Vacant Post  

(Search results - 5)
  • <p>teacher</p>

    Life StyleDec 22, 2020, 4:26 PM IST

    ৫০০ শূণ্যপদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল WBSSC, নতুন নিয়ম মেনে হবে নিয়োগ প্রক্রিয়া

    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, সাঁওতালি মাধ্যমে স্কুলগুলিতে দ্রুতই শিক্ষক নিয়োগ হবে। স্কুল সার্ভিস কমিশন সাঁওতালি মাধ্যমে স্কুলগুলিতে শিক্ষক নিয়োগের জন্য সোমবার এক বিশেষ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। প্রায় ৫০০ টির মত শূন্য পদে রয়েছে সাঁওতালি মাধ্যমে স্কুলগুলিতে। সোমবার নয়া শিক্ষক নিয়োগের বিধিও জারি করেছে রাজ্য স্কুল শিক্ষা দপ্তর। এই শিক্ষক নিয়োগ প্রক্রিয়া দ্রুত শেষ করার জন্য রাজ্য সরকার সব রকম পরিকল্পনা নিয়েছে, জানিয়েছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। 

  • <p>Central Armed Police Force</p>

    Life StyleJun 23, 2020, 1:58 PM IST

    এক লক্ষেরও বেশি শূণ্যপদ রয়েছে সেন্ট্রাল আর্মড পুলিশ ফোর্সে, রইল বিস্তারিত

    ইন্দো তিব্বত সীমান্ত পুলিশ (আইটিবিপি) -এ ৬০০০ এরও বেশি পদ শূন্য রয়েছে। জানুয়ারি মাসে একটি সংসদীয় প্যানেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের (এমএইচএ) জমা দেওয়া তথ্য অনুযায়ী। এই বাহিনী ৩,৪৮৮ কিলোমিটার অবধি চীন সীমান্তে মোতায়েন করা হয়েছে। ২০১৪ সালে, মোদী সরকার ক্ষমতায় আসার পর তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ২৩ অক্টোবর, ২০১৪-তে ঘোষণা করেছিলেন যে চীন সীমান্তে ৫৪ টি নতুন চেক পোস্ট মঞ্জুর করা হয়েছে। এর পাশাপাশি অতিরিক্ত ১২ ব্যাটালিয়নে প্রায় ১২০০০ সেনার প্রয়োজন। রাজনাথ সিং আবার আইটিবিপি'র উত্থাপন দিবস প্যারেডে ২০১৭ সালেও ঘোষণা করেছিলেন যে ৫০ টি নতুন পদ অনুমোদিত করা হয়েছে আইটিবিপি-তে।
     

  • পশ্চিমবঙ্গ কো-অপারেটিভ সার্ভিস কমিশনে শূণ্যপদ, চলছে আবেদন পক্রিয়া

    Life StyleMar 10, 2020, 6:10 PM IST

    পশ্চিমবঙ্গ কো-অপারেটিভ সার্ভিস কমিশনে শূণ্যপদ, চলছে আবেদন পক্রিয়া

    রাজ্যের বিভিন্ন জেলায় পশ্চিমবঙ্গ কো-অপারেটিভ সার্ভিস কমিশনে মোট ৫৬টি শূণ্যপদে চলছে কর্মী নিয়োগ। এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি করেছে পশ্চিমবঙ্গ কো-অপারেটিভ সার্ভিস কমিশন। আগ্রহী প্রার্থীরা অনলাইন ওয়েবসাইটে আবেদন করতে পারবেন। শুরু হয়ে গিয়েছে আবেদন পক্রিয়াও।

  • রাজ্য জুড়ে মোট ৭,২২৮টি শূন্যপদ, শুরু হয়ে গিয়েছে আবেদন পক্রিয়া

    Life StyleMar 5, 2020, 3:09 PM IST

    রাজ্য জুড়ে মোট ৭,২২৮টি শূন্যপদ, শুরু হয়ে গিয়েছে আবেদন পক্রিয়া

    পশ্চিমবঙ্গের ১৯টি জেলার ৭,২২৮টি শূন্য পদে হতে চলেছে কর্মী নিয়োগ। হিউম্যান ইন্ডাসট্রিয়াল প্রাইভেট লিমিটেড এর পক্ষ থেকে শূণ্যপদে কর্মী নিয়োগের জন্য বিশেষ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইন ওয়েবসাইট আবেদন করতে পারবেন। 

  • jobs in csc tn

    India Nov 22, 2019, 12:31 PM IST

    সরকারি চাকরি চাই, রয়েছে ৭ লক্ষ শূন্যপদ, রাজ্যসভায় জানাল কেন্দ্র

    কেন্দ্রীয় সরকারের প্রায় সাত লক্ষ পদ ফাঁকা পড়ে রয়েছে। বৃহস্পতিবার রাজ্যসভায় এই তথ্য দিলেন প্রধানমন্ত্রীরদপ্তরের প্রতিমন্ত্রী। ২০১৮ সালের ১ মার্চ পর্যন্ত এই তথ্য দেওয়া হয়েছে। ইতিমধ্যেই এই বিপুল শূন্যপদের পূরণের কাজ শুরু হয়েছে।