আনন্দপুর-কাণ্ডে গ্রেফতার করা হল অভিযুক্ত অভিষেক পাণ্ডেকে। জানা গিয়েছে,  মঙ্গলবার রাতে শহরের একটি বেসরকারি স্কুলের কাছ থেকে তাঁকে গ্রেফতার করা হয়।এই ঘটনায় আরও কেউ জড়িত কিনা তা দেখা হচ্ছে।  তাঁকে কেউ পালাতে সাহায্য করেছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। আনন্দপুর থানাকে সাহায্য করেছে লালবাজারের গোয়েন্দা বিভাগ।

 

 

আরও পড়ুন, নির্যাতিতাকে বাঁচাতে গিয়ে জখম, প্রতিবাদী নীলাঞ্জনার চিকিৎসার সব খরচ করবে সরকার

আনন্দপুরে চলন্ত গাড়িতে এক তরুণীকে শ্লীলতাহানি এবং উদ্ধারকারীকে গাড়ির চাকায় পিষে ফেলে অভিযুক্ত অভিষেক। গত শনিবার রাতে ঘটনার পর থেকেই ফেরার ছিলেন তিনি। অভিযুক্তকে চিহ্নিত করলেও  ঘটনার ৪৮ ঘণ্টা পার হওয়ার পরও তাঁকে ধরতে পারেনি পুলিশ। এই ঘটনায় পুলিশি গাফিলতিরও অভিযোগ উঠেছিল।প্রাথমিক ভাবে পুলিশ সূত্রে খবর, দমদমের একটি গেস্ট হাউসে লুকিয়ে ছিলেন অভিষেক। গোপন সূত্রে খবর পেয়ে ওই গেস্ট হাউসে হানা দেওয়ার প্রস্তুতি চালাচ্ছিল পুলিশ। সেই সময়ই ওই গেস্ট হাউস থেকে পালিয়ে যান অভিযুক্ত। এ দিন রাতে বাইপাসের অদূরে একটি গাড়ি থেকে অভিযুক্তকে ধরা হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

আরও পড়ুন, অস্ত্রোপচার সফল নীলাঞ্জনার, সাহসিনীকে কুর্ণিশ এশিয়ানেট নিউজ বাংলার


 

 

প্রসঙ্গত, গত শনিবার  নিজের জীবনকে বাজি রেখে তরুণীর শ্লীলতাহানির রোখেন নীলাঞ্জনা ভট্টাচার্য এবং তাঁর স্বামী দীপ শতপথী। শনিবার রাত সাড়ে বারোটা নাগাদ একটি নিমন্ত্রণ রক্ষা করে ইএম বাইপাস লাগোয়া আনন্দপুর থেকে ফেরার তোড়জোড় করছিলেন নীলাঞ্জনা ভট্টাচার্য এবং তাঁর স্বামী দীপ শতপথী। আর প্লটের সামনে পার্ক করে রাখা গাড়িতে চড়েও বসেছিলেন নীলাঞ্জনা এবং দীপ। আচমকাই তাঁরা খেয়াল করেন  বাইপাসের কাছে ঘন কালো নিকশ অন্ধকার থেকে ভেসে আসছে নারী কন্ঠের 'বাঁচাও' আর্তনাদ। আওয়াজ শোনার পর  নীলাঞ্জনা আর দুবার ভাবেননি,নেমে পড়েছেন বাঁচাতে, ওই তরুণীকে। অভিযুক্ত গাড়িটা ততক্ষণে উদ্ধারকারীকে সামনে দেখতে পেয়ে, পায়ের উপর গাড়ি চালিয়ে দিয়েছে। এরপর দীপ ১০০ নম্বর করলে তাঁদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ। গুরুতর আহত অবস্থায় নীলাঞ্জনাকে বাইপাসের একটি হাসাপাতালে ভর্তি করানো হয়। তারপর থেকেই অভিযুক্তের খোঁজ চালাচ্ছিল পুলিশ। 

 

 

করোনা সতর্কতায় মাস্কের ব্য়বহার জানতে দেখুন ভিডিও....

"
  

        

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা