এমআর বাঙ্গুর হাসপাতাল থেকে গত এক সপ্তাহে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন প্রায় ২০০ জন করোনা আক্রান্ত রোগী।এই রেকর্ড সংখ্যক রোগীর সুস্থ হওয়া কলকাতায় নজির। তাঁদেরই মধ্য়ে একজন রাজ্য সরকার ও স্বাস্থ্য দফতরকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন, লকডাউনে মদ কিনতে হাজির হাজারখানেক মানুষ, মুখ্যমন্ত্রীর পাড়ায় ১৪৪ ধারা ভাঙতেই পুলিশের লাঠিচার্জ

 

প্রসঙ্গত, শনিবারই ৪৬ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সম্প্রতি এমআর বাঙ্গুর হাসপাতালকে ঘিরে একাধিকবার বিতর্কের সৃষ্টি হয়। এরপরেই কড়া পদক্ষেপ নেয় সরকার।  হাসপাতালে করোনা মোকাবিলায় আরও চিকিৎসক পাঠায় রাজ্যের স্বাস্থ্যদপ্তর। পাশপাশি বেলেঘাটা আইডি হাসপাতাল থেকেও চিকিৎসার জন্য অভিজ্ঞ চিকিৎসকদের পাঠানো হয়। এরপর এমআর বাঙ্গুর হাসপাতালে সাফল্য় আসতে শুরু করে। এমআর বাঙ্গুর থেকে  সুস্থ হওয়া এক করোনা মুক্ত রোগী জানিয়েছেন যে, হাসপাতালে তাঁরা সমস্তরকম সুবিধা পেয়েছেন। সবরকমভাবে পাশে ছিলেন চিকিৎসকরা। পাশাপাশি রাজ্য সরকার ও স্বাস্থ্য দফতরকে ধন্যবাদও জানান ওই ব্যক্তি।

আরও পড়ুন, করোনা আক্রান্ত মিজোরামের দুই বাসিন্দা কলকাতায় চিকিৎসাধীন, সবরকম সাহায্যের আশ্বাস দিলেন সরকার

 

হাসপাতাল কর্তৃপক্ষের তথ্য অনুযায়ী,  গত এক সপ্তাহে প্রায় ২০০ রোগীকে সুস্থ করে তোলা হয়েছে। তাঁরা সুস্থ হয়ে বাড়িও ফিরেছেন। ১০০ জনের বেশি শুধু করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন। যে ৪৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন তাঁদের করোনা পরীক্ষার রিপোর্ট দুবার নেগেটিভ এসেছে। ফলে তাঁদের সুস্থ ঘোষণা করে ডিসচার্জ করা হয়েছে।  

 

 

এনআরএসে করোনা আক্রান্ত আরও ১৩, একজনের রিপোর্ট আসার আগেই মৃত্যু

টানা ২ সপ্তাহ পর খুলল হাওড়া হাসপাতাল, করোনাকে হারিয়ে কাজে যোগ দিলেন সুপার

টিকিয়াপাড়া কাণ্ডে কড়া পদক্ষেপ নিল পুলিশ, গ্রেফতার প্রধান অভিযুক্ত শাকিব সহ আরও ১৩

রোগী ফেলে পালাতে পারল না অ্যাম্বুল্যান্স, পিপিই পরা স্বাস্থ্য়কর্মীদেরকে তীব্র প্রতিবাদ নাকতলাবাসীর