Asianet News BanglaAsianet News Bangla
9 results for "

Family Time

"
what to do if child does not want to spend time with your familywhat to do if child does not want to spend time with your family

Parenting: একাকীত্ব, নির্জনতাতেই আজকাল স্বচ্ছন্দ্যবোধ করছে সন্তান, জেনে নিন কীভাবে বদল করবেন এমন স্বভাব

পড়াশোনা (Education), মোবাইল (Mobile) আর গেমস (Games) নিয়েই সন্তানের জগত। একা একা আনমনে থাকতে থাকতে কেমন বদলে গিয়েছে সে। আজকাল কারও সঙ্গে কোনও কথা বলতে চায় না। পরিবারের (Family) কারও সঙ্গে সময় কাটাতে চায় না। এমন অবস্থা অনেক বাচ্চাদের (Kids) মধ্যেই দেখা যায়। তবে, তার এই স্বভাবের বদল ঘটাতে বকা-ঝকা করলে হবে না। বুদ্ধি করে চলতে হবে। জেনে নিন কী করবেন। 

Life Style Nov 8, 2021, 2:00 PM IST

Jisshu Sengupta AND ARINDAM sil WAS IN VACCATION MOOD in maldivesJisshu Sengupta AND ARINDAM sil WAS IN VACCATION MOOD in maldives

মলদ্বীপে Little ভ্যাকেশনে যীশু-অরিন্দম, ফ্যামিলি টাইমে নিভৃতে সময় কাটাচ্ছেন টলি তারকারা

আর পাঁচজন সাধারণ মানুষের মত পুজোর দিনগুলোতে খুশির স্রোতে গা ভাসাতে চায় রুপোলি পর্দার তারকারাও। আর ঠিক এই কারনেই দুর্গা পুজো থেকে লক্ষ্মী পুজোর ফাঁকেই চটজলদি ভ্যাকেশন সেরে ফেললেন টলিউডের শীল ও সেনগুপ্ত পরিবার। কোভিড পরবর্তী পরিস্থিতিতে তারকাদের ছুটি কাটানোর আদর্শ জায়গা হয়ে উঠেছে মলদ্বীপ। যিশু-অরিন্দম পুরোপুরি পরিবারের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটাচ্ছেন মলদ্বীপে।

Bengali Cinema Oct 22, 2021, 5:24 PM IST

These things can bring more joy than money, which you never thought before bmmThese things can bring more joy than money, which you never thought before bmm

টাকার চেয়েও বেশি আনন্দ দিতে পারে এই জিনিসগুলি, যা আগে কখনও ভেবেই দেখেননি

এমন কয়েকটি বিষয় রয়েছে যা আপনাকে টাকার থেকেও বেশি আনন্দ দিতে পারে। অনেকে হয়তো বিষয়গুলি নিয়ে খুব একটা চিন্তা করেন না। কিন্তু, এই বিষয়গুলি যে আনন্দ ও স্বস্তি দিতে পারে তা টাকার পক্ষে দেওয়া কোনওভাবেই সম্ভব নয়। 

Health Sep 15, 2021, 6:20 PM IST

Pondicherry trip panning for family time bjcPondicherry trip panning for family time bjc

ট্রিপ প্ল্যানে পন্ডিচেরী, এই কয়েকটি বিচ ভ্রমণ তালিকা থেকে বাদ রাখলেই মিস

একসময়ের ফরাসি ঘাঁটি হিসেবে পরিচিত পন্ডিচেরি তার প্রাকৃতিক সৌন্দর্য দিয়ে, বরাবরই পর্যটকদের আকৃষ্ট করে এসেছে। যারা শান্ত পরিবেশ পছন্দ করেন, তাঁদের বেড়াতে যাওয়ার সঠিক ঠিকানা হলো পন্ডিচেরি।

Travel Jul 16, 2021, 1:24 PM IST

MS Dhoni and daughter Ziva throws snow on each other, Sakshi Dhoni caught this moment in ShimlaMS Dhoni and daughter Ziva throws snow on each other, Sakshi Dhoni caught this moment in Shimla
Video Icon

মেয়ে জিভার সঙ্গে ধোনির বরফ ছোড়াছুড়ি, সিমলায় সপরিবারে মাহির ছুটি কাটানোর ভিডিও

হাসি মজায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ধোনি ও সাক্ষী। বাবার সঙ্গে মেতেছে মেয়ে জিভাও। মাঝে মাঝে মশকরা করছে সাক্ষীর সঙ্গেও। দেখেনিন পরিবারের সঙ্গে সময় কাটানোর সেই ভিডিও।

Sports Aug 21, 2020, 3:31 PM IST

Nusrat Jahan is all set for her family timeNusrat Jahan is all set for her family time

বিরিয়ানি থেকে ফিরনি, হোম আইসোলেশনে নুসরতের পিকনিক

করোনা ভাইরাসকে রুখতে এবং আক্রান্তদের বাঁচাতে যথাসাধ্য চেষ্টা করে চলেছেন ডাক্তাররা। গতকাল জনতা কারফিউতেও গোটা দেশের মানুষ যোগদান করেছিলেন স্বাস্থ্যকর্মী ও যারা এই সময়ও বাড়ির বাইরে থেকে দেশের সেবা করে চলেছেন তাদের সম্মান জানানোর জন্য। এরই মাঝে এলাহি আয়োজন সেরে নিলেন নুসরত জাহান। 
 

Bengali Cinema Mar 23, 2020, 12:59 PM IST

Jennifer Lopez cuddles with daughter Emme in recent postJennifer Lopez cuddles with daughter Emme in recent post
Video Icon

হলিউডের গ্ল্যামার কুইন যখন স্নেহাতুর মা, অন্যরূপে জেনিফার লোপেজ


সারা বিশ্বে জেনিফার লোপেজের অনুরাগী সংখ্যা কম নয়। মার্কিন অভিনেত্রী ও গায়িকার গুনমুগ্ধরা ছড়িয়ে রয়েছে দুনিয়ার নানা প্রান্তে। তাদের জন্যই পঞ্চাশোর্দ্ধ গায়িকা শেয়ার করলেন নিজের ব্যক্তিগত জীবনের কিছু ছবি। যেখানে হলিউড অভিনেত্রীকে দেখা যাচ্ছে তাঁর ১১ বছরের মেয়ের সঙ্গে সময় কাটাতে। 

 Entertainment Oct 22, 2019, 5:52 PM IST

Madhuri Dixit share a perfect  family photoMadhuri Dixit share a perfect  family photo

সপরিবারে মাধুরী দীক্ষিত, ছুটির মেজাজের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে তাল মিলিয়ে চলেন মাধুরী। বরাবরই এই বিষয় তার নজর ছিল, বিভিন্ন সময় তাকে বলতে শোনা গেছে পরিবারের জন্যই তিনি সরে এসেছেন বি টাউন থেকে। কিন্তু নাচের মোহ ত্যাগ করতে পারেননি তিনি।

 

Bollywood Jun 9, 2019, 1:49 AM IST

Actor Prosenjit Chatterjee Share photo collage on social mediaActor Prosenjit Chatterjee Share photo collage on social media

স্মৃতির কোলাজে মগ্ন প্রসেনজিৎ, ইনস্টাগ্রামে শেয়ার করলেন অমূল্য কিছু ছবি

পরিবারের সদস্যদের সঙ্গে ছবির কোলাজ ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা।

 

Bengali Cinema May 16, 2019, 5:41 PM IST