শহরে ফের অস্বাবাবিক মৃত্যু। প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার বিধাননগরে। কেয়ারটেকার এসেই এই খবর দেয় বিধাননগর পুলিশ স্টেশনে। মৃত ওই ব্যাক্তির নাম অনিন্দ্য় গোস্বামী।  কী কারনে এমন ঘটনা ঘটল তা জানতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে বিধান নগর উত্তর থানার পুলিশ।

আরও পড়ুন, আগামী মাসেই 'চালু কলকাতা মেট্রো', কী বলছে স্বরাষ্ট্র মন্ত্রক


ঘটনার সূত্রপাত মঙ্গলবার সন্ধেবেলা। ওই  প্রৌঢ়ের বাড়ির কেয়ারটেকার তাঁর মালিকের ঘরের সামনে গিয়ে দেখেন দরজা বন্ধ। এদিকে অনেকটা সময় কোনও সাড়া শব্দ না পেয়ে শেষে বাধ্য বিধান নগর উত্তর থানায় ঘটনাটি জানায়। এই ঘটনার খবর পেতেই মৃত ওই ব্যাক্তির এক স্থানীয় বন্ধুকে নিয়ে পুলিশ এরপর ঘটনাস্থলে আসে। তবে বাইরে থেকে দরজা বন্ধ থাকায় শেষ পর্যন্ত দরজা ভাঙতে হয়। দরজা ভাঙতেই দেখা যায় অনিন্দ্য় গোস্বামীর ঝুলন্ত  দেহ। এরপর পুলিশ দেহ উদ্ধার করে ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন, করোনা ওয়ার্ডে ডাক্তারদের ডিউটি বাধ্য়তামূলক, নয়া নির্দেশিকা মেডিক্যালে


প্রসঙ্গত, ইতিমধ্য়েই করোনা আবহে একাধিক ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে রাজ্যে। এর মধ্যে মালদহ, হলদিয়া, পশ্চিম মেদিনীপুর-সহ কলকাতার  নানা জায়গায় একই ঘটনা ঘটেছে। তবে বিধাননগরে ওই ব্যাক্তি দেহ উদ্ধারের পর এলাকায় চাঞ্চল্য় ছড়িয়েছে। কী কারনে এমন ঘটনা ঘটল তা জানতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে বিধান নগর উত্তর থানার পুলিশ।

 

   

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে