Interview  

(Search results - 78)
  • <p>&nbsp;ಕರೀನಾಳ ಪ್ರಸಿದ್ಧ ಲೈಫ್‌ಸ್ಟೈಲ್‌ ಮತ್ತು ಅವರ ಸಾಮಾನ್ಯ ಜೀವನದ ಬಗ್ಗೆಯೂ ಮಾತನಾಡಿದರು. 'ನಾನು ಯಾವಾಗಲೂ ಸಾಮಾನ್ಯ ಜೀವನವನ್ನು ಬಯಸುತ್ತೇನೆ. ನಾನು ಮಧ್ಯಮ ವರ್ಗದ ಕುಟುಂಬದಿಂದ ಬಂದವನು. ನಾನು ಬಸ್, ರೈಲಲ್ಲೂ ಪ್ರಯಾಣಿಸಲೂ ಹಿಂದು ಮುಂದು ನೋಡುವುದಿಲ್ಲ. ಬಾಡಿಗಾರ್ಡ್‌ಗಳಿಂದ ಸುತ್ತುವರಿದ ಬಂಗಲೆಯಲ್ಲಿ ನಾನಿಲ್ಲ. ಆದರೆ, ನೀವು ಸ್ಟಾರ್‌ ಆದ ನಂತರ ಜೀವನ&nbsp;ಬದಲಾಗುತ್ತದೆ, ನನ್ನ ಸೆಲೆಬ್ರಿಟಿಗಳ ಜೀವನಶೈಲಿ ಪರಿಣಾಮ ಬೀಳದಂತೆ ನಾನು ಯತ್ನಿಸುತ್ತೇನೆ ಎಂದಿದ್ದರು, ಶಾಹೀದ್.&nbsp;&nbsp;</p>

    Bollywood5, Jun 2020, 1:14 PM

    'পরিচালক বললে গাধা-গরুর সঙ্গেও রোম্যান্স করব', করিনাকে নিয়ে মন্তব্যে বিস্ফোরক শাহিদ

    শাহিদ কাপুর ও করিনা কাপুর একে অন্যের জন্য এক সময় প্রাণপাত করতেন। কিন্তু সেই সম্পর্কে ইতি টানতে সময় লাগেনি তাঁদের খুব বেশি দিন। মাঝে অন্তরায় হয়ে দাঁড়ায় তাঁদের পরিবার, ও সম্পর্কের জল্পনা। এমনই পরিস্থিতিতে বিচ্ছেদের পথই বেছে নিয়েছিলেন এই জুটি। আর তারপরই বদলে গিয়েছিল সম্পর্কের সমীকরণ। 

  • undefined

    Bollywood5, Jun 2020, 11:58 AM

    'প্রযোজক সংস্থাগুলোর পাশে থাকা উচিত', সম্পত্তি বিক্রি করে ১০০ পরিবারকে সাহায্য রনিতের

    লকডাউনে দুস্থ পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে একাধিক তারকা। বলিউডের পদক্ষেপে বেজায় শুশি নেটিজেনরা। সাধ্যমত সাহায্য করে বিপদের সময় মানুষের পাশে দাঁড়ায়েছেন প্রিয় তারকারা।

  • <p>'যে কোনও অভিনয়ের মজ্জায় ঢুকে যাওয়ার ক্ষমতা রাখে দীপিকা', অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ মাধুরী</p>

    Bollywood4, Jun 2020, 11:11 PM

    'অভিনয়ের মজ্জায় ঢুকে যাওয়ার ক্ষমতা রাখে দীপিকা', নায়িকার প্রশংসায় পঞ্চমুখ মাধুরী

    সিনেপর্দায় মাধুরীর সৌন্দর্য, মাধুরীর আদাহ এবং অভিনয় আজও অনবদ্য। সঞ্জয় লীলা বনশালির ছবিতে তাঁকে চন্দ্রমুখী হিসেবে মাধুরী দীক্ষিতের প্রতিটি দৃশ্য যেন মন ছুঁয়ে গিয়েছিল দর্শকের। সেই চন্দ্রমুখীই নাকি সঞ্জয়ের ছবির আরেক নায়িকার প্রায় অন্ধ ভক্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি দীপিকার প্রশংসায় পঞ্চমুখ। দীপিকাকে তাঁর যেকোনও ছবিতে দেখলেই তিনি মুগ্ধ হয়ে যান। সম্প্রতি সেই সাক্ষাৎকারে এক ভক্ত জিজ্ঞেস করে, তাঁর কোন অভিনেত্রীর অভিনয় মুগ্ধ করে। নিমেষের মধ্যে জবাব, দীপিকা পাডুকোন।

  • <p>Sreedevi</p>

    Bollywood4, Jun 2020, 11:18 AM

    আর্থিক সঙ্কটে পড়ে শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করেছিলেন বনি, গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রীর কাকা

    কেটে গিয়েছে দীর্ঘ দুই বছর। আজ তিনি নেই । তিনি হলেন বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী। আজও তাকে ভুলতে পারেননি দর্শককূল। পর্দায় তার ছবি দেখলে আজও চোখের কোণটা ভিজে যায় অনেকেরই। তার স্মৃতি আজও অমলিন হয়ে আছে বনির মনে।  বলিউডের চাঁদনি শ্রীদেবী আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন।  অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক। ২ বছর পার হয়ে গেলেও শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। এক সাক্ষাৎকারে শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি শ্রীদেবী সম্পর্কে অনেক গোপন তথ্য ফাঁস করেছিলেন। যা নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। জেনে নিন সেই অজানা কাহিনি।

  • <p>শারজায় সচিনের মরু ঝড় দেখতে স্কুল পালিয়েছিলেন এক বর্তমান ক্রিকেট তারকা<br />
&nbsp;</p>

    Cricket2, Jun 2020, 4:32 PM

    শারজায় সচিনের মরু ঝড় দেখতে স্কুল পালিয়েছিলেন এক বর্তমান ক্রিকেট তারকা

    শারজায় সচিনের মরু ঝড় ইনিংস চিরস্মরণীয় থাকবে ক্রিকেট ইতিহাসে। কিন্তু ওই ইনিংস দেখতে স্কুল পালিয়েছিলেন বর্তমান এক ক্রিকেট তারকা। স্কুল থেকে পালিয়ে বন্ধুর বাড়িতে দেখেছিলেন শারজায় সচিনের সেই ইনিংস। পরে সচিন তেন্ডুলকরের সতীর্থ হিসেবে বিশ্বকাপও জিতেছেন ওই ক্রিকেট তারকা।
     

  • <p>'রণবীরের প্রথম কেনা কন্ডোম কী', প্রশ্ন শুনেই লজ্জায় লাল প্রিয়াঙ্কা</p>

    Bollywood31, May 2020, 8:45 PM

    'রণবীরের প্রথম কেনা কন্ডোম কী', প্রশ্ন শুনেই লজ্জায় লাল প্রিয়াঙ্কা

    প্রিয়াঙ্কা চোপড়া এবং রণবীর সিং একে অপরের অত্যন্ত ভাল বন্ধু। তিনটি ছবি করার পরই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা আরও বেড়ে গিয়েছে। গুন্ডে, বাজিরাও মস্তানি এবং দিল ধড়কনে দো। তিনটি ছবিতে একটিতে প্রেমিকা, দ্বিতীয়তে স্ত্রী এবং শেষেরটিতে বোন। দুটি ছবিতে প্রেমিকা এবং স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করলেও তাঁদের সম্পর্ক একেবারে দিল ধড়কনে দো-র ভাই-বোনের মত। একে অপরের প্রায় সমস্ত সিক্রেট জানেন তাঁরা। প্রয়োজনে-অপ্রয়োজনে পরস্পরের পাশে থেকেছেন। বেস্ট ফ্রেন্ডের মতই প্রত্যেক সাক্ষাৎকারে দেখা যায় তাঁদের। দিল ধড়কনে দো ছবির প্রচারের সময় একটি সাক্ষাৎকারে, প্রিয়াঙ্কাকে রণবীরের বিষয় এমন একটি প্রশ্ন করা হয়, তাতে তিনি রীতিমত লজ্জায় পড়ে যান। 

  • <p>বিজেপির কটাক্ষকে তুড়িতে ওড়ালেন অনুষ্কা, 'পাতাল লোক'র দ্বিতীয় সিজন নিয়ে মুখ খুললেন প্রযোজক</p>

    Bollywood28, May 2020, 11:20 PM

    বিজেপির কটাক্ষকে তুড়িতে ওড়ালেন অনুষ্কা, 'পাতাল লোক'র দ্বিতীয় সিজন নিয়ে মুখ খুললেন প্রযোজক

    বিজেপি এমএলএ নন্দকিশোর গুর্জার সঙ্গে সমস্যায় জড়িয়েছেন বলিউড অভিনেত্রী। তিনি দাবি রাখেন, বিরাট অনুষ্কাকে ডিভোর্স দিক। সবরকম বিতর্ককে তুড়িতে ওড়ালেন অনুষ্কা। 'পাতাল লোক'-এর দ্বিতীয় সিজন নিয়ে মুখ খুললেন প্রযোজক।

  • undefined

    Bollywood23, May 2020, 11:43 PM

    'আমায় সকলের সামনে নিজের স্ত্রী হিসেবে পরিচয় দিতে লজ্জা পেত' বিস্ফোরক নওয়াজ-পত্নী আলিয়া

    ফের নওয়াজের বিরুদ্ধে মুখ খুললেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। ট্যুইটারে একাধিক বিস্ফোরক মন্তব্য করেন নওয়াজুদ্দিন আলিয়া। ট্যুইটারে সত্য ফাঁস করতেই এসেছেন তিনি। এবার নওয়াজের হাতে আপমানিত হওয়ার কথা প্রকাশ্যে আনলেন মিসেস সিদ্দিকি। 

  • সূত্র থেকে জানা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি চারহাত এক হতে চলেছে।

    Bengali Cinema18, May 2020, 10:41 AM

    বয়ফ্রেন্ডের বাড়িতে আটকে এ কি হাল ঐন্দ্রিলার, এক জামা পরেই দিন কাটছে অভিনেত্রীর

    সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। লকডাউনের মধ্যে প্রেমিক অঙ্কুশের বাড়িতে প্রায় দুমাস ধরে আটকে পড়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা। লকডাউন ঘোষণার দিনই প্রেমিকের বাড়িতে ছিলেন, অগত্যা আর বাড়ি ফেরা হয়নি। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেব জুটির দিন তা প্রতিনিয়তই পোস্ট করে জানাচ্ছেন এই যুগল। সম্প্রতি এক সাক্ষাৎকারে লকডাউনের নিজেদের সময় কাটানোর ঘনিষ্ঠ মুহূর্তের কথা শেয়ার করেছেন টলিপাড়ার এই লাভ বার্ডস। 

  • <p style="text-align: justify;">బాలీవుడ్‌ ఇండస్ట్రీలో కండోమ్‌ యాడ్‌ లో నటించి తొలి మెయిన్‌ స్ట్రీమ్‌ హీరోగా రికార్డ్ సృష్టించాడు రణవీర్‌ సింగ్. గతంలో డీఎన్‌ఏకు ఇచ్చిన ఇంటర్వ్యూలో కండోమ్‌ బ్రాండ్‌కు అంబాసిడర్‌గా నటించటంపై ఆయన స్పందించాడు. సెలబ్రిటీలు ప్రజల్లో సేఫ్‌ సెక్స్‌ విషయంలో అవగాహన కల్పించాలని సూచించాడు.</p>

    Bollywood17, May 2020, 1:24 PM

    মাত্র ১২ বছর বয়সে সঙ্গমে মেতেছিলেন রণবীর, তথ্য ফাঁস করলেন নিজেই

    রণবীর সিং বরাবরই বলিউডের হটস্টার। তাঁর ফ্যানের সংখ্যা বিস্তর। তবে বিটাউনের লাভ বয় ব্যাক্তিগত জীবনেেও প্রচুর রামলীলায় মেতেছিলেন তা বলাই বাহুল্য। নিজের সেক্ল লাইফ নিয়ে একাধিকবার খোলামেলা আলোচনা করতে দেখা যায় তাঁকে। তবে ২০১৪ সালের এক সাক্ষাৎকারে তাঁর করা মন্তব্য ঝড় তুলেছিল নেট-দুনিয়ায়। 

  • <p>তাঁর কালজয়ী সৃষ্টির জন্য সম্মানিত হয়েছেন পদ্মভূষণ, দাদা সাহেব ফালকে সম্মানে, ফ্রান্স ও রাশিয়া থেকেও পেয়েছে সরকারি সম্মান।&nbsp;</p>

    Bengali Cinema14, May 2020, 10:18 AM

    কলকাতার কঠিন বাস্তবকে পর্দায় এঁকেছিলেন মৃণাল সেন, সৃষ্টি হয়েছিল কলকাতা ট্রিলজি

    সত্যজিৎ রায়ের হাত ধরে শুরু। বাংলায় সমান্তরাল ছবি যে এক নতুন দিক খুলে দিয়েছিল, সেই পথেই হেঁটে ছিলেন ঋত্বিক ঘটক ও মৃণাল সেন। এই ত্রয়ীর প্রতিটা পদক্ষেপে সৃষ্টি ছবি যেন তৎকালিন সমাজের এক জ্বলন্ত-জীবন্ত প্রতিচ্ছবি। মধ্যবৃত্তের সমসার থেকে শুরু করে ৭১-এর সংগ্রাম, দেশ ভাগ থেকে শুরু করে দারিদ্রের যন্ত্রণা, সবই যেন স্থান পেয়েছিল এই পরিচালকের সৃষ্টি করা ফ্রেমে। তৈরি হয়েছিল তিন কালজয়ী ছবি। 

  • <p>Taapsee said, "We used to go to the Gurudwara during Gurpurab and I remember there used to be stalls next to it that served food to people outside. The place used to be crowded in such a way that people would always end up bumping into each other. I had awkward experiences before this incident as well. But this time, I had an intuition that something like this would happen as I am going into that kind of crowd. I was mentally prepared for it until I felt a man trying to touch my backside. That's when I realised that this has happened again."<br />
&nbsp;</p>

    Bollywood12, May 2020, 2:22 PM

    'পরিবার মেনে না নিলে সম্পর্কে এগোতাম না', 'লাভ-লাইফ' নিয়ে সটান জবাব তাপসীর

    তাপসী পান্নুকে নিয়ে সরগরম টিনসেল টাউন। ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে ডেট করছেন তাপসী পান্নু। সম্প্রতি সাক্ষাৎকারে বয়ফ্রেন্ডকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। পরিবারের লোকজন মেয়ে নিয়েছেন বলেই সম্পর্কে এগিয়েছেন তাপসী।

  • <p>शिल्पा, अक्षय से बेहद प्यार करती थीं, लेकिन अचानक से उन्हें पता चला कि अक्षय उन्हें धोखा दे रहे हैं। जिसके बाद वो टूट गईं। 2000 में शिल्पा ने एक इंटरव्यू में अक्षय के साथ अपनी ब्रेकअप की सच्चाई बताई थी।</p>

    Bollywood12, May 2020, 1:14 PM

    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঠকিয়েছিলেন অক্ষয়, প্রাক্তন প্রেমিকের কেলেঙ্কারি ফাঁস করেছিলেন শিল্পা

    বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা এবং অক্ষয়ের নাম। সম্প্রতি পুরোনো একটি সাক্ষাৎকারে শিল্পা শেট্টি জানিয়েছিলেন কীভাবে অক্ষয় তাকে ব্যবহার করেছিলেন এবং তার সঙ্গে প্রতারণা করেছিলেন। এবং সেই পরিস্থিতি কীভাবে মোকাবিলা করেছিলেন বলি অভিনেত্রী শিল্পা, জেনে নিন বিশদে।

  • undefined

    Bollywood11, May 2020, 4:24 PM

    একাধিকবার মিসক্যারেজ থেকেই এই সিদ্ধান্ত, মনের কষ্টে মুখ খুললেন শিল্পা

    বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। একের পর এক ফিটনেসের ছবি শেয়ার করে ইতিমধ্যেই ভাইরাল তিনি। ফিটনেসের ছবি দিয়ে নয়,নিজের জীবনের ব্যক্তিগত  বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী। যা শুনলে অবাক হবেন আপনিও। আদ্যোপান্ত হাসিখুশি থাকা মানুষটির ভিতরে যে এত কষ্ট রয়েছে তা না জানলে বিশ্বাস করতে পারবেন না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই মনের কষ্টকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী শিল্পী।

  • <p>ম্যাচ ফিক্সিংয়ে হঠাৎ ভারতের নাম কেন জড়ালেন প্রাক্তন পাকিস্তানি পেসার<br />
&nbsp;</p>

    Cricket8, May 2020, 5:01 PM

    ম্যাচ ফিক্সিংয়ে হঠাৎ ভারতের নাম কেন জড়ালেন প্রাক্তন পাকিস্তানি পেসার

    ম্যাচ গড়াপেটার সঙ্গে ভারতের নাম জড়ালেন প্রাক্তন পাক পেসার আকিব জেভেদ। আইপিএলে এর আগে গড়াপেটার অভিযোগ উঠলেও কোনও কিছু হয়নি বলে দাবি আকিবের। ম্য়াচ গড়াপেটা নিয়ে মুখ খোলার জন্য তার কেরিয়ারও দীর্ঘ হয়নি বলে অভিযোগ পাক পেসারের। আকিব জাভেদের এহেন মন্তব্যের পরই বিতর্কের ঝড় উঠছে সোশ্যাল মিডিয়ায়।