Video Calling  

(Search results - 6)
  • <p>Senco Gold and Diamonds</p>

    BusinessJul 27, 2020, 1:22 PM IST

    উন্নত প্রযুক্তির সাহায্যে ভিডিও কলিং-এই কেনা যাবে গয়না, অভিনব অনলাইন শপিং চালু করল সেনকো

    জনপ্রিয় গহনা বিক্রেতা সংস্থা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বিভিন্ন ক্রেতাবান্ধব উদ্যোগ নিয়েছে,  যাতে গ্রাহকরা ভাইরাল সংক্রমণের কোনও উদ্বেগ ছাড়াই তাদের বাড়ির স্বাচ্ছন্দ্যে থেকেই স্টোর থেকে গহনা কেনার সম্পূর্ণ অভিজ্ঞতা পাবেন । বিভিন্ন প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে স্টোরগুলির সঙ্গে গ্রাহকদের যোগাযোগ গড়ে তোলা হবে। গ্রাহকরা এখন ই-ক্যাটালগ গুলির মাধ্যমে সহজেই পছন্দসই এবং দুর্দান্ত  ডিজাইনেরগহনা পছন্দ করতে এবং ভিডিও কলিংয়ের মাধ্যমে স্টোরের সঙ্গে সংযোগ স্থাপন করে গহনা কিনতে পারবেন। 
     

  • undefined

    KolkataJul 25, 2020, 11:03 AM IST

    মানসিক চাপ কমাতে ভিডিও কলিংয়ে কথা হোক কোভিড রোগী ও পরিবারের, নয়া নির্দেশিকা রাজ্যের

     ভিডিও-কলেই কথা হোক করোনা রোগী ও পরিবারের। আত্মীয়দের মানসিক চাপ কাটাতে হবে হাসপাতালকেই। পরিবারের মানসিক চাপ কাটাতে কাউন্সেলিং করতে হবে। কোভিড চিকিত্‍সায় নতুন করে নির্দেশিকা রাজ্যের।

  • <p>Airtel Blue Jeans</p>

    TechnologyJul 15, 2020, 2:32 PM IST

    ভিডিও অ্যাপ 'ব্লু জিন্স' নিয়ে এল এয়ারটেল, গ্রাহকরা পাবেন ৩ মাসের ফ্রি ট্রায়াল

    দেশটির দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর ভারতী এয়ারটেল আনতে চলেছে নতুন ভিডিও কনফারেন্সিং অ্যাপ। আমেরিকান জায়ান্ট টেলিকম ভেরিজন এর সঙ্গে শেয়ারে ভিডিও কনফারেন্সিং প্ল্যাটফর্ম 'এয়ারটেল ব্লু জিন্স' চালু করেছে। এয়ারটেল-এর এই ভিডিও কনফারেন্সিং প্ল্যাটফর্মটি জুম, সিস্কোর ওয়েবএক্স, গুগল মিট এবং মাইক্রোসফ্ট টিমকে শক্ত প্রতিযোগিতা দেবে বলে আশাবাদী সংস্থা। ভারত ও দক্ষিণ এশিয়ার ভারতী এয়ারটেলের চিফ এক্সিকিউটিভ অফিসার গোপাল ভিট্টল মঙ্গলবার এক সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

  • <p>Messenger Room</p>

    TechnologyApr 26, 2020, 2:40 PM IST

    এক ঝাঁক নয়া ফিচার, জুম-কে টেক্কা দিতে ফেসবুকের নতুন প্ল্যাটফর্ম 'ম্যাসেঞ্জার রুম'

    ফেসবুকে যুক্ত হল নতুন ফিচার। ভিডিও কনফারেন্সিং-এর জন্য ফেসবুক মেসেঞ্জার অ্যাপ নিয়ে এল এক নতুন ফিচার যার নাম ম্যাসেঞ্জার রুম। শুক্রবার ফেসবুকের সিইও মার্ক জুকেরবার্গ এই নতুন ফিচারের কথা ঘোষণা করেছেন। এই মেসেঞ্জার রুমে একসঙ্গে ৫০ জন সীমাহীন সময়ে এক সঙ্গে ভিডিও কলিং করতে পারবে। যেখানে জুম অ্যাপ্লিকেশনটি সর্বোচ্চ ৪০ মিনিটের জন্য ভিডিও কলিং করতে দেয়। সেখানে ৫০ জন সীমাহীন সময়ে এক সঙ্গে ভিডিও কলিং করতে পারবে ম্যাসেঞ্জার রুম-এ।

  • <p>সুখবর আনছে হোয়াটসঅ্যাপ, জুম এর মত &nbsp;গ্রুপ কলিং-এ সদস্য সংখ্যা বাড়াতে যুক্ত হচ্ছে নয়া ফিচার</p>

    TechnologyApr 18, 2020, 10:42 AM IST

    সুখবর আনছে হোয়াটসঅ্যাপ, জুম এর মত গ্রুপ কলিং-এ সদস্য সংখ্যা বাড়াতে যুক্ত হচ্ছে নয়া ফিচার

    করোনার কারণে, বিশ্বব্যাপী সামাজিক দূরত্ব বজায় রাখতে জোর দেওয়া হচ্ছে। মানুষেরা তাদের বাড়িতে এবং তাদের আত্মীয়স্বজন এবং বন্ধুদের থেকে দূরত্ব বজায় রাখতে ঘরবন্দি।  এমন পরিস্থিতিতে হোয়াটসঅ্যাপ সকলকে কার্যত সংযোগ করার প্রস্তুতি নিচ্ছে। সংস্থাটি একটি নতুন ফিচার নিয়ে আসছে,  যেখানে একাধিক ব্যবহারকারী একসঙ্গে গ্রুপ কলিং করতে সক্ষম হবেন। বর্তমানে চারজন ব্যবহারকারী এক সঙ্গে কল করতে পারেন। সেই সংখ্যাই এবার বাড়াতে চলেছে হোয়াটসঅ্যাপ। 

  • undefined

    India Jan 15, 2020, 5:31 PM IST

    স্টেশনে বিনামূল্যে ফোন ও ভিডিও কলের সুযোগ, ভারতীয় রেলের নয়া পদক্ষেপ

    ভারতীয় রেলের তরফে করা হয়েছে, একটি বড়সড় ঘোষণা৷ যাত্রীদেরকে প্রতিনিয়ত সুবিধা দেওয়ার জন্য তৎপর  রেল ৷ যাত্রীরা এখন থেকে ফোন ও ভিডিও কলিং-র সুবিধা পাবেন। এ বিষয়ে রেলমন্ত্রী পীযূষ গয়াল ট্যুইটের মাধ্যমে জানিয়েছেন।