ট্য়াক্সি হেনস্থা কাণ্ডের রেশ যেতে না যেতেই বার্গার কাণ্ডে রাগে ফুঁসছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। পরিণত অভিনয়ের পাশাপাশি শহরে ঘটে যাওয়া অন্যায়ের প্রতিবাদটা তিনি সবসময়ই করেন। এবার জনপ্রিয় মার্কিনি ফুড চেন সংস্থা সাবওয়ে-র বার্গারে ফাঙ্গাস পেতেই আঁতকে ওঠেন তিনি।

 

 

আরও পড়ুন, 'এদের জন্যই বদনাম প্রশাসন, সুরক্ষিত থাকুক মেয়েরা', ট্য়াক্সি হেনস্থা কাণ্ডে মিমি

১৬ সেপ্টেম্বর তিনি নিউটাউনের কাছে ইকোস্পেসে শুটিং করতে গিয়েছিলেন। এরপর সেখানেই সাবওয়ে থেকে তিনি একটি বার্গার অর্ডার করেন। কিন্তু মুখে দিতে যাবার আগে বার্গারটি খুলতেই আঁতকে ওঠেন মিমি। অভিযোগ, ওই বার্গারের উপর ছত্রাকের আস্তারণ পড়ে গিয়েছিল। এরপরেই রেগে গিয়ে তিনি এই অন্যায়ের প্রতিবাদ করতে  টুইটার হ্য়ান্ডেলে পোস্ট করেন। এবং ওই বার্গারটি সহ সাবওয়ে ইন্ডিয়াকে ট্য়াগ করেন। এরপর তিনি ক্ষোভে কলকাতা পুরসভাতেও অভিযোগ দায়ের করেছেন।

 

 

আরও পড়ুন, আজই বেরিয়ে পড়ুন, মন ভাল করে ফিরুন, রইল কলকাতার সেরা রেস্তোরার হদিশ

মিমি টুইটে জানিয়েছেন, ' যারা সাবওয়ে থেকে খাবার অর্ডার করেন, এরপর দুবার ভাববেন। ১৬ সেপ্টেম্বর শুটিং করতে গিয়ে ইকোস্পেসের সাবওয়ে থেকে খাবার অর্ডার করেছিলাম আমি। দেখুন কী খাবার দেওয়া হয়েছে।' উল্লেখ্য, এর আগেও মিমি  ট্য়াক্সি হেনস্থা কাণ্ডে অন্যায়ের প্রতিবাদ করেন।  কলকাতার রাস্তায় রাতের অন্ধকারে  ট্যাক্সি চালকের  হেনস্তার শিকার হন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। তারপর  গাড়ি থেকে সেই ট্যাক্সি চালককে টানতে টানতে নিয়ে যান থানায়। তারপর গ্রেফতার করা হয় সেই ট্য়াক্সি চালককে। 

 

       

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা