Eye  

(Search results - 190)
  • <p><strong>এই ঘটনার পর রীতিমত নড়েচড়ে বসে ভারত। বিরোধী রাজনৈতিক দলগুলির তীব্র সমালোচনার মুখে পড়ে কেন্দ্রীয় সরকার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ১৯ জুন সর্বদলীয় বৈঠক ডাকেন। আর এই বৈঠকে প্রধানমন্ত্রী জানিয়ে দিয়েছিলেন ভারতীয় ভূখণ্ডে কোনও অনুপ্রবেশ হয়নি। </strong></p>

    India 7, Aug 2020, 12:04 PM

    সীমান্তে দখলদারির চেষ্টা অব্যাহত চিনের, নিরবচ্ছিন্ন নজরদারি চালাতে দরকার আরও ৪ থেকে ৬টি স্যাটেলাইট

    হটস্প্রিং থেকে সরে গেলেও চিনা সেনা এখনও অবস্থান করছে প্যাংগংয়ে। সেখানকার গ্রিন টপ থেকে ভারতের গতিবিধর উপর নজর রাখছে লাল ফৌজ। লাদাখে ভারত-চিন উত্তেজনা কমার কোনও নাম নেই। যেই প্যাংগং সো নিয়ে এত বিতর্ক, সেখানে চিনা সেনারা ফিঙ্গার ৫ এ ফিরে এসেছিল, তবে তারা এখনও ফিঙ্গার ৪-এর রিজলাইন দখল করে রয়েছে। চিনা সেনারা ফিঙ্গার ৪ থেকে ফিঙ্গার ৮-এর মধ্যকার ৮-কিলোমিটার দীর্ঘ এলাকাজুড়ে তাদের তৈরি কাঠামোগুলিকেই এলএসি বলে দাবি করে যাচ্ছে এখনও। এই পরিস্থিতিতে  চিনের লোলফৌজের কার্যকলাপ জানতে আরও ৪ থেকে ৬টি স্যাটেলাইটের প্রয়োজন বলেই মনে করছে ভারতের নিরাপত্তায় থাকা সংস্থাগুলি।

  •  Entertainment7, Aug 2020, 8:49 AM

    গায়ের হলুদ থেকে মেহেন্দি, রানা ও মিহিকার বিয়ের ঝলক নেটদুনিয়ার হটকেক

    রাত পোহালেই বিয়ের পিঁড়িতে 'বাহুবলী' অভিনেতা রানা ডাগ্গুবটি। করোনার প্রকোপ, লকডাউন, কিছুই বাধা আনতে পারল না রানা এবং মিহিকার মিলনে। মে মাসের ২১ তারিখ চুপিসারে বাগদান সেরে চমকে দিয়েছিলেন বাহুবলীর ভল্লালদেব, রানা ডগ্গুবটি। মিহিকা বাজাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ককে দিতে চলেছেন বিয়ের রূপ। এ বছর যা ধীরে সুস্তে হত তাই এখন চটপট সারছেন সেলেব জুটি। চুপিসারে বাগদান সেরে নিয়েছেন লকডাউনের মাঝেই। লকডাউন হোক বা করোনার প্রকোপ, এই সেলেব জুটিকে আটকানো অসম্ভব। আগামী ৮ অগাস্ট নিশ্চিত হয়েছে বিয়ের তারিখ। বিয়ের নানা অনুষ্ঠানে ব্যস্ত দুই পরিবার। প্রকাশ্যে এল মেহেন্দি এবং গায়ের হলুদের ঝলক।

  • <p style="text-align: justify;"><strong>বিক্রম চট্টোপাধ্যায়ঃ</strong> 'এশিয়ানেট নিউজ বাংলা'কে পূর্বে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন মুম্বইতে আটকে গিয়ে অসুবিধা হয়েছে বই কি। তবে লকডাউনে নানা কাজও শিখছেন তিনি।</p>

    Bengali Cinema2, Aug 2020, 11:20 PM

    বিক্রমের 'কিকস্টার্ট' রবিবার, ভাইরাল ছবিতে ভিড় অগণিত মহিলা-ভক্তের, কী এমন আছে পোস্টে

    বিক্রম চট্টোপাধ্যায়ের হট ফটোশ্যুট। রিপড জিনস এবং কালো জ্যাকেটে অভিনেতা। বিক্রমের রবিবারে 'কিকস্টার্ট' এখন রীতিমত ভাইরাল। পোস্টে ভিড় জমালেন অগণিত মহিলা ভক্ত। 

  • <p>'বাঙালির কলঙ্ক' থেকে 'রিয়া চিটফান্ড', সোশ্যাল মিডিয়ায় মিম কনটেন্ট অভিনেত্রীর 'আবেগঘন' ভিডিও </p>

    Bollywood2, Aug 2020, 12:50 PM

    'বাঙালির কলঙ্ক' থেকে 'রিয়া চিটফান্ড', সোশ্যাল মিডিয়ায় মিম কনটেন্ট অভিনেত্রীর 'আবেগঘন' ভিডিও

    একাধিক অভিযোগ, নানা মন্তব্য, কটাক্ষের তির, অবশেষে নিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে বিচার চেয়েছিলেন রিয়া চক্রবর্তী। সাদা সালোওয়ার কামিজ পরে, কাঁদো কাঁদো চেহারা নিয়ে জানালেন নিজের বক্তব্য। সাদা পোশাকে, চোখে ভর্তি জল নিয়ে কোথা থেকে এই ভিডিও করেছেন সেই নিয়ে প্রশ্ন উঠেছিল নেটমহলে। এবার সেসব প্রশ্ন বদলেছে মিম কনটেন্টে। ভারচ্যুয়ালি জনসমক্ষে এসে নিজের বিপদ বাড়িয়ে ফেলেছেন রিয়া। প্রশ্ন, অভিযোগ, চরিত্রে কুমন্তব্য, নানা বিষয় জর্জরিত হয়ে গিয়েছে রিয়ার জীবন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তাঁকে নিয়ে চলছে নানা কাটাছেঁড়া। অভিযোগের আঙুল ওঠার পাশাপাশি তিনি এখন মিম ক্যুইন।

  • Bollywood1, Aug 2020, 6:51 PM

    পরিযায়ী শ্রমিকদের বার্তা সোনু সুদের জন্য, আবেগঘন হয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেতা

    পরিযায়ী শ্রমিকদের জন্য অসম্ভব পরিশ্রম। লকডাউনের মাঝে বাড়ি ফিরিয়েছেন অগণিত মানুষদের। এই প্রথম পরিযায়ী শ্রমিকদের থেকে সোনু সুদের জন্য এল বিশেষ বার্তা। আবেগঘন হয়ে কেঁদে ফেললেন অভিনেতা।

  • Relationship1, Aug 2020, 4:53 PM

    প্রাক্তনের প্রতি বেশি ঝুঁকছে আপনার সঙ্গী,চোখ রাখুন সোশ্যাল মিডিয়ার পাতায়

    করোনা রুখতে দীর্ঘদিনের লকডাউন। আর তার উপর আবার আনলক,সীমিত লকডাউন এসবের জেরে প্রেমের দফারফা।  যখন তখন বেরিয়ে সঙ্গীর সঙ্গে দেখা করার কিংবা একান্তে একটু সময় কাটানোর জো নেই এখন। একটানা ঘরে থাকতে থাকতে টানও যেন কমে যাচ্ছে একে অপরের প্রতি। শুধু প্রেমিক-প্রেমিকাই নন, স্বামী বা স্ত্রীর সম্পর্কেও যদি এরকম খটকা লাগে, তাহলেও ঘাবড়াবেন না। কারণ, এর উত্তর আপনি নিজেই বের করে ফেলতে পারবেন । নজর রাখুন  সঙ্গীর সোশ্যাল মিডিয়ার  পাতায়, আর নিজেই এর সমাধান বার করে নিন।

  • lipstick

    Life Style1, Aug 2020, 2:45 PM

    নজরকাড়া লিপস্টিকের ফ্যাশন শেষ,ঠোঁট রাঙানো ছাড়াও জানুন অন্যান্য চমকপ্রদ ব্যবহার

    আতঙ্ক থেকে বাঁচতে সকলেরই মুখে উঠেছে মাস্ক। পোশাকের সঙ্গে মিলিয়ে কেনা নানা শেডের লিপস্টিক এখন বাক্সবন্দী। ঠোঁট রাঙানো ছাড়াও লিপস্টিকের অন্যান্য অনেক ব্যবহার রয়েছে। ব্রোঞ্জার হিসাবেও ব্যবহার করতে পারেন বাদামি রংয়ের লিপস্টিক।

  • <p>দেবলীনা থেকে 'ডিভা', মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন নায়িকা</p>

