আম্ফানের আতঙ্ক ভরা স্মৃতির পর আর ঝুঁকি নিল না সিইএসসি কর্তৃপক্ষ। উত্তর-পূর্ব বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের জেরে কলকাতা সহ গাঙ্গেয় পশ্চিমবঙ্গে প্রবল বৃষ্টির কথা জানিয়েছে হাওয়া অফিস। আর সে জন্যই  রবিবার থেকে মঙ্গলবার ব্যাহত হতে পারে বিদ্যুৎ সরবরাহ, গ্রাহকদের বার্তা দিল সিইএসসি।

 

 

আরও পড়ুন, সাতসকালেই আকাশ অন্ধকার, বজ্রবিদ্যুৎ সহ প্রবল বৃষ্টির সতর্কতা কলকাতা-সহ গাঙ্গেয় পশ্চিমবঙ্গে

 রবিবার থেকে মঙ্গলবার ব্যাহত হতে পারে বিদ্যুৎ সরবরাহ, এই বার্তা দিয়ে গ্রাহকদের উদ্দেশ্যে আগেই ক্ষমা চেয়ে নিয়েছে  সিইএসসি। পাশাপাশি একটি হেল্প লাইন নম্বরও শেয়ার করেছে সিইএসসি কর্তৃপক্ষ। নম্বরটি হল, ১৯১২।  সিইএসসি-র অন্তর্ভুক্ত এলকায় বিদ্যুৎ সংক্রান্ত যে কোনও সমস্যায় এই নম্বরে ফোন করা যাবে। আম্ফানের স্মৃতি এখনও তাজা। সেই সে কথা মাথায় রেখেই আগাম বার্তা দিল এবার সিইএসসি।

 

 

আরও পড়ুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা


আম্ফানের পর কলকাতায় বিদ্যুৎ এর জন্য খুব ভুগতে হয়েছিল। পোস্টের পর পোস্ট ভেঙে পড়েছিল। প্রস্তুতি ছিল না এত বড় বিপর্যয় সামলানোর। তাই এবার জনরোষে পরার আগে বার্তা দিল সিইএসসি। উত্তর-পূর্ব বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের জেরে  রবিবার সকাল থেকেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সতর্কতা কলকাতা সহ উত্তর ও দক্ষিণ ২৪ পরগণায়। রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত ভারী থেকে অতি ভারী বৃষ্টির হলুদ সর্তকতা গাঙ্গেয় পশ্চিমবঙ্গে। ইতিমধ্যেই অনেক জায়গায় বৃষ্টি শুরু হয়েছে। 
 

 

       

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা