Municipal Election  

(Search results - 27)
  • <p>বাংলা শিলিগুড়ি পুরনিগম</p>

    West Bengal15, May 2020, 10:56 PM

    মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের প্রস্তাব মানছেন না অশোক, ছুড়ে ফেলে দিলেন প্রশাসকের পদ

    শিলিগুড়ি পুর কর্পোরেশনে কোনও সমঝোতা নয়। তৃণমূল-কে এই বার্তা দিলেন বিদায়ী মেয়র অশোক ভট্টাচার্য। যার ফলে শিলিগুড়ি পুর কর্পোরেশনে প্রশাসক পদে তিনি বসছেন না। নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন করে সে কথা জানিয়েও দেন তিনি। 
     

  • ১৫ দিন পর ফের বৈঠক,  পিছিয়ে গেল পুরভোট

    Kolkata16, Mar 2020, 6:02 PM

    ১৫ দিন পর ফের বৈঠক, পিছিয়ে গেল পুরভোট

    জল্পনাই সত্য়ি হল। আপাতত এপ্রিলে পুরসভা নির্বাচন করানোর দিকে এগোল রাজ্য় নির্বাচন কমিশন। করোনা ভাইরাসের জেরে এবার পিছিয়ে গেল পুরসভা ভোট। ঠিক হয়েছে,  রমজানের পর বা জুনের প্রথম সপ্তাহে নির্বাচন হতে পারে রাজ্য়ে। সোমবার সর্বদল বৈঠকে এমনই ঘোষণা করেছে রাজ্য নির্বাচন কমিশন। শাসক ও বিরোধী দলগুলির আবেদনের ভিত্তিতে একথা জানিয়েছেন রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাস। 
     

  • তৃণমূলের প্রত্যাবর্তন (২৮ নভেম্বর, ২০১৯)-  লোকসভা নির্বাচনে খারাপ ফলের ধাক্কা অনেকটা সামলে উঠে রাজ্যের তিনটি বিধানসভার উপনির্বাচনে জয়ী হয় তৃণমূল কংগ্রেস। খড়্গপুর সদর, কালিয়াগঞ্জ এবং করিমপুর, এই তিন কেন্দ্রেই জেতেন তৃণমূল প্রার্থীরা। তার মধ্যে সবথেকে উল্লেখযোগ্য খড়্গপুর আসনটি বিজেপি-র হাত থেকে ছিনিয়ে নেওয়া। যে কেন্দ্রের আগের বিধায়ক ছিলেন খোদ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

    West Bengal15, Mar 2020, 11:49 PM

    'হারিয়ে যাওয়া পার্টি কর্মীদের' দলে ফেরাতে গিয়ে কালঘাম ছুটে গেল তৃণমূল নেতৃত্বের

    পুরভোটের আগে দলের বসে যাওয়ার কর্মীদের সক্রিয় করতে উদ্য়োগী হল তৃণমূল রবিবার উলুবেড়িয়ার এক অনুষ্ঠান বাড়িতে ১৩ জন প্রাক্তন তৃণমূল নেতা-কর্মীকে আবার ঘরে ফিরিয়ে আনা হল আর সেই ফিরে আসার অনুষ্ঠানে প্রাক্তনীরা দলের বর্তমান নেতৃত্বের প্রতি একরাশ ক্ষোভ উগরে দিলেন উঠে এল দলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রসঙ্গ চলল তুমুল বাকবিতণ্ডা

  • Mamtha TMC party persons  damaged  railway asset

    Kolkata15, Mar 2020, 10:13 PM

    বাধা দিচ্ছে করোনা আতঙ্ক, পুরভোট পিছোনোর দাবি তুলবে তৃণমূল

    করোনা আতঙ্ক এবার থাবা বসাল রাজ্য়ের  পুরসভা নির্বাচনেও। সংবাদ সংস্থা সূত্রে খবর, রাজ্য়ের পুরভোট পিছিয়ে দেওয়ার আবেদন করবে শাসক দল তৃণমূল কংগ্রেস। সোমবার রাজ্য়নির্বাচন কমিশনের কাছে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এই আবেদন করবে মমতা বন্দ্য়োপাধ্যায়ের দল। শোনা যাচ্ছে, এতে সায় থাকবে  বিজেপিরও। 

  • undefined

    Kolkata15, Mar 2020, 9:46 PM

    পুরভোট পিছোনোর কথা বলবে না বিজেপি, নয়া চালে তৃণমূলকে মাত মুকুলের

    রাজ্য়  নির্বাচন কমিশনের কাছে ভোট পিছোনোর কথা বলবে না বিজেপি। করোনা নিয়ে আতঙ্ক থাকলেও নিজেরা এ বিষয়ে আগ বাড়িয়ে কিছু বলবে না। সোমবার নির্বাচন কমিশনের সর্বদল বৈঠকের আগের দিন এই কথা বললেন মুকুল রায়। 
     

  • బీజేపీలో చేరగానే డి.శ్రీనివాస్ కు పదవిని కట్టబెట్టే అవకాశాలు ఉంటాయా  అనే చర్చ కూడ లేకపోలేదు. ఒకవేళ అదే జరిగితే తప్పుడు సంకేతాలు వెళ్లే అవకాశం లేకపోలేదనే ప్రచారం కూడ లేకపోలేదు. ఈ తరుణంలో బీజేపీ  ఆచితూచి అడుగులు వేస్తున్నట్టుగా సమాచారం.

    Kolkata15, Mar 2020, 8:11 PM

    ঘোষণার আগেই করোনা বিপত্তি,পিছোতে পারে পুরভোট

    করোনা আতঙ্কে জমায়েত প্রচারে জারি হয়েছে নিষেধাজ্ঞা। সরকারিভাবে না বললেও দলের মিটিং মিছিল এখন এড়িয়েই চলছে প্রায়  রাজ্য়ের সব দল। বেগতিক  দেখে এবার  পুরনির্বাচনই পিছিয়ে দেওয়ার কথা ভাবছে সবাই। শোনা যাচ্ছে শীঘ্রই এ বিষয়ে নির্বাচন কমিশনের কাছে আবেদন জানাতে পারে বেশ কয়েকটি রাজনৈতিক দল। 

  • শিক্ষকের ছবি

    Kolkata11, Mar 2020, 11:01 AM

    ২০০টির কাছাকাছি শূন্য় পদ, পুরভোটের আগে ফের শিক্ষক নিয়োগ রাজ্যে

    পৌরসভা ভোটের আগে ফের শিক্ষক নিয়োগ হবে রাজ্যে। প্রায় ২০০টির কাছাকাছি শূন্য় পদে নিয়োগ করবে কমিশন। আগামী ১১ ই মার্চ থেকে আবেদন নেওয়ার প্রক্রিয়া শুরু হবে। অনলাইনেই আবেদন করতে পারবেন সকল পরীক্ষার্থীরা। 
     

  • মোদীর সঙ্গে রাজ্য়ের বিজেপি সাংসদ

    Kolkata6, Mar 2020, 4:11 PM

    পুরভোটের আগে মোদীর দরবারে রাজ্যের বিজেপি সাংসদরা, বললেন তাঁদের এলাকার কথা

    সামনেই রাজ্য়জুড়ে পুরভোট। বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প ও দাবিদাওয়া নিয়ে রাজ্য়ের বিজেপি সাংসদরা দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। দেখা করলেন অন্য়ান্য় কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গেও।

  • 'রাজীব কুমারকে বাঁচানোর উপহার, শাহকে  শহিদ মিনারে মিটিংয়ের ছাড়পত্র মমতার'

    Kolkata5, Mar 2020, 5:46 PM

    'রাজীব কুমারকে বাঁচানোর উপহার, শাহকে শহিদ মিনারে মিটিংয়ের ছাড়পত্র মমতার'

    রাজ্য়ে পুর নির্বাচনের আগে ফের মোদী-দিদি গোপন আঁতাতের  প্রসঙ্গ  তুলল বাম-কংগ্রেস। বিধানসভায় বাম-কংগ্রেসের যৌথ সাংবাদিক সম্মেলেন সুজন চক্রবর্তী বলেন, প্রধানমন্ত্রীর অফিস  থেকে ছাড়পত্র মেলেনি। তাই সারদা চিটফান্ডের তদন্ত নিয়ে সেভাবে এগোচ্ছে না সিবিআই। এই ঘটনাই প্রমাণ করে এখনও ভিতরে সেটিং করে চলছে বিজেপি-তৃণমূল। 

  • শিক্ষকদের বিক্ষোভ

    Kolkata4, Mar 2020, 7:10 PM

    পুরভোটে প্রাণের ভয়ে বিক্ষোভ শিক্ষকদের, পুরো নিরাপত্তা না থাকলে ভোটের ডিউটি নয়

    এবার পৌরভোট এপ্রিল থেকে রাজ্য়ে শুরু হয়ে যাচ্ছে এই ভোট প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের মতো পৌরভোটেও কিন্তু রাজ্য় নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে হবে   তাই এই পুরনির্বাচনে ভোটকর্মীদের নিরাপত্তার দাবিতে বুধবার রাজ্য় নির্বাচন কমিশনের সৌরভ দাসের সঙ্গে দেখা করলেন শিক্ষক, শিক্ষককর্মী ও শিক্ষাবন্ধু মঞ্চের প্রতিনিধিরা

  • পুরভোটের আগে বড় ঘোষণা,  কর্মসাথী প্রকল্পে টাকা দেবে রাজ্য়

    West Bengal3, Mar 2020, 3:11 PM

    পুরভোটের আগে বড় ঘোষণা, কর্মসাথী প্রকল্পে টাকা দেবে রাজ্য়

    পুরসভা নির্বাাচনের  আগে আরও এক বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্য়োপাধ্যায়। স্বাস্থ্যসাথী, সমব্যাথী, কন্যাশ্রী একাধিক প্রকল্পের পর এবার 'কর্মসাথী' প্রকল্পের ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার কালিয়াগঞ্জের সভায় এই ঘোষণা করলেন তিনি।

  • পুরভোটে আগে জোর ধাক্কা, পুরনো দলেই ফিরলেন বিজেপি-এর কাউন্সিলর

    West Bengal2, Mar 2020, 7:07 PM

    পুরভোটের আগে জোর ধাক্কা, পুরনো দলেই ফিরলেন বিজেপি-এর কাউন্সিলর


    পুরভোটের আগে ধাক্কা খেল গেরুয়াশিবির। দলবদল করলেন খোদ কাউন্সিলর। বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন তিনি। দল ছাড়লেন একশোজন কর্মী-সমর্থকরাও।
     

  • উপনির্বাচনে ফুটেছে ঘাসফুল, পুরভোটের আগে কালিয়াগঞ্জে মুখ্যমন্ত্রী

    West Bengal2, Mar 2020, 4:00 PM

    উপনির্বাচনে ফুটেছে ঘাসফুল, পুরভোটের আগে কালিয়াগঞ্জে মুখ্যমন্ত্রী


    বিধানসভা উপনির্বাচনে বিপুল জয়। পুরভোটের আগে কালিয়াগঞ্জে মুখ্যমন্ত্রী। জনসভা ও প্রশাসনিক বৈঠক করবেন তিনি। মুখ্যমন্ত্রীর সভাকে ঘিরে সাজো সাজো রব।

  • शाह गृह मंत्री बनने के बाद पहली बार ओडिशा की यात्रा पर आए हैं। पटनायक ने शाह को अपने आवास पर दोपहर के भोजन के लिए आमंत्रित किया था। ममता बनर्जी और नीतीश कुमार भी इसमें शामिल हुए।

    India 1, Mar 2020, 10:17 AM

    শহীদ মিনারে অমিতের সভা, যানজটের আশঙ্কা শহরে

    একদিনের সফরে কলকাতায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জনসভা করবেন শহিদ মিনারে। অমিত শাহর সভা থেকেই পুরসভা নির্বাচনের প্রচার শুরু করতে পারে বিজেপি। মনে করছে রাজনৈতিক মহল।

  • মাথা হিসেব করে বসছে জলের মিটার,  অম্রুত প্রকল্প মেদিনীপুর পৌরসভার

    Midnapore28, Feb 2020, 6:53 PM

    মাথা হিসেব করে বসছে জলের মিটার, অম্রুত প্রকল্প মেদিনীপুর পৌরসভার

    যুগ আধুনিকীকরণের সঙ্গে সঙ্গেই পানীয় জল দুর্মূল্য হয়ে পড়ছে। তাই পানীয় জলের গুরুত্ব বারবার বোঝানোর পরেও জল অপচয় রোধে খুব একটা হোল দল নেই অনেকের।এমন পরিস্থিতিতে রাজ্য সরকারের উদ্যোগে মেদিনীপুর পৌরসভা বিশেষ একটি প্রকল্প রূপায়ণ করতে চলেছে মেদিনীপুর পৌরসভা এলাকায়। যেখানে পৌর নাগরিকদের প্রতিটি পরিবারের সদস্য হিসেব করে মিটার বসিয়ে পানীয় সংযোগ ও সরবরাহ নিশ্চিত করা হবে। তবে থাকবেনা কোন স্ট্রিট ট্যাপ। যাতে জল অপচয় বন্ধ হবে, পানীয় পরিষেবাও নিশ্চিত করা যাবে। প্রকল্পের নাম অম্রুত।