Baby  

(Search results - 248)
  • <p>ইউভান যেন জীবন্ত পুতুল, 'মাম্মা' শুভশ্রীও কি এতে একমত</p>

    Bengali Cinema25, Sep 2020, 11:30 AM

    ইউভান যেন জীবন্ত পুতুল, 'মাম্মা' শুভশ্রীও কি এতে একমত

    ছেলের সঙ্গে 'মাম্মা' শুভশ্রীর লোন টাইম। ইউভান যেন জীবন্ত পুতুল। একই কথা বিশ্বাস করেন শুভশ্রীও। ছবি দেখে চমকে যাচ্ছে নেটিজেনরা।

  • <p>उसने अपना डाउट क्लियर करने के लिए अपनी बीवी का पेट ही काट डाला। ताकि वो गर्भ से बच्चा बाहर निकाल देख पाए कि अंदर बेटा है या बेटी। लेकिन पत्नी को काफी ब्लीडिंग होने लगी जिसके बाद उसे गंभीर हालत में अस्पताल पहुंचाया गया।&nbsp;<br />
&nbsp;</p>

    India 22, Sep 2020, 4:42 PM

    লিঙ্গ জানতে অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে কাস্তের কোপ, প্রশ্নের মুখে মোদীর 'বেটি বাঁচাও' স্লোগান

    প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর বেটি বাঁচাও বেটি পড়াও স্লোগানকে আরও একবার প্রশ্নের মুখে ফেলে দিলেন উত্তর প্রদেশের বুদুনের এক ব্যক্তি। কারণ  গর্ভস্থ সন্তানের লিঙ্গ জানতে একটি কাস্তে দিয়ে তার অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে ছিঁড়েফেলেন বলে অভিযোগ। একবার নয় একাধিক বার স্ত্রীর পেটে আঘাত করা হয়। এই ঘটনায় তাদের সন্তানের মৃত্যু হয়। দিল্লির একটি হাসপাতালে মৃত্য়ুর সঙ্গে লড়াই করছেন নির্যাতিতা মহিলা। 
     

  • <p>বেবি বাম্প নিয়ে পুলে অনুষ্কা, কালো স্যুইমসুটে মন কাড়লেন 'মম টু বি'</p>

    Bollywood21, Sep 2020, 9:13 PM

    বেবি বাম্প নিয়ে পুলে অনুষ্কা, কালো স্যুইমসুটে মন কাড়লেন 'মম টু বি'

    অনুষ্কা শর্মা বিরাট কোহলির সবকিছুই যেন রূপকথার মত। তাঁদের প্রেমকাহিনি থেকে শুরু করে বিয়ে সমস্তই ভক্তদের কাছে স্বপ্নের মত। সেই রূপকথা থেকে এখন তাঁদের নতুন পথচলা। দুই থেকে এবার তিন হতে চলেছেন খুব শীঘ্রই। হঠাৎ বিয়ে করে যেমন চমকে দিয়েছিলেন বিরুষ্কা তেমনই আসন্ন সন্তানের খবর দিয়ে চমক দিয়েছেন তাঁরা। প্রথম সন্তানের আসার আগেই চলছে বিভিন্ন প্রস্তুতি। এই মুহূর্তগুলিই আনন্দে ভরে উঠছেন অনুষ্কা। 

  • <p>बता दें कि करीना सैफ की दूसरी पत्नी हैं। वे सैफ अली खान से 10 साल छोटी हैं। दोनों ने साल 2012 में शादी की। इससे पहले दोनों ने एक-दूसरे को लंबे वक्त तक डेट किया था।</p>

    Bollywood21, Sep 2020, 11:18 AM

    এই কারণেই ২ বার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দশ বছরের ছোট করিনা, কেন জানেন

    অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে। ৪০ শে পা দিলেন নবাব পত্নী করিনা। জন্মদিনের একদিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছে গ্র্যান্ড সেলিব্রেশন। লকডাউনে ৪০ তম জন্মদিনে পুরো পরিবারের সঙ্গে উদযাপন করেছেন বেবো। জন্মদিনে করিনা ও সইফের পুরোনা একটি ঘটনাকে ঘিরেই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। জানেন কি নবাব পূত্র সইফের বিয়ে প্রস্তাব একবার নয় বরং ২ বার প্রত্যাখ্যান করেছিলেন বলিউডের ফ্যাশন আইকন করিনা কাপুর। কিন্তু কেন? জানলে অবাক হবেন।

  • undefined

    Bollywood21, Sep 2020, 8:54 AM

    বেবিবাম্প লুকোতেই কি ঢিলেঢালা পোশাক, গভীর রাতে বার্থ ডে ব্লাশে 'গর্জিয়াস' মম টু বি

    দেখতে দেখতে জীবনের এতগুলি বসন্ত পার করে ফেললেন করিনা কাপুর। ৪০ শে পা দিলেন নবাব পত্নী করিনা। জন্মদিনের একদিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছে গ্র্যান্ড সেলিব্রেশন। লকডাউনে ৪০ তম জন্মদিনে পুরো পরিবারের সঙ্গে উদযাপন করেছেন বেবো। গভীর রাতে গর্জিয়াস মম  টু বি-কে চোখ কপালে নেটিজেনদের। অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। বাবা রণধীর কাপুর,মা ববিতা সকলেই উপস্থিত ছিলেন বার্থ ডে পার্টিতে। একঝলকে দেখে নিন 'মম টু বি'-র বার্থডে ব্লাশ। 

  • <p>কেনও আইপিএলে থাকছেন না মায়ান্তি ল্যাঙ্গার, কারন জানালেন স্টার প্রেজেন্টার<br />
&nbsp;</p>

    Cricket18, Sep 2020, 11:44 PM

    কেনও আইপিএলে থাকছেন না মায়ান্তি ল্যাঙ্গার, কারন জানালেন স্টার প্রেজেন্টার

    ক্রিকেট প্রেজেন্টারদের মধ্যে অন্যতম মায়ান্তি ল্যাঙ্গার। বিশেষ করে আইপিএলে প্রেজেন্টার হিসেবে খুবই জনপ্রিয়। তবে এবছর আইপিএলের শোয়ে থাকছেন না মায়ান্তি ল্যাঙ্গার। না থাকায় কিছুটা হলেও হতাশ মায়ান্তির কোটি কোটি ভক্তরা।
     

  • undefined

    Bollywood18, Sep 2020, 10:38 AM

    বঙ্গতনয়ার বেবিবাম্পে আদুরে চুমু হবু বাবার, 'বেবি শাওয়ার'-এর থিম পার্টিতে গর্জিয়াস 'মম টু বি'

    অন্তঃসত্ত্বা জনপ্রিয় বাঙালি নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়। খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি। গর্ভবতী হওয়ার পরও উন্মুক্ত বেবিবাম্পের ছবি শেয়ার করে সকলের নজর কেড়েছিলেন পূজা। একের পর এক ছবিতেই ভক্তদের  চমক দিয়েছেন। সদ্যই সাধভঙ্গনের অনুষ্ঠান হয়েছে পূজার। সাধের অনুষ্ঠান থিম ফোটোশুটে নজর কেড়েছেন অভিনেত্রী। শুধু তাই নয়, মম টু বি-কে আদরে ভরিয়ে দিয়েছেন হবু বাবা কুনাল ভার্মা। রং বেরংয়ের কেক, ফোটোশুটে জমে গিয়েছে পূজার থিম 'বেবি শাওয়ার'। একঝলকে দেখে নিন গর্জিয়াস 'মম টু বি'-কে।

  • <p>सैफ, करीना के साथ उनका बेटा तैमूर, तैमूर की नैनी, सैफ के निजी सहायक, जिम ट्रेनर भी आएंगे। सैफ की मां &nbsp;शर्मिला टैगोर भी कुछ दिन अपनी बहू, बेटे और पोते के साथ समय बिताएंगी।</p>

    Bollywood16, Sep 2020, 11:40 AM

    এই কারণেই গর্ভাবস্থায় এত সস্তার পোশাক পরেন করিনা, বেবি বাম্প ফ্লন্টে গর্জিয়াস 'মম টু বি'

    অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে। গর্ভবতী হওয়ার পরে তৈমুরের সঙ্গে তাকে দেখা গেল দিদি করিশ্মার বাংলোর সামনে। প্রেগনেন্সি আউটফিটে স্টাইল আইকনের জুরি মেলা ভার। তৈমুরের সময়েও করিনার ফ্যাশন স্টেটমেন্ট নজরকাড়া ছিল, এবারও তেমনটাই হতে চলেছে। স্টাইলিশই শুধু নয়, নিজের আরামের জন্যই গর্ভাবস্থায় সস্তার আরামদায়ক পোশাক বেছে নিয়েছেন করিনা। এতটাই সস্তা এই পোশাক,যে কেউ চাইলেই তা কিনতে পারবেন। এক ঝলকে দেখে নিন করিনার স্টাইলিশ আউটফিটের দাম।

  • <p>চিকিৎসায় গাফিলতি নাকি পরিবারের অবহেলা, সন্তান প্রসবের পর বেঘোরে মৃত্যু বধূর<br />
&nbsp;</p>

    West Bengal14, Sep 2020, 6:17 PM

    চিকিৎসায় গাফিলতি নাকি পরিবারের অবহেলা, সন্তান প্রসবের পর বেঘোরে মৃত্যু বধূর

    চিকিৎসায় গাফিলতি নাকি পরিবারের অবহেলা। প্রসূতির মৃত্যুতে উত্তেজনা ছড়াল নার্সিংহোমে। মৃতদেহ এনে বিক্ষোভ পরিজনদের। বীরভূমের রামপুরহাটের ঘটনা।
     

  • <p>2018 ൽ പുറത്തിറങ്ങിയ സീറോ എന്ന ചിത്രത്തിലാണ് അനുഷ്ക ഏറ്റവും ഒടുവിലായി അഭിനയിച്ചത്. ചിത്രത്തിൽ ഷാരൂഖ് ഖാൻ കത്രീന കൈഫ് എന്നിവരും മുഖ്യ വേഷങ്ങളിൽ എത്തിയിരുന്നു.<br />
&nbsp;</p>

    Bollywood14, Sep 2020, 8:36 AM

    সব থেকে বড় সাহসিকতা, অনুষ্কার বেবিবাম্পের ভাইরাল ছবিতে কমেন্ট মম টু বি করিনার

    অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি, একে অন্যকে যে চোখে হারায় তা আর বলার অপেক্ষা রাখে না। তা আরও একবার প্রমাণ হয়ে গেল। তবে এবারে এই জুটির ভালোবাসা যে এক ভিন্ন পর্যায় তা আরহ বলার অপেক্ষা রাখে না। সময়ের সঙ্গে বদলাতে থাকা সম্পর্কের সমীকরণে, এখন কেবলই এক নতুন প্রাণের অনুভূতি...

  • <p>বেবি বাম্পের ছবি পোস্ট অনুষ্কার, তা দেখে হৃদয়ঘন আবেগে 'ক্যাপশন' পোস্ট বিরাটের<br />
&nbsp;</p>

    Cricket13, Sep 2020, 10:27 PM

    বেবি বাম্পের ছবি পোস্ট অনুষ্কার, তা দেখে হৃদয়ঘন আবেগে 'ক্যাপশন' পোস্ট বিরাটের

    গতমাসেই পরিবারে নতুন অতিথি আসার কথা জানিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বর্তমানে আইপিএল খেলতে আরবে রয়েছেন বিরাট কোহলি। আর অনুষ্কার মধ্যে ধীরে ধীরে বেড়ে উঠছে নতুন প্রাণ। নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন অনুষ্কা শর্মা। যা মুহূর্তের মধ্যে মন জয় করে নেট দুনিয়ার। ছবি শেয়াররের পাশাপাশি নিজের অনুভূতির কথাও বর্ণনা করেন অনুষ্কা।
     

  • <p>যুবানের আগমণেই মিটল শুভশ্রী-মিমির মান অভিমান, বন্ধুত্বের শুরু রাজের প্রাক্তন এবং বর্তমানের</p>

    Bengali Cinema13, Sep 2020, 1:32 PM

    যুবানের আগমণেই মিটল শুভশ্রী-মিমির মান অভিমান, বন্ধুত্বের শুরু রাজের প্রাক্তন ও বর্তমানের

    'রাজশ্রী'র পরিবারের এখন খুশির জোয়ার। নতুন সদস্য আসার পর থেকেই আনন্দে ভরছে তাঁর পরিবার সহ শুভাকাঙ্খীদের মনও। শুভশ্রী গতকাল অর্থাৎ ১২ সেপ্টেম্বর পুত্রসন্তানের জন্ম দিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলের নামও ঘোষণা করেছেন শুভশ্রী। যুবান চক্রবর্তী। সদ্যোজাতের সঙ্গে ছবি তুলে শেয়ার করতেই সংবাদ শিরোনামে এখন একটাই নাম। যুবান। শুভশ্রী এবং রাজের ছেলেই এখন ভাইরাল চারিদিকে। 

  • <p>কারও চাই খুদে শুভশ্রী আবার কারও চাই ছোট্ট রাজ। এছাড়া শুভশ্রীর কিছু ভক্তরা চান সুস্থ সবল সন্তান হোক তাঁদের। ছেলে হোক বা মেয়ে, সবেতেই খুশি ভক্তরা।</p>

    Bengali Cinema12, Sep 2020, 2:35 PM

    মা হলেন অভিনেত্রী শুভশ্রী, পুত্র সন্তান এল 'রাজশ্রী'র পরিবারে

    মা হলেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ।আজ সকালেই  রাজশ্রীর পরিবারে এল নতুন অতিথি। কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। বর্তমানে মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছে বলে জানা গেছে।

  • <p>জলের তোড়ে ভেসে গিয়ে মৃত্যু হল হস্তি শাবকের। মা হাতির সঙ্গে খাবারের খোঁজে বেড়িয়েছিল শাবকটি। নদী পার হতে গিয়েই ঘটে বিপত্তি। এক নজরে দেখেনিন সেই ভিডিও।</p>
    Video Icon

    Midnapore12, Sep 2020, 2:00 PM

    জলের তোড়ে ভেসে গিয়ে মৃত্যু হল হস্তি শাবকের, এক নজরে দেখেনিন সেই ভিডিও

     জলের তোড়ে ভেসে গিয়ে মৃত্যু হল হস্তি শাবকের। মা হাতির সঙ্গে খাবারের খোঁজে বেড়িয়েছিল শাবকটি। নদী পার হতে গিয়েই ঘটে বিপত্তি। এক নজরে দেখেনিন সেই ভিডিও।
     

  • <p>পুত্রসন্তানের জন্মের আগের মুহূর্তে ভশ্রীর 'হ্যাপি' ডান্স, বেবি বাম্পের অন্তিম ভিডিওতে ভাইরাল নায়িকা &nbsp;</p>

    Bengali Cinema12, Sep 2020, 1:46 PM

    পুত্রসন্তানের জন্মের আগের মুহূর্তে শুভশ্রীর 'হ্যাপি' ডান্স, বেবি বাম্পের অন্তিম ভিডিওতে ভাইরাল নায়িকা

    মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পুত্রসন্তানের জন্ম দিলেন শনিবার সকালে। সেই মুহূর্তের আগে বেবি বাম্প নিয়ে শুভশ্রীর নাচ। নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও।