Online Payment  

(Search results - 8)
  • <p><br />
এই ছাড় পেতে প্রথমে &nbsp;আইসিআইসিআই ব্যাঙ্কের পকেট ওয়ালেটস ডাউনলোড করতে হবে।&nbsp;</p>

    BusinessJan 16, 2021, 1:39 PM IST

    অবিশ্বাস্য, মাত্র ৩০ মিনিটেই পেয়ে যাবেন রান্নার গ্যাস, কীভাবে পাবেন এই বিশেষ সুবিধা

    গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। এবার থেকে রান্নার গ্যাস বুকিং করার পর আর ২-৩ দিন অপেক্ষা করতে হবে না। গ্যাস বুকিং করার মাত্র ৩০ মিনিটেই মধ্যেই আপনার কাছে পৌঁছে যাবে রান্নার গ্যাস। সুতরাং গ্যাস শেষ হলেও আর চিন্তার কোনও কারণ নেই। যেদিন বুক করবেন সেদিনই মাত্র আধঘন্টার মধ্যেই গ্যাস পৌঁছে যাবে আপনার রান্নাঘরে। কিন্তু কীভাবে পাবেন এই বিশেষ সুবিধা, জেনে নিন বিশদে।

  • <p style="text-align: justify;">একই মাসে দু দফায় রান্নার গ্যাসের দাম বাড়ায় দুশ্চিন্তার ভাঁজ পড়েছে মধ্যবিত্তের কপালে।</p>

    BusinessJan 10, 2021, 3:51 PM IST

    Bumper Offer, গ্যাস বুকিং করলেই মিলবে ৫০ টাকা ছাড়, কীভাবে মিলবে বিশেষ সুযোগ

    গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। এবার থেকে রান্নার গ্যাস বুকিং করলেই মিলবে ৫০ টাকা ছাড়। বিদ্যুতের বিল থেকে শুরু করে মোবাইল রিচার্জ বা কেনাকাটার ক্ষেত্রে বিভিন্ন অফার থাকলেও রান্নার গ্যাসে তেমনভাবে কোনও অফারই থাকত না অনলাইনে । এবার ICICI ব্যাঙ্কের পকেট ওয়ালেটেই মিলবে এই বিশেষ সুযোগ।

  • <p>এছাড়াও ডেবিট কার্ডের সাহায্যে পেমেন্ট করলেও পাওয়া যাবে এই বিশেষ ছাড়ের সুবিধা।&nbsp;</p>

    BusinessDec 10, 2020, 1:48 PM IST

    সুখবর, রান্নার গ্যাস বুক করলেই মিলবে ৫০০ টাকা রিটার্ন, খুশিতে সাধারণ মানুষ

    গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা করল পেটিএম। বিদ্যুতের বিল থেকে শুরু করে মোবাইল রিচার্জ বা কেনাকাটার ক্ষেত্রে বিভিন্ন অফার থাকলেও রান্নার গ্যাসে তেমনভাবে কোনও অফারই দিত না অনলাইন টাকা লেনদেনর সংস্থাগুলি। এবার নিউনর্মালে রান্নার গ্যাস বুকিং করলেও মিলবে মোটা টাকা ছাড়,বড় ঘোষণা পেটিএম-এর।
     

  • <p>ইনডেন গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে আর রেজিস্টার্ড নম্বরে ফোন করতে হবে না। একটা মেসেজ করলেই গ্যাস বুকিং হয়ে যাবে।</p>

    BusinessNov 21, 2020, 4:15 PM IST

    এবার ভর্তুকিবিহীন গ্যাসে মিলবে বিশেষ ছাড়, পেতে পারেন ৫০০ টাকা পর্যন্ত

    গ্রাহকদের জন্য সুখবর। বারোটি গ্যাসের জন্য ভর্তুকি দেয় কেন্দ্রীয় সরকার। ভর্তুকিবিহীন দামেই গ্যাস সিলিন্ডার কেনেন গাহকরা। পরে ভর্তুকির টাকা সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্টে চলে যায় গ্রাহকদের। দেশের একাধিক গ্রাহকেরা এই সুবিধা পেয়ে থাকেন। গ্রাহকদের হাতে সরাসরি না দিয়ে ব্যাঙ্ক অ্যাকাউন্টে চলে আসে ওই টাকা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে নয়া তথ্য। যার ফলে উপকৃত হবেন সাধারণ মানুষ।

  • <p>প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় সম্পূর্ণ বিনামূল্যে &nbsp;তিনমাস রান্নার গ্যাস দিয়েছিল মোদী সরকার।&nbsp;</p>

    BusinessOct 27, 2020, 2:17 PM IST

    আর মাত্র ৪ দিন, ১ লা নভেম্বর থেকেই সরাসরি কোপ পড়তে পারে মধ্যবিত্তের সেভিংসে

    নয়া রদবদলে  হতে চলেছে ১লা নভেম্বর থেকেই। ওটিপি ছাড়া কোনও গ্যাস সরবরাহ করা যাবে না। এসবিআই সেভিংসে সুদের হার কমাচ্ছে। ১লা  নভেম্বর থেকে ডিজিটাল পেমেন্টে আর কোনও চার্জ লাগবে না।
     

  • undefined

    BusinessOct 24, 2020, 12:02 PM IST

    দুর্দান্ত খবর, অ্যাকাউন্টে টাকা না থাকলেও এবার থেকে অনলাইনে করা যাবে পেমেন্ট

    UPI ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস (ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস / UPI) একটি রিয়েল টাইম পেমেন্ট সিস্টেম। ভারতের যে কোনও UPI অ্যাপ্লিকেশনটিতে আপনার ব্যাংক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক করে আপনি UPI payment করতে পারেন। এর অর্থ UPI-এর মাধ্যমে payment জন্য অনলাইন বা অফলাইনে গ্রাহকদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্থ থাকা উচিত। তবে এখন আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা না থাকলেও আপনি UPI এর মাধ্যমে payment করতে পারবেন। জেনে নিন কিভাবে-

  • upi

    BusinessAug 31, 2020, 3:47 PM IST

    এবার অ্যাকাউন্টে ঢুকবে টাকা, ডিজিটাল পেমেন্টে নেওয়া যাবে না বাড়তি চার্জ, নির্দেশ কেন্দ্রের

     এবার থেকে ইউপিআই অনলাইন পেমেন্টের গ্রাহকদের জন্য সুখবর। ডিজিটাল  লেনদেনের ক্ষেত্রে কাটা হবে না কোনও ডিসকাউন্ট চার্জ। ইউপিআই-এর মাধ্যমে পেমেন্ট করলে আরও কোনও চার্জ কাটা হবে না। ভবিষ্যতে অনলাইন লেনদেনর ক্ষেত্রে কোনও বাড়তি চার্জ নেওয়া হবে না।
     

  • মনে করা হচ্ছে করোনা  ভাইরাসের ফলে যে আর্থিক ধাক্কা লেগেছে ভারতে তাতে মোট দেশজ উৎপাদন বা জিডিপি আরও কমতে চলেছে।

    KolkataAug 13, 2020, 6:45 PM IST

    সরকারি নির্দেশে রাজ্য়ে কোভিড হাসপাতালগুলিতে কত খরচ, জানুন বিস্তারিত

     টাকা না দিতে পারলেও ভর্তির পর পরিষেবা দিতে হবে প্রথম ১২ ঘন্টা। কো-মর্বিডিটি রোগীর ক্ষেত্রে খরচের তারতম্য় হতে পারে। তবে ভর্তির সময়ে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না।  রোগীর পরিবারকে,কোন খাতে কী খরচ হচ্ছে, তা জানাতে হবে ।