করোনায় আক্রান্ত হয়ে এবার প্রাণ হারালেন রেলের চিফ অফিস সুপারিনটেনডেন্ট বিশ্বনাথ নাথ। দিন সাতেক আগে করোনা উপসর্গ সহ তাঁকে  হাওড়ার সঞ্জীবনী হাসপাতালে ভর্তি করা হয়। এরপর নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এলেও  তিনি সেরে উঠবেন বলে বিশ্বাস ছিল সহকর্মীদের। কিন্তু শেষ রক্ষা হল না। 

আরও পড়ুন, সিইএসসি-র ঘোষণাতেও একাধিক ধোঁয়াশা,বেজেই চলেছে টোল ফ্রি নম্বর

রবিবার রাত সাড়ে ৯ টা নাগাদ মৃত্যু হয়  রেলের চিফ অফিস সুপারিনটেনডেন্ট বিশ্বনাথ নাথের। তাঁর একমাত্র ছেলে এই মুহূর্তে স্নাতক স্তরের ছাত্র। রেলের স্কাউট বিভাগের কর্তা ছিলেন বিশ্বনাথ নাথ। ভালবাসতেন ট্রেক করতে এবং তারই সঙ্গে নিয়মিত খেলাধুলা, শরীরচর্চা করতেন। কোভিড পজিটিভ হলেও তিনি সেরে উঠবেন, এবিষয়ে নিশ্চিত ছিলেন সহকর্মীরা। তবুও তাঁকে হার মানতে হল করোনাভাইরাসের কাছে। তাঁর মৃত্যুতে নেমে এসেছে শোকের ছায়া। শোকস্তব্ধ তাঁর পরিবার ও সহকর্মীরা।

আরও পড়ুন, তারাতলার বন্ধ কোম্পানিতে চলল গুলি, তদন্তে নামল কলকাতা পুলিশ

অপর দিকে, রেলকর্মীদের মধ্যে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। শিয়ালদহ ডিআরএম অফিসে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ায় দিন দশেক আগে বিল্ডিংটি সিল করে দেওয়া হয়েছিল। গত বুধবার আবার দপ্তরটি খোলা হয়েছে। একের পর এক অফিসার আক্রান্ত হওয়ায় বিআরসিং হাসপাতালে কোভিড চিকিৎসা কেন্দ্র খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  অপরদিকে, রেলকর্মীদের মধ্যে সংক্রমণ ছাড়িয়ে পড়ার জন্য কতৃপক্ষকে দায়ী করেছে পূর্ব রেলের মেনস ইউনিয়ন।
 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের