মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে বিক্রি শুরু হল রিয়েলমি সিক্স-এর এই ফোন। এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার নিয়ে দেশীয় বাজারে আসতে চলেছে এই ফোন।

আরও পড়ুন- ৫জি নিয়ে গেল মোবাইল যুদ্ধ, রিয়ালমি ও আইকিউওও-কে টুইটারে শাণিত আক্রমণ পোকোর

আরও পড়ুন- দু হাজার টাকার নীচে পাওয়ার ব্যাঙ্ক- বেছে নিন কোনটা চান

 ইতিমধ্যেই এই ফোন ঘিরে বেশ উত্তেজনা দেখা গিয়েছে ফোনপ্রেমীদের মধ্যে। এর আগেও রিয়েলমি-র ফোন বেশ ভালো ব্যবসা করেছে ভারতীয় বাজারে। তাই এবারে রিয়েলমির এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে বলে আশাবাদী সংস্থা। এই ফোনে রয়েছে ওয়াটার-ড্রপ নচ সহ ডিসপ্লে। সোশ্যাল মিডিয়ায় এই ফোনের টিজার শেয়ার করেছেন সংস্থার প্রধান মাধব শেঠ। এই ফোনের পিছনে চারটি ক্যামেরা।

আরও পড়ুন- ৩০ হাজার টাকার মধ্যে চাইছেন ভালো ফোন, দেখেনিন তালিকাটা

রিয়েলমি সিক্স ক্যামেরায় ব্যবহার করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাপোর্ট। তবে সংস্থার তরফ থেকে এখনও জানানো হয়নি কবে এই ফোন লঞ্চ হবে। ফোনের ক্যামেরায় থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সেই সঙ্গে এই ফোনে থাকবে হোল-পাঞ্চ ডিসপ্লে। আপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে ব্যবহার করা হবে অ্যান্ড্রয়েড ১০। এই ফোনে রয়েছে ফাস্ট চার্জিং ৪৩০০ এমএইচএর ব্যাটারি।