'আমার কাছে যা আছে- কারও কাছেও নেই। পারলে কেউ ছুঁয়ে দেখুক তো আমায়। কিছুই করব না- শুধু জড়িয়ে ধরব।  তাতেই কুপোকাত হয়ে যাবে।' অনেকটা এমনই ফিল্মি স্টাইলে, কমেডি এক্সপ্রেশনে এক রোড সাইড রোমিও বুক চওড়া করে হুঁশিয়ারি দিল কলকাতা পুলিশকে। তবে এই রোড সাইড রোমিও খুবই স্পেশাল। সে করোনা আক্রান্ত। আর তাঁকে উদ্ধার করতে গিয়েই কালঘাম ছোটে পুলিশের।  আর যেই না করোনা রোগী পুলিশের দিকে এগিয়ে গেল, কলকাতা পুলিশও সতর্কতা বজায় রাখতে দিল ছুট। যদিও পুরো ভিডিওটাই শুট করা সামনে দাড়িয়ে। বরাত ভাল এই যে করোনা রোগী তাঁর দিকে ধাওয়া করেনি।

আরও পড়ুন, আচমকা মহাকরণের ৬ নম্বর গেটে গুলি, আতঙ্কে সিল করা হল বিল্ডিং

শুক্রবার, ভর দুপুরে শহরের রাস্তায় তখন ভবঘুরে রোমিও টাইপ এক করোনা রোগীকে বুঝিয়ে কলকাতা পুলিশ গাড়িতে তোলার আপ্রাণ চেষ্টা করছে। এদিকে করোনা রোগী বুক চিতিয়ে এমন এক্সপ্রেশন দিচ্ছে যে, কয়েক সেকেন্ডের জন্য সেই রাজা। আর যাই হোক তাকে কেউ ছুঁতে গেলেই যে করোনা সংক্রমণের সম্ভাবনা বাড়বে, এই দুষ্টু বুদ্ধি বেশ ভাল মতই তার আছে। এদিকে মুশকিল হয়ে কলকাতা পুলিশ পিপিই পরে নেই। তারই মাঝে এক ট্রাফিক পুলিশ ঝুলঝাড়ু টাইপের ডান্ডা জোগাড় করে করোনা রোগীর বুকের মাঝে ঠেকিয়ে দূরত্ব বজায় রাখার চেষ্টা করছে। আর যাই হোক, সেই খোঁচা খেয়ে করোনা রোগীর সুড়সুড়ি লেগেছিল কিনা কে জানে, তারপরেই সে  বাঁধায় লঙ্কা কাণ্ড। সঙ্গে গালিগালাজও শুরু করে ওই করোনা রোগী। পুলিশ তবুও বুঝিয়ে তাকে উদ্ধার করার চেষ্টা করে।

 আরও পড়ুন, নিউটাউনে দুই বাইকের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত শিশু- মহিলা সহ মোট ৬ জন


এরপর মনের সব ভালবাসা আর দুষ্টু বুদ্ধি নাড়া দিয়ে ওঠায় সোজা কলকাতা পুলিশকেই ছুঁয়ে ফেলার টার্গেট করে। যদিও ভিডিও-তে বাকিটা সাসপেন্স। করোনারোগী কি সত্য়িই ছুঁয়ে ফেলল কলকাতা পুলিশকে।  এ প্রশ্ন সবার মাথায় ঘুরছে। কারণ ঘটনাটা এলাকাবাসীর দেখে হাসি পেলেও দিনের শেষে নিরাপত্তা নিয়েই প্রশ্ন উঠেছে। কারণ এই ভয়াবহ রোগ যে নিঃশব্দেই মৃত্যুর পথে ঠেলে দেয়। তাই সতর্কতাও ততটা শক্তিশালী হওয়া উচিত বলে সাধারণ মানুষের দাবি।

 

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