Corruption  

(Search results - 38)
  • undefined

    West Bengal12, Jan 2020, 11:41 AM IST

    কুপ্রস্তাবের প্রতিবাদে কেন থানায় গৃহবধূ, তৃণমূল পঞ্চায়েত সদস্যকে বহিষ্কার অনুব্রতর

    শনিবার বিকেলে মল্লারপুরের জনসভা থেকে ওই সদস্যকে বহিষ্কারের কথা ঘোষণা করেন অনুব্রত। সেই সঙ্গে তার বিরুদ্ধে ওঠা দুর্নীতির তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

  • undefined

    Kolkata10, Jan 2020, 12:43 AM IST

    গরিবের চাল ধনীর হাতে, ঠাকুরপুকুরে হাতেনাতে ধরা পড়ল রেশন মালিক

    বিপিএল তালিকাভুক্তদের জন্য বরাদ্দ চাল পাচার হচ্ছিল ব্যবসায়ীদের হাতে। খবর পেয়ে রেশন দাকানের মালিককে ধরে ফেলেন বরোর চেযারম্যান। অভিযোগ, বহুদিন ধরেই গরিবের চাল চলে যাচ্ছিল ধনীর হাতে। অবশেষে গ্রেফতার রেশন ডিলার ও ব্য়বসায়ী।

  • undefined

    India 30, Dec 2019, 9:43 AM IST

    বাড়ি ভাড়াই মাসে ১৫ লক্ষ, দুর্নীতিগ্রস্ত রাষ্ট্রদূতকে ফিরিয়ে আনল দিল্লি

    সংবাদসংস্থার খবর অনুযায়ী, ১৯৮৮ ব্যাচের ফরেন সার্ভিস অফিসার রেণু পালের আগামী মাস পর্যন্ত অস্ট্রিয়ায় রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালন করার কথা ছিল।

  • undefined

    West Bengal4, Dec 2019, 12:34 PM IST

    পুরুলিয়ায় প্রতিবন্ধী সার্টিফিকেট বিতরণে বেনিয়ম, প্রশাসনের বিরুদ্ধে সরব সভাধিপতি

    পুরুলিয়ায় প্রতিবন্ধী সার্টিফিকেট বিতরণে বেনিয়ম। ভুয়ো প্রতিবন্ধীদের সার্টিফিকেট দিচ্ছে প্রশাসনই। বিস্ফোরক অভিযোগ খোদ সভাধিপতিরই। আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস জেলাশাসকের।
     

  • undefined

    India 24, Nov 2019, 9:58 PM IST

    আইআইটি-ইসরোর যৌথ প্রকল্পে দুর্নীতির অভিযোগ, খাদের মুখে অধ্যাপক

    আইআইটি গুয়াহাটির প্রকল্পে দুর্নীতির অভিযোগ। প্রকল্পটি করা হচ্ছে আরও এক সেরা প্রতিষ্ঠান ইসরোর সহযোগিতায়। অভিযোগ করেছেন আইআইটি গুয়াহাটিরই এক অধ্যাপক। তাঁর এখন চাকরি যাওয়ার জোগার।

     

  • বিসিসিআইয়ের ছবি

    Cricket9, Nov 2019, 3:53 PM IST

    কর্নাটক প্রিমিয়ার লিগে গড়াপেটা, গোটা ঘটনার আলাদা তদন্ত করবে ভারতীয় বোর্ড

    কর্নাটক প্রিমিয়ার লিগে স্পট ফিস্তিং ও ম্যাচ ফিক্সিং করার দয়ে গ্রেফতার হয়েছিন তিন ক্রিকেটার। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আলাদা করে গোটা ঘটনার তদন্ত করবে। এমনটাই জানিয়েছেন বোর্ডের দুর্নীতি দমন শাখার প্রধান অজিত সিং। 
     

  • undefined

    West Bengal4, Nov 2019, 1:49 PM IST

    কাটমানির সঙ্গে নারীঘটিত অভিযোগ, অনুব্রতকে খোলা চিঠি বীরভূমে

    রেজাউল করিম নামে এক ব্যক্তি অনুব্রত মণ্ডলকে এই খোলা চিঠি লিখে হ্যান্ডবিল ছাপিয়েছেন। যদিও এখনও তাঁর খোঁজ পায়নি পুলিশ। 

  • সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি
    Video Icon

    Cricket23, Oct 2019, 8:19 PM IST

    শুরু দাদাগিরি, দুর্নীতিমুক্ত বোর্ড চাই হুঁশিয়ারি মহারাজের, কী বললেন, দেখুন ভিডিও

    ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদের দায়িত্ব নিতেই পুরোনো মেজাজে সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় দলকে যেভাবে দুর্নীতিমুক্ত ও যেভাবে ঠিক পথে চালনা করেছেন সেভাবেই এবার ভারতীয় ক্রিকেট বোর্ডকে চালানোর কথা জানিয়ে দিলেন মহারাজ। বুধবার বিসিসিআই-এর সরকারি ভাবে সভাপতির দায়িত্ব নিলেন দাদা। সেখানে বোর্ডের বাকি কর্মকর্তাদের সঙ্গে আলোচনা সভায়েও অংশ গ্রহণ করেন তিনি। আর সেই সভায় ফের একবার সবাইকে দুর্নীতি মুক্তির আবেদন জানায় সৌরভ। একই সঙ্গে ভারতীয় ক্রিকেটকে স্বচ্ছ ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিজ্ঞাই করলেন সৌরভ। একই সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের পাশেও সব সময় থাকার কথা বললেন সৌরভ। ভারতীয় ক্রিকেট দল খুব ভালো এগোচ্ছে আর তাঁদের সুবিধার জন্য সব সময় পাশে আছে বোর্ড এমনটাই সভাপতি পদে দায়িত্ব নেওয়ার পর জানান মহারাজ।
     

  • জামিন পেলেও সুপ্রিম নির্দেশে ইডি ফেফাজতে চিদম্বরম

    India 22, Oct 2019, 12:30 PM IST

    জামিন পেলেও সুপ্রিম নির্দেশে ইডি হেফাজতে চিদম্বরম

    গত ২১ অগস্ট পি চিদম্বরমকে গ্রেফতার করেছিল সিবিআই। তারপর থেকে দীর্ঘ টালবাহানার পর অবশেষে মিলল স্বস্তি। আইএনএক্স মিডিয়া দুর্নীতি মামলায় জামিন পেলেন প্রাক্তন অর্থমন্ত্রী। মঙ্গলবার তাঁর জামিন মঞ্জুর করে সুপ্রিম কোর্ট। তবে বর্তমানে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হেফাজতে রয়েছেন চিদম্বরম। সেকরাণে জামিন মঞ্জুর হলেও এখনই মুক্তি পাচ্ছেন না তিনি।  ৭৪ বছরের প্রাক্তন অর্থমন্ত্রী এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হেফাজতেই থাকবেন বলে জানিয়েছে শীর্ষ আদালত।  

     

  • Pakistan's jailed former prime minister Nawaz Sharif again arrested
    Video Icon

    International11, Oct 2019, 5:17 PM IST

    ফের গ্রেফতার নওয়াজ, দেখুন তাঁর গ্রেফতারির ভিডিও

    ফের একবার গ্রেফতার হলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। আর্থিক দুর্নীতির  মামলায় আরও একবার  গ্রেফতার করা হল শরিফকে। চোধুরি সুগার মিল মামলায় তাঁকে গ্রেফতার করল পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো। কট লোকপত জেল থেকে তাঁকে  হেফাজতে নিয়ে জেরা শুরু করেছে ন্যাব। আগেও নওয়াজের সম্পত্তির হিসাব নিয়ে প্রশ্ন উঠেছে। বর্তমানে আল আজিজিয়া মিল দুর্নীতি মামলায় ৭ বছরের কারাবাসে রয়েছেন নওয়াজ। 
     

