব্যক্তি আগে ব্যাঙ্কে চাকরি করতেন। তাঁর এক ছেলে ও দুই মেয়ে। আর ওই একমাত্র ছেলেই তাঁর উপর দিনের পর দিন অমানবিক অত্য়াচার চালায়। স্থানীয় লোকেরা কোনওদিনও বুঝতে পারেনি। আচমকাই ঘটনা মোড় নেয়। শনিবার সন্দেহবশত স্থানীয় লোকেরা প্রবল মারধরের আওয়াজ পেয়ে জানলা খোলে। আর দেবাশিসবাবুর অসহায় অবস্থা দেখতে পায়। বাকরুদ্ধ হয়ে পড়ে হরিদেবপুরবাসী। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। হরিদেবপুর থানার পুলিশ এসে অভিযুক্ত ছেলে সুরজিৎকে গ্রেফতার করে।   

আরও পড়ুন , শনিবার সাতসকালে ঘুমন্ত তরুণীকে গুলি করে খুন, চাঞ্চল্য ছড়াল রিজেন্ট পার্কে


দেবাশীষ বাবুর মেয়ের বক্তব্য, 'তাঁর দাদা ছোট বোনের উপর অত্যাচার করেছে। এবং ছোট বোনকে বাড়ি থেকে বার করে দিয়েছে। আর বাবার উপর ৩-৪ বছর ধরে এই অত্যাচার চালাচ্ছে। এমনকি তাঁকেও বাড়িতে ঢুকতে দেয় না।' শুধুমাত্র সম্পত্তির জন্য নিজের দাদার এই রূপ দেখে বোন স্তম্ভিত।  এলাকাবাসীর দাবি,  অভিযুক্ত ছেলের যেন কঠোর শাস্তি হয়। ইতিমধ্যেই হরিদেবপুর থানার পুলিশ তদন্তে নেমেছে।
 

 

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনা আক্রান্ত বেলুড়ের এক মহারাজ, মঠ খোলার দিন আপাতত অনিশ্চিত

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি