Asianet News BanglaAsianet News Bangla

'প্রধানমন্ত্রী বাঙালিদের ওপরে ভরসা করছেন না', দিল্লি থেকে শহরে ফিরে তোপ বাবুলের

'প্রধানমন্ত্রী বাঙালিদের ওপরে ভরসা করছেন না',দীর্ঘ সাত বছরের দিল্লি যাত্রার পর বুধবার হাওড়া স্টেশনে  তোপ দাগলেন বাবুল সুপ্রিয়। ভবানীপুরে উপনির্বাচনে মমতা বন্দ্য়োপাধ্যায়ের জয়ের বিষয়েও তিনি নিশ্চিত মনোভাব পোষণ করেছেন। 

TMC Leader Babul Supriyo attacks to PM Modi in multiple issue RTB
Author
Kolkata, First Published Sep 29, 2021, 1:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'প্রধানমন্ত্রী (PM Modi) বাঙালিদের ওপরে ভরসা করছেন না',দীর্ঘ সাত বছরের (Delhi) দিল্লি যাত্রার পর বুধবার হাওড়া স্টেশনে (Howrah Station) নেমে  তোপ দাগলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। পাশাপাশি (Bhabanipur By Election 2021) ভবানীপুরে উপনির্বাচনে মমতা বন্দ্য়োপাধ্যায়ের (Mamata Banerjee) জয়ের বিষয়েও নিশ্চিত মনোভাব পোষণ করেন তিনি। উল্লেখ্য,  এদিন সকালে দিল্লির ফ্ল্যাট থেকে জিনিষপত্র নিয়ে হাওড়া স্টেশনে পৌঁছন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

TMC Leader Babul Supriyo attacks to PM Modi in multiple issue RTB

আরও পড়ুন, Bhabanipur By Election 2021: ভবানীপুরে জারি ১৪৪ ধারা, মোতায়েন ১৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

বাবুল সুপ্রিয় আরও বলেন, 'মানুষের জন্যে কাজ করতে মমতা দিদির নেতৃত্বে কাজ করতে পারলে ভালোই হবে। বাংলা থেকে যাঁরা বিজেপিতে গিয়ে জিতেছিলেন তাঁদের সঙ্গে কোনওভাবে কোথাও সামঞ্জস্য হচ্ছে না। এটাও তিনি উপলব্ধি করেছেন এবং সে প্রসঙ্গে তিনি কংগ্রেস থেকে আসা ও বিজেপির বাংলা থেকে জয়ী প্রার্থী আলুওয়ালিয়ার উদাহরণ তুলে ধরেন। পাশপাশি পদত্যাগ পত্র দেওয়ার বিষয়ে তিনি বলেন, 'সময় লাগবে।' প্রসঙ্গত, বাবুলের ইস্তফা ইস্যু নিয়ে অনেকদিন ঝুলে রয়েছে। প্রথমবার স্পিকারের থেকে সময় না পাওয়ার জন্য ইস্তফা দিতে পারেননি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি টুইট করে জানিয়েছেন, ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন। তবে সেদিন স্পিকারের সঙ্গে দেখা করার কথা ছিল বাবুলের । কিন্তু শেষ অবধি আবার পিছিয়ে যায়। সেবারও স্পিকারের অফিস থেকে সময় পাননি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। 

TMC Leader Babul Supriyo attacks to PM Modi in multiple issue RTB

আরও পড়ুন, Bhabanipur By Election:ভবানীপুরে ধুন্ধুমারকাণ্ডে দিলীপের উপর হামলার ঘটনায় গ্রেফতার ৮

অপরদিকে,  বৃহস্পতিবার উপনির্বাচন ভবানীপুরে (Bhabanipur By Election 2021)। ভবানীপুরে উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। আর এার তাঁর বিরুদ্ধে ভোট যুদ্ধে নেমেছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal)এবং সিপিএম প্রার্থী শ্রীজিব বিশ্বাস (Srijib Biswas)। চাপা উত্তেজনায় সরগরম রাজ্য-রাজনীতি। তবে বাবুল  ভবানীপুরে উপনির্বাচনে মমতা বন্দ্য়োপাধ্যায়ের জয়ের বিষয়েও নিশ্চিত মনোভাব পোষণ করেন। এদিন তিনি বলেন, 'যেখানে দিদি দাঁড়িয়ে আছেন, ভবানীপুরে কাউকে প্রচার করতে লাগে না।'

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 TMC Leader Babul Supriyo attacks to PM Modi in multiple issue RTB

TMC Leader Babul Supriyo attacks to PM Modi in multiple issue RTB

Follow Us:
Download App:
  • android
  • ios