  • ভারতীয় মহিলা দলের ছবি

    Cricket17, Sep 2019, 1:54 PM IST

    বুকিদের নজরে মহিলা ক্রিকেটে, এক ভারতীয় ক্রিকেটারকে বড় অঙ্কের প্রস্তাব

    ভারতীয় ক্রিকেটে আবার গড়াপেটার ছায়া। তবে এবার পুরুষ দলের দিকে নয়, বুকিরা হাত বাড়িয়েছে মহিলা দলের দিকে।  সোমবার বেঙ্গালুরু পুলিশের কাছে এই বিষয়টি তুলে ধরেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অ্যান্টি কারাপশন ইউনিট। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ ম্যাচ ছাড়ার জন্য এক ভারতীয় মহিলা ক্রিকেটারকে বড় অঙ্কের টাকার প্রস্তাব দিয়েছিল দুই বুকি। 
     

  • অমর সিং
    Video Icon

    India 28, Aug 2019, 9:59 PM IST

    কার থেকে কী কী সুবিধা নিয়েছেন চিদম্বরম, ফাঁস করার হুঁশিয়ারি অমরের

    একটা সময় কংগ্রেসের অতি ঘনিষ্ঠজন ছিলেন অমর সিং। রাজনীতির আঙিনায় জোট-এর অনুঘটক বলা হত তাঁকে। সমাজবাদী পার্টির সেকেন্ড ইন কমান্ড ছিলেন তিনি। সেই অমর সিং এবার তোপ দাগলেন চিদম্বরম নিয়ে। 

  • modi amit shah

    India 26, Aug 2019, 1:13 PM IST

    দুর্নীতির বিরুদ্ধে মোদী সরকারের লড়াই অব্যাহত, রেহাই পেলেন না কাস্টমস অফিসাররাও

    দুর্নীতির বিরুদ্ধে ফের কড়া পদক্ষেপ নিল নরেন্দ্র মোদী সরকার। ২২ জন দুর্নীতিগ্রস্ত সুপারিন্টেন্ডেন্টকে বাধ্যতামূলক অবসর নেওয়ানো হল। এঁরা সেন্ট্রাল বোর্ড অব ইনডিরেক্ট ট্যাক্সেস অ্য়ান্ড কাস্টমস-এ কাজ করতেন। গত জুন মাসে একই ভাবে ২৭ জন উচ্চপদস্থ আইআরএস আধিকারিককে বাধ্যতামূলক অবসরে পাঠিয়েছিল।

     

  • undefined

    Kolkata25, Aug 2019, 4:57 PM IST

    রেশন দোকানে সটান মন্ত্রী, অভিযোগের লিস্ট খুললেন ক্রেতা

    রেশন দোকানে হঠাৎ হাজির ক্রেতা সুরক্ষা মন্ত্রী।সাধন পান্ডেকে দেখে হতবাক সবাই। দু টাকায় চাল পাচ্ছেন না। কিনতে হচ্ছে ৯টাকায়। অভিযোগ উগড়ে দিল উত্তেজিত জনতা

  • undefined

    India 25, Aug 2019, 11:07 AM IST

    এখন গুণ গাইছেন, আগে জেটলিকে 'দুর্নীতিগ্রস্ত' বলেছিলেন কেজরিওয়াল

    এখন অরুণ জেটলির স্তূতি করছেন দিল্লির মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। অতীতে জেটলিকে দুর্নীতিগ্রস্ত বলেছিলেন এই অরবিন্দই। কেজরির বিরুদ্ধে ১০ কোটির মানহানির মামলা ঠুকেছিলেন জেটলি।পরে ক্ষমা চেয়ে মিটমাট করে নেন কেজরিওয়াল।