কোভিড সংক্রমিত হয়েছেন হাই কোর্টের ডেপুটি রেজিস্ট্রার (কোর্ট)। তাঁকে দক্ষিণ শহরতলির বেসরকারি হাসপাতালে ভর্তি করার প্রস্তুতি নিচ্ছে হাই কোর্ট প্রশাসন। এদিকে  সোমবার অবধি হাই কোর্ট বন্ধ রয়েছে। মঙ্গলবার খোলার কথা থাকলেও ডেপুটি রেজিস্ট্রার আক্রান্ত হওয়ার পর তা নিয়ে ফের সংশয় তৈরি হল। 

আরও পড়ুন, ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ৪ আধিকারিক করোনা আক্রান্ত, বন্ধ হল বউবাজার শাখা

সূত্রের খবর, কলকাতা হাই কোর্টের সেই সমস্ত মামলার মেনশনিংয়ের দায়িত্বে ছিলেন ডেপুটি রেজিস্ট্রার (কোর্ট)। ফলে তিনি প্রায় প্রত্য়েকেদিনই আদালতে আসতেন। সেই সূত্রে বহু মানুষ তাঁর সংস্পর্শে এসেছেন। সোমবার জানা যায়, তিনি করোনা আক্রান্ত। যদিও শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় আপাতত বাড়িতেই রয়েছেন। সোমবার তাঁকে দক্ষিণ শহরতলির বেসরকারি হাসপাতালে ভর্তি করার প্রস্তুতি নিচ্ছে হাই কোর্ট প্রশাসন। এদিকে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁদের চিহ্নিত করার কাজ দ্রুত শুরু করবে আদালত প্রশাসন।  মাঝে আদালত বন্ধের পর একবার স্যানিটাইজেশন করা হয়েছিল। জানা গিয়েছে, আবার স্যানিটাইজেশন করা হতে পারে । 

আরও পড়ুন, 'করোনা মুক্ত' রোগীর 'ছুটি' দিল হাসপাতাল, পরিবার গিয়ে দেখল দেহ কলকাতা মেডিক্যালের মর্গে
 
 
কলকাতায় কনটেনমেন্ট জোনের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত সপ্তাহের শুক্রবার থেকে বন্ধ রয়েছে। যার থমকে দৈনন্দিন অনেক কাজকর্ম। গুরুত্বপূর্ণ মামলার ভারচুয়াল শুনানি চলছে। মঙ্গলবার থেকে আদালত ফের খোলার কথা। কিন্তু ডেপুটি রেজিস্ট্রার আক্রান্ত হওয়ার পর তা নিয়ে ফের সংশয় তৈরি হল। উল্লেখ্য, এর আগে আলিপুর আদালত ও কলকাতা হাই কোর্টের গাড়ির চালক করোনা আক্রান্ত হয়েছিলেন। 

 

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের