Harbhajan Singh  

(Search results - 63)
  • undefined

    CricketJul 10, 2021, 4:11 PM IST

    পরিবারে এল নতুন অতিথি, পুত্র সন্তানের বাবা-মা হলেন হরভজন ও গীতা

    হরভজন সিংয়ের পরিবারে সুখবর। পুত্র সন্তানের বাবা হলেন তারকা স্পিনার। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন ভাজ্জি। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা দম্পতি।
     

  • <p>বিপদে পড়ে রেমডিসিভিরের খোঁজে ট্যুইট হরভজনের, ত্রাতার ভূমিকায় সেই সোনু সুদ</p>

    CricketMay 13, 2021, 11:33 AM IST

    বিপদে পড়ে রেমডিসিভিরের খোঁজে ট্যুইট হরভজনের, ত্রাতার ভূমিকায় সেই সোনু সুদ

    দেশে করোনা পরিস্থিতি ভয়ঙ্কর হয়ে উঠেছে। সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অনেকেই।এবার হরভজন সিংকে সাহায্য করলেন সোনু সুদ। দিলেন করোনা রোগীর মহার্ঘ্য ওষুধ রেমডিসিভির।

  • <p>‘వరద బాధితుల అందరూ ధైర్యంగా ఉండండి. ఈ ప్రమాదంలో చిక్కుకున్నవారందంరూ క్షేమంగా ఉండాలని భగవంతుడిని ప్రార్థిస్తున్నా...’ అంటూ ట్వీట్ చేశాడు భారత మాజీ క్రికెటర్ హర్భజన్ సింగ్.&nbsp;</p>

    IPL CricketApr 8, 2021, 1:09 PM IST

    'এ যেন এক অন্য হরভজন সিং', কেন এমন বললেন দীনেশ কার্তিক

    এবারের আইপিএলে কেকেআরের জার্সিতে ভাজ্জি। ২ কোটি টাকায় হরভজনকে দলে নিয়েছে নাইটরা। অনুশীলনে তারকা স্পিনারকে দেখে অবাক সকলেই। কেকেআরকে ভাজ্জি সাফল্য এনে দেবে আশাবাদী ডিকে।
     

  • undefined

    CricketMar 15, 2021, 5:52 PM IST

    আইপিএলের আগেই সুখবর পেলেন কেকেআর তারকা, আনন্দে আত্মহারা হরভজন সিং

    সময়টা ভালো যাচ্ছে ভারত তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম তারকা অফ স্পিনার হরভজন সিংয়ের। আইপিএল নিলামে প্রথমে দল না পেলেও, দ্বিতীয় বারে তাকে দলে নিয়েছে কেকেআর। তার উপর ভরসা রাখায় খুশি ছিলেন ভাজ্জি। এবার আইপিএলের আগেই আরও এক সুখবর পেলেন তিনি। পরিবারের নতুন অতিথি আসতে চলেছে হরভজন সিংয়ের।
     

  • <p>'জিততে চাই আরও একটি ট্রফি', কেকেআর যোগ দিয়েই জানিয়ে দিলেন হরভজন সিং</p>

    CricketFeb 19, 2021, 8:16 PM IST

    'জিততে চাই আরও একটি ট্রফি', কেকেআর যোগ দিয়েই জানিয়ে দিলেন হরভজন সিং

    আইপিএল নিলামে প্রথমে অবিক্রিত ছিলেন ভারতীয় তারকা স্পিনার হরভজন সিং। তারপর দ্বিতীয় দফায় তাকে কিনে চমক দেয় কলকাতা নাইট রাইডার্স। কেকেআরে যোগ দিতে পেরে উচ্ছ্বসিত হরভজন সিং। সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন তার আগামি লক্ষ্য।
     

  • <p>শাকিবের ঘরে ফেরা, ভাজ্জিকে নিয়ে চমক, কেকেআরে এল আরও কোন কোন তারকা</p>

    CricketFeb 18, 2021, 10:23 PM IST

    শাকিবের ঘরে ফেরা, ভাজ্জিকে নিয়ে চমক, কেকেআরে এল আরও কোন কোন তারকা

    হাতে সীমিত অর্থ নিয়ে আইপিএল নিলামে নেমেছিল কেকেআর। খুব বড় প্লেয়ারকে যে নিলামের দড়ি টানাটানিতে দলে নেওয়া সম্ভব হবে না, তা একপ্রকার নিশ্চিৎ ছিল। তবে আইপিএল নিলামে এখনও পর্যন্ত ৫ জন ক্রিকেটারকে দলে নিয়েছে ২ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। তবে শাকিব ও ভাজ্জিকে নিয়ে চমক দিয়েছে কেকেআর।
     

  • <p>অবশেষে ১১১৪ জন থেকে ২৯২ জনকে নিয়ে ১৮ ফেব্রুয়ারি চেন্নাইতে বসতে চলেছে আইপিএলের নিলামের আসর। ৮০০-র বেশি ক্রিকেটারকে বাদ দিয়ে এই ২৯২ জনের প্রতিই আগ্রহ দেখিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি।</p>

    CricketFeb 17, 2021, 1:08 PM IST

    আইপিএল ২০২১ নিলামে সব থেকে বেশি দাম কোন ক্রিকেটারদের, দেখে নিন তালিকা

    ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের পর ১৮ ফেব্রুয়ারি চেন্নাইতেই বসতে চলেছে আইপিএল ২০২১ মিনি নিলামের আসর। ১১১৪ জন নাম নথিভুক্ত করালেও চূড়ান্ত নিলামে মোট ২৯২ জন ক্রিকেটারকে বেছে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি। তার মধ্যে ১৬৪ জন ভারতীয় ক্রিকেটার ও ১২৫ জন বিদেশি ক্রিকেটার। এই ২৯২ জন ক্রিকেটারের মধ্য মোট ১০ প্লেয়ার তাদের সর্বোচ্চ দাম নির্ধারন করেছেন। তাদের বেস প্রাইজ শুরু হচ্ছে ২ কোটি টাকা থেকে। চলুন দেখে নেওয়া যাক সেই তালিকায় রয়েছে কোন কোন তারকা ক্রিকেটার।

  • <p>সূত্রের খবর, চেন্নাই সুপার কিংস থেকে কিংস ইলেভেন পঞ্জাবে যেতে পারেন মিচেল স্যান্টনার। সানরাইজার্স হায়দরাবাদ থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বা কিংস ইলেভেন পঞ্জাবে যোগ দিতে পারেন বিলি স্ট্যানলেক।&nbsp;<br />
&nbsp;</p>

    CricketFeb 17, 2021, 12:04 PM IST

    আইপিএল নিলামে কোনও দলে জায়গা না পেতে পারে এই ১০ ক্রিকেটার, তালিকায় একাধিক তারকা

    ২৯২ জন প্লেয়ারের মধ্যে ৬১ জনকে কেনার জন্য ১৮ ফেব্রুয়ারি আইপিএল নিলামে ঝাঁপাবে আটটি ফ্র্যাঞ্চাইজি দল। তবে এবার আইপএল নিলাম খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। কারণ তরুণ ও ইনফর্ম তারকাদের উপর নির্ভর করে দল বানাতে চাইছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। ফলে নিলামে নাম থাকলেও এবার আইপিএল একাধিক তারকা প্লেয়ার রয়েছে যাদের অবিক্রিত থাকার সম্ভাবনা প্রবল। চলুন দেখা যাক সেই তালিকায় রয়েছে কোন কোন ক্রিকেটার।

  • <p>నీల్ వాగ్నర్, హజల్‌వుడ్, టిమ్ సౌథీ నాలుగు, ఐదు, ఆరు స్థానాల్లో ఉండగా భారత బౌలర్లు రవిచంద్రన్ అశ్విన్ టాప్ 7వ ర్యాంకులో, బుమ్రా 8వ ర్యాంకులో ఉన్నారు.&nbsp;</p>

    CricketFeb 14, 2021, 10:24 PM IST

    চিপকে দুরন্ত অশ্বিন, একের পর এক রেকর্ড গড়লেন তারকা অফ স্পিনার

    চেন্নাই দ্বিতীয় টেস্টে চালকের আসনে ভারত। প্রথম ইনিংসে টিম ইন্ডিয়ার ৩২৯ রানের জবাবে ইংল্যান্ডের প্রথম ইনিংস গুটিয়ে যায় মাত্র ১৩৪ রানে। ৫ উইকেট নিয়ে জো রুটের দলের ইনিংসের কোমড় ভেঙে দেন রবিচন্দ্রন অশ্বিন। একইসঙ্গে ভ্যালেন্টাইন্স ডে-তে একাধিক রেকর্ড গড়লেন ভারতীয় তারকা অফস্পিনার। জানা যাক অশ্বিনের ঝুলিতে গেল কোন কোন রেকর্ড।
     

  • <p>আইপিএল ২০২১-এ অবিক্রিত থাকতে পারে একাধিক তারকা ক্রিকেটার, দেখুন তালিকায় কারা</p>

    CricketFeb 1, 2021, 8:32 PM IST

    আইপিএল ২০২১-এ অবিক্রিত থাকতে পারে একাধিক তারকা ক্রিকেটার, দেখুন তালিকায় কারা

    ১৮ ফেব্রুয়ারি বসতে চলেছে আইপিএল ২০২১ সালের নিলাম। ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের শেষে চেন্নাইতে হবে নিলাম পর্ব। ইতিমধ্যেই ট্রান্সফার উইন্ডোতে প্রতিটি দল কোনও না কোনও প্লেয়ারকে রিলিজ করে দিয়েছে। আবার অন্য টিমের প্লেয়ারকে দলে নিয়েছে বে কয়েকটি দল। তবে চেন্নাইয়ে আইপিএল নিলামে ৫ জন তারকা ক্রিকেটার এবছর অবিক্রিত থেকে যেতে পারে, এমনটাই মনে করছন ক্রিকেট বিশেষজ্ঞরা। চলুন দেখা যাক সেই তালিকায় কোন কোন তারকা প্লেয়ার রয়েছেন।

  • <p>হরভজন সিং ৮ বছর দীর্ঘ সম্পর্কের পরে ২৯ অক্টোবর ২০১৫ সালে গীতা বাসরাকে বিয়ে করেছিলেন। জলন্ধরের এক গুরুদ্বারায় দুজনে পাঞ্জাবি রীতিতে বিয়ে করেছিলেন। তাঁর বিয়ের অনুষ্ঠানে সচিন তেন্ডুলকার ও তাঁর স্ত্রী অঞ্জলি সহ কয়েকজন নিকট আত্মীয় ও বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।&nbsp;<br />
&nbsp;</p>

    CricketDec 4, 2020, 7:20 PM IST

    ছবি দেখেই হয়েছিলেন পাগল, যুবরাজের মাধ্যমে যোগযোগ, জানুন কীভাবে হয়েছিল হরভজন-গীতার বিয়ে

    মাঠ ও মাঠের বাইরে সর্বদা চনমনে ও আবেগপ্রবণ থাকেন ভারতীয় তারকা স্পিনার হরভজন সিং। কোনও কিছু একবার জেদ করলে তা করেই ছাড়েন ভাজ্জি পাজি। অনেকেই হয়তো জানেন না নিজের জীবনসঙ্গী বাছার ক্ষেত্রেও এরকমই জেদ করেছিলেন হরভজন সিং। ৮ বছর গীতা বসরার সঙ্গে সম্পর্কে থাকার পর বিয়ে করেছিলেন ভাজ্জি। কিন্তু 'পঞ্জাব দ্য পুত্তরের' প্রেম কাহিনি বা প্রেমের শুরু খুবই মজাদার। আজ আপনাদের জন্য রইল ভাজ্জি পাজির প্রেম কাহিনি।
     

  • <p>ఇప్పటికే ధోనీపై కామెంట్లు చేసి ఫ్యాన్స్ ఆగ్రహానికి గురైన హర్భజన్ సింగ్ తిరిగి చెన్నై సూపర్ కింగ్స్‌తో ఆడడానికి ఏ మాత్రం సుముఖంగా లేదని టాక్ వినిపిస్తోంది. తిరిగి తన పాత జట్టు ముంబైలో చేరాలని భజ్జీ భావిస్తున్నాడట.</p>

    CricketDec 3, 2020, 7:39 PM IST

    করোনা ভ্যাকসিন নিয়ে এমন কী বললেন হরভজন, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

    বিশ্ব জুড়ে ফের প্রভাব বিস্তার করছে করোনা ভাইরাস। একইসঙ্গে একাধিক দেশে চলছে ভ্যাকসিন তৈরির প্রক্রিয়া। এবার করোনা ভ্যাকসিন নিয়ে বিতর্কিত পোস্ট হরভজনের। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সনমালোচনাা ভাজ্জিকে নিয়ে।
     

  • <p>বউ নয়, অন্য মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় তারকা ক্রিকেটারদের ছবি, যা ঝড় তুলেছিল নেট দুনিয়ায়<br />
&nbsp;</p>

    CricketNov 30, 2020, 11:13 PM IST

    বউ নয়, অন্য মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় তারকা ক্রিকেটারদের ছবি, যা ঝড় তুলেছিল নেট দুনিয়ায়

    ক্রিকেট প্রেমিদের কাছে তারকা ক্রিকেটারদের ভক্তদের কাছে সেই প্লেয়ার ভগবানের থেকে কম কিছু নয়। অনেকেই ক্রিকেটারদের তাদের আদর্শ বলে মনে করেন। তবে অনেক সময় তারকা ক্রিকেটাররা তাদের ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি জন্য লজ্জিত হন। আর যা তাদের ভক্তদেরও মনে আঘাত করে। একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয় সেই সমস্ত ছবি। এই ধরনের খেলোয়াড়দের তালিকায় রোহিত শর্মা, হরভজন সিং থেকে শুরু করে প্রবীণ ক্রিকেটার ব্রায়ান লারার নামও হয়েছে, যাদের ছবি এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আসুন দেখা যাক তারকা ক্রিকেটারদের ব্যক্তিগত মুহূর্তের বিতর্কিত ছবি।

  • <p>हरभजन सिंह ने गीता बसरा को एक गाने 'वो अजनबी' में देखा था और उनसे प्यार हो गया था। हरभजन ने एक इंटरव्यू में बताया था कि, गीता को सबसे पहले एक पोस्टर में देखा था और देखते ही वो गीता के दीवाने हो गए थे, जिसके बाद उन्होंने अपने दोस्त और टीम इंडिया के पूर्व खिलाड़ी युवराज सिंह से पूछा कि क्या तुम इस पोस्टर वाली लड़की को जानते हो? तो जवाब में युवराज ने बोला नहीं, जिसपर हरभजन ने युवराज से कहा कि अगर नहीं पता है तो पता लगाओ कि कौन है ये?</p>

    CricketSep 11, 2020, 10:11 PM IST

    গীতার পোস্টার দেখেই হয়েছিলেন 'দিওয়ানা', বিয়ে করে নিয়েছিলেন দম, জানুন ভাজ্জির মজাদার প্রেম কাহিনি

    মাঠ ও মাঠের বাইরে সর্বদা চনমনে ও আবেগপ্রবণ থাকেন ভারতীয় তারকা স্পিনার হরভজন সিং। কোনও কিছু একবার জেদ করলে তা করেই ছাড়েন ভাজ্জি পাজি। অনেকেই হয়তো জানেন না নিজের জীবনসঙ্গী বাছার ক্ষেত্রেও এরকমই জেদ করেছিলেন হরভজন সিং। ৮ বছর গীতা বসরার সঙ্গে সম্পর্কে থাকার পর বিয়ে করেছিলেন ভাজ্জি। কিন্তু 'পঞ্জাব দ্য পুত্তরের' প্রেম কাহিনি বা প্রেমের শুরু খুবই মজাদার। আজ আপনাদের জন্য রইল ভাজ্জি পাজির প্রেম কাহিনি।

  • <p>করোনা নিয়ে চিনা প্রেসিডেন্টকে ধুয়ে দিলেন হরভজন সিং, কী বললেন 'পঞ্জাব দ্য পুত্তর'<br />
&nbsp;</p>

    CricketSep 9, 2020, 10:10 PM IST

    করোনা নিয়ে চিনা প্রেসিডেন্টকে ধুয়ে দিলেন হরভজন সিং, কী বললেন 'পঞ্জাব দ্য পুত্তর'

    করোনা ক্রমশ আরও গ্রাস করছে বিশ্বকে। মারণ ভাইরাস নিয়ে আতঙ্কিত সকলেই। চিনের দাবি করোনা নিয়ে তার স্বচ্ছতা রেখছে। লএবার এই বিষয়ে চিনা প্রেসিডেন্টকে তোপ ভাজ্জির।