    Bengali Cinema29, Jul 2020, 11:48 PM

    দেবলীনা থেকে 'ডিভা', মনোক্রমে উষ্ণতার পারদ চড়ালেন নায়িকা

    লনজ্যাঁরিতে অভিনেত্রী দেবলীনা কুমার। সাদা-কালো চ্যালেঞ্জে উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়। পারদ চড়তেই ভক্তদের কপালে হাত। নতুন রূপে ছক্কা হাঁকালেন দেবলীনা।

  • <p>Rudraksha</p>

     Astrology28, Jul 2020, 11:53 AM

    গুণমান ও প্রয়োজন জেনে তবেই ধারণ করুন রুদ্রাক্ষ, নইলে পড়তে হতে পারে সমস্যায়

    রুদ্রাক্ষের মালা হাজার বছর ধরে হিন্দু সম্প্রদায়, বৌদ্ধ এবং বাউলদের মধ্যে বেশি ব্যবহার করতে দেখা যায়। কয়েক বছর আগে অবধি রুদ্রাক্ষ ছিল সহজলভ্য। বর্তমানে গাছের পরিমাণ কয়েক গুণ কমে যাওয়ার ফলে দুর্লভ হয়ে পড়েছে এটি। তবে বর্তমানে যায় ইন্দোনেশিয়ার জাভা, সুমাত্রা এবং বোর্নিও প্রভৃতি দ্বীপে, এবং নেপালে এই রুদ্রাক্ষ-র গাছ রয়েছে বেশি পরিমানে। হিমালয়ের কোলে রুদ্রাক্ষ গাছ দেখা গেলেও আমাদের দেশে প্রচুর সংখ্যক রুদ্রাক্ষ গাছ কেটে ফেলায় ভারত এই গাছের সংখ্যা কমে এসেছে। হিমালয়ের কোলে যে রুদ্রাক্ষ হয়, তার গুণগত মান বেশি ভালো। 

  • Bollywood26, Jul 2020, 11:54 AM

    বেসামাল পরিস্থিতি, সকলের সামনে অঝোরে কেঁদে ফেললেন ঐশ্বর্য, কী ঘটেছিল সেদিন

    ঐশ্বর্য রাই বচ্চন মানেই স্পটলাইন। বলিউড ডিভা যেখানেই থাকুন না কেন পাপারাৎজিদের দল মুহূর্তে পৌঁচ্ছে যান সেখানে। তবে সব সময় সময় ইভেন্ট কী মনের মত হয়! তারকারাও একাধিক সময় বেসামাল হয়ে পড়েন। 

  • <p><strong>ভারতের তথ্যপ্রযুক্তি শিল্প বহুদিন ধরেই সরকারের কাছে আর্জি জানাচ্ছিল, স্থায়ীভাবে বাড়ি থেকে কাজ করার অনুমতি দেওয়া হোক। তারা চায়, কয়েকজন কর্মী অফিসে এসে কাজ করুন, বাকিরা ডিউটি করুন বাড়ি থেকে। এইভাবে অফিসের পিছনে খরচ অনেকাংশে কমানো যাবে। সরকার ৩১ ডিসেম্বর পর্যন্ত ‘ওয়ার্ক ফ্রম হোম’-এ ছাড় দেওয়ার পরে ন্যাসকম-এর প্রেসিডেন্ট দেবযানী ঘোষও ট্যুইট করে সরকারকে ধন্যবাদ জানিয়েছেন।</strong></p>

    Life Style23, Jul 2020, 3:59 PM

    অতিরিক্ত মোবাইলের নেশায় ঝাপসা হতে পারে দৃষ্টিশক্তি, বাড়ছে মস্তিষ্কের চাপও

    ফাঁকে ফাঁকে জলের ঝাপসা দিন। বেশি মোবাইল ঘাটলে চোখের দৃষ্টিশক্তিও ঝাপসা হয়ে যেতে পারে। অন্ধত্বের মতো কঠিন রোগ থেকে বাঁচতে মোবাইল থেকে দূরে থাকুন।

  • <p>Big Boss ಖ್ಯಾತಿಯ ಜಯಶ್ರೀ ಅವರ ಪರಿಚಯ ,ಸ್ನೇಹ ಯಾರಿಗಾದ್ರೂ ಇದ್ರೇ,, ಬೇಗ ಈಕೆಗೆ ಕಾಲ್ ಮಾಡಿ ಅಥವಾ ಅವರಿರುವ ಜಾಗಕ್ಕೆ ಭೇಟಿ ಮಾಡಿ. ನೆರವಾಗಿ ಎಂದು ಇನ್ನೊಬ್ಬರು ಬರೆದುಕೊಂಡಿದ್ದಾರೆ</p>

     Entertainment22, Jul 2020, 5:33 PM

    'আর পারলাম না, বিদায় জঘন্য পৃথিবীকে', নিজেকে শেষ করার আগে পোস্ট বিখ্যাত নায়িকার

    শারীরিক রোগ থেকে মানসিক রোগ অনেক বেশি জটিল। আর এই রোগের কাছেই অবলীলায় হার মেনে নিচ্ছেন অনেকেই । একটাই শব্দ মানসিক অবসাদ। এই শব্দটাই তিলে তিলে শেষ করছে একাধিক প্রাণ। কত শক্তিই রয়েছে এই ছোট্ট শব্দটার মধ্যে যে মানুষের প্রাণ নিয়ে নিচ্ছে নিঃশব্দেই। এই মহাসঙ্কট কালে একাকীত্ব,নিঃসঙ্গতা,সামাজিক বিচ্ছিন্নতা কুরে শেষ করে দিচ্ছে এক-একটি তাজা প্রাণ। সম্প্রতি চরম মানসিক অবসাদে ভুগছেন দক্ষিণী অভিনেত্রী জয়শ্রী। ডিপ্রেশনে নিজের যন্ত্রণা সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করেছেন অভিনেত্রী। যা চোখে পড়া মাত্রই হুলুস্থুলু কান্ড শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • <p>অক্ষয়ের সঙ্গে স্যুইমিং পুলে ঘনিষ্ঠ ফোটোশ্যুটে ঐশ্বর্য, লকডাউনে ভাইরাল নায়িকার বিরল অ্যালবাম</p>

    Bollywood21, Jul 2020, 9:54 PM

    অক্ষয়ের সঙ্গে স্যুইমিং পুলে ঘনিষ্ঠ ফোটোশ্যুটে ঐশ্বর্য, লকডাউনে ভাইরাল নায়িকার বিরল অ্যালবাম

    বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনের ভক্তসংখ্যা দিনে দিনে যেন বেড়েই চলেছে। তাঁর সৌন্দর্যের টানে আজও পাগল আট থেকে আশি। ঐশ্বর্যের রূপে-গুণে আজও মুগ্ধ দর্শমহল। তাঁর কামব্যাক বক্স অফিসে তেমন খেল না দেখাতে পারলেও অভিনেত্রীর এলিগেন্স নিয়ে কোনও অভিযোগই নেই ভক্তকূলের। মেকআপ সহ হোক বা মোকআপ ছাড়া ঐশ্বর্য সকলের কাছে একই রকম সুন্দরী। দুই অবতারেই তাঁর বিভিন্ন ছবি-ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। তাঁর অদেখা কিছু অদেখা ছবিও এই লকডাইনে ক্রমশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

  • Bollywood21, Jul 2020, 1:19 PM

    'অন্যদের কেরিয়ার নষ্টের পর এবারের টার্গেট কৃষকরা', বান্ধবীকে নিয়ে ধান রোপনে নেটিজেনদের তোপে সলমন

    বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন। সম্প্রতি কয়েকদিন ধরে কৃষক সাজার ভালই শখ হয়েছে ভাইজানের। পানভেলের বাগান বাড়ির লাগোয়া জমি থেকে একের পর এক ছবি শেয়ার করছেন ভাইজান। কখনও কাদামাটি মেখে ট্রাক্টর চালাচ্ছেন তো আবার কখন মাঠে নেমে ধানের বীজ রোপন করছেন। তবে এইকাজে তিনি একা নন, বিশেষ বান্ধবী ইউলিয়াকে সঙ্গে নিয়ে এবার মাঠে নেমে পড়েছেন। মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছেন ভাইজান। 

  • <p>পপ-ক্লাসিকাল মিলে মিশে 'বন্দিশ ব্যান্ডিটস', আসছে রাধে-তামান্নার যুগলবন্দি</p>

    Bollywood20, Jul 2020, 9:57 PM

    পপ-ক্লাসিকাল মিলে মিশে 'বন্দিশ ব্যান্ডিটস', আসছে রাধে-তামান্নার যুগলবন্দি

    সুর বেঁধেছে রাধে-তামান্নার জীবনকে। পপ তারকার সঙ্গে শাস্ত্রীয় সংগীতশিল্পীর মিলন। আসছে 'বন্দিশ ব্যান্ডিটস', ট্রেলারে মুগ্ধ সংগীতপ্রেমীরা। ডিজিটাল ডেবিউতে ছক্কা হাঁকালেন শঙ্কর-এহসান-লয়।