Eye  

(Search results - 98)
  • undefined

    Food31, Mar 2020, 5:40 PM IST

    লকডাউনে বাড়িতে বসেই বানিয়ে ফেলুন স্মোকি গ্রিলড চিকেন, রইল মজাদার রেসিপি

    বাড়িতে থাকলে খিদেটা যেন আরও দ্বিগুণ বেড়ে যায়। লকডাউনের মধ্যে বাড়িতে বসেই বানিয়ে নিতে পারেন রেস্তোরাঁর স্টাইলের বিভিন্ন খাবার। রেস্তোরাঁর খেতে গেলেই সবার আগে চোখ আটকে যায় কাবাব, গ্রিলড চিকেন এই ধরনের স্টার্টারে। স্মোকি ফ্লেভারের গ্রিলড চিকেন আরও যেন খেতে বেশি সুস্বাদু।

  • সদ্যই শেষ হয়েছে তার আপকামিং ছবি 'গুঞ্জন সাক্সেনাঃ দ্য কার্গিল গার্ল' এর শ্যুটিং। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভক্তদের জানিয়েছেন।

    Bollywood31, Mar 2020, 10:16 AM IST

    'ড্রেসিং রুমে গেলেই এখন মায়ের গন্ধটা পাই', লকডাউনে আবেগঘন পোস্ট জাহ্নবীর

    হাতে সময় কারোরই নেই। প্রত্যেকেই যেন বিশাল ব্যস্ত। একটানা এতদিন এর আগে কোনওদিনই বাড়িতে সময় কাটাতে শেষ কবে পেরেছেন  সেটাই প্রত্যেকেই মনে করে চলেছেন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী জাহ্নবীর এক দীর্ঘ পোস্ট। এক সপ্তাহের হোম আইসোলেশনে সবথেকে বেশি মিস করেছেন মা শ্রীদেবীকে।  দৈনন্দিন ব্যস্ততায়  বাড়ির সব জায়গায় যাওয়া হয়ে ওঠে না কারোরই। এখনই সেই সময় মায়ের সবথেকে প্রিয় জায়গাটাই বারবার গিয়েছেন জাহ্নবী আর মায়ের সঙ্গে কাটানো মুহূর্ত, মায়ের গন্ধ সবকিছুকেই যেন বারেবারে ফিরে পেয়েছেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি আবেগঘন পোস্ট করেছেন শ্রীদেবী কন্যা। যা মুহূর্তের মধ্য নজর কেড়েছে নেটিজেনজের। 

  • ছোট্ট ঝিলিক এখন হটনেসের অবতার, ছবি পোস্ট করতেই ভাইরাল তিথি

    Bengali Cinema28, Mar 2020, 9:13 PM IST

    ছোট্ট ঝিলিক এখন হটনেসের অবতার, ছবি পোস্ট করতেই ভাইরাল তিথি

    টেলি অভিনেত্রী তিথি বসু, এই নামে তাঁকে অধিকাংশ মানুষই চেনে না। তিথির ভক্তরাও তাঁকে ঝিলিক বলেই সম্বোধন করতে বেশি ভালবাসে। এই তিথিই হল জনপ্রিয় ধারাবাহিক 'তোমায় ছাড়া ঘুম আসে না, মা'-এর ছোট্ট ঝিলিকই হল তিথি। সেই ছোট্ট ঝিলিক এখন রীতিমত বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। 

  • অপরাজিতা

    Bengali Cinema26, Mar 2020, 6:43 PM IST

    ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে আদরে মত্ত অপরাজিতা , লকডাউনের বাজারে কোলে এল ছোট্ট ডুগডুগি

    নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ঠোঁটে ঠোঁট লাগিয়ে  চুমু খেয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিটি। মন ভাল করা সেই ছবি দেখে সকলেরই নজর কেড়েছেন অভিনেত্রী।

  • ক্যাটরিনা কইফঃ হংকং-এর মেয়ে ক্যাটরিনা। বর্তমানে তিনি বি-টাউনের সুপারস্টার। তবে তাঁর মডেলিং ও অভিনয়ের কেরিয়ার শুরু হয়েছিল মাত্র ১৪ বছর বয়সে।

    Bollywood23, Mar 2020, 8:33 PM IST

    কালাজাদু থেকে বিবাহিত পুরুষদের ফাঁসানো, নানা অভিযোগে জর্জরিত কঙ্গনার জীবন

    কঙ্গনা রনাওয়াত, বলিউড সেই স্বল্পসংখ্যক অভিনেত্রীদের মধ্যে পড়েন যাঁরা মন খুলে কথা বলেন। কেবল মন খুলে কথাই বলেন না, স্পষ্টবক্তা হিসেবেও পরিচিত তিনি। বলিউডের কোনও বিগি গ্যাংগের সদস্য নন তিনি। গোটা বি-টাউন একদিকে হলে তিনি বিপরীতে থাকাটাই পছন্দ করে এসেছেন। কন্ট্রোভার্সির সঙ্গে কঙ্গনার নাম যেন ওতোপ্রতোভাবে জড়িত।

  • निर्भया का यह छठा आरोपी 16 दिसंबर, 2012 की उस काली रात के कुछ महीने बाद ही 18 साल का हो जाता, लेकिन कानूनी रूप से घटना के वक्त नाबालिग होने के कारण कोर्ट ने मौजूदा कानून के आधार पर उसे सजा देने की बजाए सुधार गृह में भेजने का फैसला सुनाया था। जिसके बाद वह 2 साल तक सुधार गृह में रहा। दोषियों में से यह एकमात्र ऐसा शख्स है जिसका चेहरा आजतक देश की जनता से छुपा हुआ है। (निर्भया का मुख्य दोषी रामसिंह, जिसने फांसी लगा ली थी।)

    India 20, Mar 2020, 5:01 PM IST

    পৈশাচিক অত্যাচারের একমাত্র সাক্ষী, কেমন আছেন নির্ভয়ার সেই পুরুষ বন্ধু

    সাত বছর পর ন্যায়বিচার পেয়েছে নির্ভয়া। এই জঘন্য ঘটনার একমাত্র সাক্ষী ছিল তাঁর বন্ধু। তাকেও কম আঘাত সহ্য করতে হয়নি। এখন কেমন আছেন তিনি?

     

  • মেয়ের সঙ্গে প্রতিটি মুহুর্তই যেন স্বর্গীয় সুখ মহারাজের। ব্যস্ত জীবনে স্ট্রেস দূর করার সবচেয়ে ভাল জায়গা এটি।

    Cricket19, Mar 2020, 1:29 PM IST

    'মহারাজ'ও এবার ঘরবন্দি, করোনা আতঙ্কে দিলেন বিশেষ বার্তা

    এবার ঘরবন্দি হলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে সেকথা জানিয়েছেন মহারাজ নিজেই। ছবির ক্যাপশনেও নজর কেড়েছেন সৌরভ। করোনা আতঙ্কের কারণে কিছুটা ফুরসৎ মিলেছে দাদার।

  • ৪০ এও হটনেস অ্যালার্ট, আজও চোখ কপালে তোলে 'কসমিক সেক্স'র ঋ

    Bengali Cinema18, Mar 2020, 7:09 PM IST

    ৪০ এও হটনেস অ্যালার্ট, আজও চোখ কপালে তোলে 'কসমিক সেক্স'র ঋ

    অভিনেত্রী ঋ সেনের নাম নিলেই যেন চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বয়স যতই বারুক না কেন, ঋয়ের ক্ষেত্রে নিঃসন্দেহে বলা চলে যে এজ ইজ জাস্ট আ নম্বর। তাঁর ফেসবুকে প্রোফাইলের আনাচে কানাচে কেবল হটনেসের ছড়াছড়ি। এক ঝলকে দেখে নিন সেসব ছবি। 

  • ঋতাভরী

    Bengali Cinema18, Mar 2020, 1:10 PM IST

    নগ্ন শরীরে বিছানায় শুয়ে হট পোজ ঋতাভরীর, সাদা-কালো ছবি ভাইরাল নেটদুনিয়ায়

    রঙিন ছবি নয়, বরং সাদা-কালো ছবিতেই নজর আটকেছে সবার। ছবি দেখে চোখ সড়াতে যেন কেউই পারছেন না। এমনই কান্ড ঘটিয়েছেন টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী।  সাদা কালো ছবিতেও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন ঋতাভরী। সম্পূর্ণ নগ্ন শরীরটাকে ঢেকেছেন এক ফালি  সাদা চাদর দিয়ে।  তার শরীরী বিহঙ্গ আর চোখের জাঁদুতেই কাত হয়েছে হাজারো পুরুষ। শরীরী আবেদনপূর্ণ লাস্যময়ীর ছবি দেখলে নিজেকে ঠিক রাখা দায়। রইল শরীর গরম করা একগুচ্ছ ছবি।

  • చాలామంది తన తోటి హీరోయిన్స్  లానే ముంబై నుండి సౌత్ ఇండస్ట్రీ‌‌కి వచ్చిన కాజల్ ఇక్కడే సెటిల్ అయిపోయింది.

    Bollywood17, Mar 2020, 4:35 PM IST

    শরীরী উষ্ণতায় উপচে পড়ছে ভরা যৌবন, হট পোজে ঘুম উড়ছে নেটিজেনদের

    বেশ কিছুদিন ধরেই  সংবাদের শিরোনামে রয়েছেন কাজল আগরওয়াল। একের পর এক হট ছবি পোজ করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে রয়েছেন কাজল আগরওয়াল। গ্ল্যামার জগতে তারকাদের কিছু না কিছু বিতর্ক লেগেই রয়েছে। কখনও হট ছবি পোজ করে আবার কখনও বেড়াতে যাওয়ার ছবি পোজ করে তিনি সবসময়েই লাইমলাইটে রয়েছেন। তার শরীরের প্রতিটি ভাঁজে উপচে পড়েছে যৌবন। প্রতিটি ছবি দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় জমছে। তার ছবি দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছ। সম্প্রতি  নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে কাজলের এই ছবিগুলি। একঝলকে দেখে নিন তার শরীরী উষ্ণতা জাগানো ছবিগুলি।

  • শ্রীলেখা মিত্র

    Bengali Cinema17, Mar 2020, 3:49 PM IST

    'সমস্ত পুরুষেরাই স্বপ্নে আমাকে কল্পনা করে', বিস্ফোরক বয়ান শ্রীলেখার

    শ্রীলেখা মিত্র। নামটাই যেন যথেষ্ঠ। পুরুষদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী। সে শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা। পর্দাতেই তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নে পরী তিনি। আর এই কথাটি বলতে তার কোনও দ্বিধাও নেই। নির্ধিদ্বায় সেকথা স্বীকারও করেন অভিনেত্রী। শ্রীলেখাকে পছন্দ করেন না এমন মানুষের সংখ্যা হাতে গোনা।  কী কারণে তার এত জনপ্রিয়তা, জেনে নিন একনজরে।

  • undefined

     Entertainment14, Mar 2020, 12:07 PM IST

    ছোটপর্দার 'পূজা' থেকে ওয়েবের 'মায়া', নেটদুনিয়ার সেরা সেক্স সিম্বলের তকমা এখন শমার ঝুলিতে

    টেলি এবং ওয়েব দুনিয়ায় শমা সিকন্দরের জনপ্রিয়তা দিনে দিনে তুঙ্গে উঠছে। কেবল জনপ্রিয়তা বাড়ছে তাই নয়, তাঁর বিকিনি ছবির কারণে পারদের তাপমাত্রাও চড়ছে। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একবার ক্লিক করলে সেখান থেকে চোখ সরানো মুশকিল। অভিনেত্রীর বিকিনি অবতারের জন্যই যে তিনি জনপ্রিয় তা নয়, প্লাস্টিক সার্জারি করে সম্পূর্ণ ভোল পাল্টে দিয়েছিলেন তিনি। যার কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছিল তাঁর নাম। 

  • ముందుగా తలకి, బాడీకి ఆయిల్ రాసుకొని ఉన్నారు కాబట్టి.. రంగులు పోయేదాక షవర్ కింద నిల్చోవాలి.వేడి నీటితో స్నానం చేయకూడదు. చల్లని లేదా.. గోరువెచ్చని నీటితో మాత్రమే చేయాలి.

    Life Style9, Mar 2020, 6:56 PM IST

    কীভাবে ভাল রাখবেন আপনার বাচ্চার চোখ, জেনে নিন

    চোখ নিয়ে আমাদের ভাবানার অন্ত নেই চোখের সুরক্ষার জন্য় অনেক কিছুই করতে হয় আমাদেরনিয়মিত পাওয়ার চেকআপ, চশমা বদলানো, বাইফোকাল লেন্স, কতকিছুকিন্তু বড়দের চোখের জন্য় যখন এত কিছু করতে হয়, তখন ছোটদের চোখ যেন ফেলনা হয়ে পড়ে থাকে পাশেঅথচ, ছোটবেলা থেকে যত্ন না-নিলে বড় হয়ে অনেক তাড়াতাড়ি চোখের স্বাস্থ্য় খারাপ হবে

  • পি কে ব্যানার্জি

    Sports4, Mar 2020, 7:53 PM IST

    এখনও সংকটমুক্ত নন, লড়াই চলছে ভোকাল টনিক কোচের

    এখনও পুরোপুরি সংকটমুক্ত নন পি কে বন্দ্যোপাধ্যায়। তবে আগের থেকে অবস্থার কিছুটা  উন্নতি। প্রতি মুহূর্তের দেখভাল করছে মেডিক্যাল বোর্ড। রয়েছেন ইনস্টিটিউট অফ নিউরো সায়েন্সের ডাক্তারও।
     

  • undefined

    Life Style4, Mar 2020, 5:30 PM IST

    দোলে ত্বক নিয়ে সচেতন হন, রঙিন হওয়া আগে মাথায় রাখুন কয়েকটি বিষয়

    হাতে আর কয়েকটা দিন। তারই মাঝে রঙ নিয়ে খেলা শুরু। আনন্দ উৎসবের সময় মাথায় থাকে না অনেক কিছুই। কিন্তু পরবর্তীতে তা আবার মাথা ব্যথার কারণ হয়ে উঠতে পারে। সেই বিষয়টিও মনে রাখা একান্ত প্রয়োজন। রঙিন উৎসবে মাততে ত্বক নিয়ে সতর্ক থাকুন। বাঁচিয়ে রাখুন চোখ।