করোনায় নিশানায় সল্টলেকের দুই মার্কেট। সল্টলেকে ওই দুই মার্কেটের কর্মীদের শরীর কিছুদিন ধরে খারাপ ছিল। এরপর তাদের করোনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসে। এই পরিস্থিতি লোক বাজার করতে আসলে করোনা সংক্রমণের একটা আশঙ্কা থেকেই যাচ্ছে। যার জেরে ওই মার্কেট দুটি বন্ধ করে দেওয়ার সিন্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন, কাটছে না বেসরকারি বাসের জট, কলকাতার একাধিক এলাকায় চরম ভোগান্তিতে যাত্রীরা


সূত্রের খবর, করোনার সংক্রমণ এবার সল্টলেক ইসি মার্কেট ও সিকে মার্কেটে। জানা গিয়েছে, সল্টলেক ইসি মার্কেটের এক নিরাপত্তাকর্মী ও মিষ্টির দোকানের দুই কর্মী বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিল। এরপর সন্দেহ হওয়াতে তাদের লালারস করোনা পরীক্ষায় পাঠানো হয়। শনিবার ওই তিনজনের রিপোর্ট এসেছে। জানা গিয়েছে, তারা প্রত্যেকে করোনা পজিটিভ। এরপরেই উদ্বিগ্ন হয়ে পড়ে বাজার কমিটি । অপরদিকে,   সল্টলেক সিকে মার্কেটের ৫ জন কর্মীর শরীরেও করোনার জীবাণু মিলেছে।  

 আরও পড়ুন, 'লকডাউনে রেলের ক্ষতি বেড়েই চলেছে', বন্ধ হতে পারে ১৭ জোড়া মেল-এক্সপ্রেস-প্যাসেঞ্জার ট্রেন
 
রাজ্যে করোনা সংক্রমণের জেরে প্রথম দিকে কিছু নির্দিষ্ট এলাকায় বাজারঘাট এবং দোকান পাট বন্ধ রাখা হয়েছিল। কোনও কোনও জায়গায় খোলা রাখলেও বেধে দেওয়া হয়েছিল সময়সীমা। তারপর ধীরেধীরে লকডাউন শিথিলে সে সব বাজারই খুলে দেওয়া হয়। তবে আকস্মিক আনলক ওয়ানের পর আবারও করোনা সংক্রমণ অতিমাত্রায় বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে ভীড় এলাকায় তা বেশি প্রভাব ফেলছে। তাই সব দিক চিন্তা করেই সোমবার থেকে সল্টলেক ইসি মার্কেট ও সিকে মার্কেট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিল বাজার কমিটি। 

 

 

রাজ্য়ে মৃতের সংখ্যা ৬০০ ছাড়াল, ভ্য়াক্সিনের অপেক্ষায় বিশ্ব

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি