শনিবার সাতসকালে ঘুমন্ত অবস্থায় তরুণীকে খুন রিজেন্ট পার্ক থানা এলাকার আনন্দপল্লীতে।  বছর কুড়ির ওই তরুণীর নাম প্রিয়াঙ্কা পুরকাইত। খুনের অভিযোগ উঠেছে তাঁর প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে। ওই তরুনীকে বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষনা করে চিকিৎসকরা। ঘটনাস্থলে পৌঁছয় লালবাজারের হোমিসাইড শাখা।

আরও পড়ুন, কলকাতার ৪০ রুটে বন্ধ বাস পরিষেবা, চরম ভোগান্তিতে যাত্রীরা


সূত্রের খবর, শনিবার সকাল আটটা। সবাই তখন ঘুমোচ্ছিলেন। তবে বাড়ির মেন গেট খোলা ছিল। সেই সুযোগে ঘুমন্ত অবস্থায় প্রিয়াঙ্কা পুরকাইতকে তাঁর প্রাক্তন প্রেমিক জয়ন্ত হালদার বাইক নিয়ে বাড়িতে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ঘাড়ে গুলি করে পালায়।  রক্তাক্ত প্রিয়াঙ্কাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেছে। জানা গিয়েছে, এলাকারই বিবাহিত যুবক জয়ন্ত হালদারের সঙ্গে প্রেম ছিল প্রিয়াঙ্কার। ইদানীং সেই সম্পর্কে চিড় ধরে। জয়ন্ত হালদার নামে ওই ব্যক্তি প্রিয়াঙ্কার জামাইবাবুর পূর্ব পরিচিত। ঘটনার পিছনে জয়ন্তরই হাত রয়েছে বলে প্রাথমিক অনুমান  পুলিশের।

আরও পড়ুন, তাপমাত্রা-আদ্রতা বেড়ে মিলছে না স্বস্তি, শনিবার ভারী বৃষ্টির পূর্বাভাস বাংলায়


অপরদিকে, পরিবারের তরফে খুনের মামলা রুজু করা হয়েছে। সাতসকালে এমন ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে কী কারণে এমন নৃশংস ঘটনা ঘটল তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।  স্থানীয় বাসিন্দা ও বাড়ির বাকি সদস্য়দের সঙ্গে কথা বলছে পুলিশ।

 

 

 করোনা আক্রান্ত বেলুড়ের এক মহারাজ, মঠ খোলার দিন আপাতত অনিশ্চিত

করোনা আক্রান্ত হয়ে ফের মৃত্যু এক কলকাতা পুলিশকর্মীর, উদ্বিগ্ন লালবাজার

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি