Viral Photo  

(Search results - 46)
  • adah sharma

    Bollywood21, Feb 2020, 2:38 PM IST

    গায়ে রং মেখে হট ছবিতে পোজ, নেটদুনিয়ায় উঠল ঝড়

    অদা শর্মা। নাম যেমন অদা তেমনই তার অদাতেই প্রেমে পড়ে যাবে হাজারো পুরুষ। হিন্দি চলচ্চিত্রের পাশাপাশি তেলেগু ছবিতেও অভিনয়ে করেছেন অদা। বর্তমানে অতি পরিচিত হয়ে উঠেছেন অদা শর্মা। সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট করা প্রতিট ছবিই যেন রাতরাতি ভাইরাল হয়েছে। নিজের অদাতেই তিনি মন কেড়েছেন নেটিজেনদের। সম্প্রতি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। একদিকে যেমন হট লুক তেমনি আবার গায়ে মেখে নিয়েছেন রং। ছবি দেখে অনেকেই বলেছেন এ আবার কেমন ফোটোশ্যুট। আর তাতেই বাজিমাত অদার। গায়ে মাল্টিরঙের গ্লিটার্স রং মেখে সাদা পোশাকে বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেছেন অদা। দেখে নিন ছবিগুলি।

  • করিনা কাপুর খান

    Bollywood19, Feb 2020, 12:35 PM IST

    অন্তর্বাস ছাড়াই ব়্যাম্প মাতালেন করিনা, দেখে নিন ছবিগুলি

    ছিপছিপে শরীর, নির্মেদ কোমর, স্টাইল স্টেটমেন্টে বরাবরই তিনি নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। তার গ্ল্যামারের ঝলকানিতে কাবু হয়েছে আট থেকে অষ্টাদশী। তিনি হলেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান। স্টাইল স্টেটমেন্টের পাশাপাশি অভিনয়েও নিজের জায়গা পাকিয়ে নিয়েছে বেবো। সম্প্রতি অভিনেত্রীর ফোটোশ্যুট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ল্যাকমে ফ্যাশন উইকে অন্তর্বাস ছাড়াই বাজিমাত করেছেন করিনা। নো মেক আপ লুকেই বাজিমাত করেছেন অভিনেত্রী । সবুজ রঙের গাউনে নজর কেড়েছে তার উন্মুক্ত ক্লিভেজ। দেখে নি করিনার  হটকে ছবিগুলি।

  • बेटे टाइगर के फोटो के साथ जैकी श्रॉफ।

    Bollywood19, Feb 2020, 11:33 AM IST

    উন্মুক্ত শরীর ঢাকতে পাতা কিংবা বাথটবেই ভরসা অভিনেত্রীদের, দেখে নিন খোলামেলা ছবিগুলি

    কখনও বাথটবে শুয়ে, আবার কখন পাতা দিয়ে উন্মুক্ত বক্ষ ঢেক রেখেছেন বলিউডের প্রথমসারির অভিনেত্রী ভূমি, কিয়ারারা। কিন্তু কেন? এই প্রশ্নই এখল সকলের মুখে মুখে। একের পর এক নগ্ন ফটোশ্যুটে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রত্যেকের নিজেদের খোলা বক্ষের ছবি পোস্ট করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। শুধু অভিনেত্রীরাই নন, অভিনেতা রয়েছেন সেই তালিকায়। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির ফোটোশ্যুটে প্রত্যেকেই নিজেদেরকে উজার করে দিয়েছেন। বিখ্যাত ফটোগ্রাফারের এই ছবিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  দেখে নিন নগ্ন ফটোশ্যুটের একঝলক।

  • ঋতুপর্ণা সেনগুপ্ত

    Bengali Cinema19, Feb 2020, 10:12 AM IST

    খোলা বক্ষে সুইমিংপুলে হট লুকে ঋতুপর্ণা, প্রিন্টেড সুইমস্যুটেই বাজিমাত

    আকাশী রঙের অ্যানিমাল প্রিন্টেড মনোকিনিতে ধরা দিয়েছেন ঋতুপর্ণা। সুইমিং পুলের সাইডে বসে ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। জোরকদমে শুরু হয়ে গেছে অভিনেত্রীর আগামী ছবি 'বিদ্রোহিনী' র প্রচার। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা।

  • বিখ্যাত ফটোগ্রাফারের বাথটবের ছবিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    Bollywood18, Feb 2020, 6:19 PM IST

    নগ্ন অবস্থায় বাথটবে শুয়ে ছবি পোস্ট ভূমির, উষ্ণতা ছড়াল নেটদুনিয়ায়

    বলিউডে ডেবিউ করার প্রথম দিন থেকে বি-টাউনের শিরোনামে রয়েছেন ভূমি পেডনেকর। 'দম লগা কে হাইশা','শুভ মঙ্গল সাবধান','টয়লেট এক প্রেম কথা','বালা','সান্ড কি আঁখ', 'পতি পত্নী অউর ওহ' ছবিতে অভিনয় করে  সিনেমা প্রেমীদের মন কেড়েছেন ভূমি। শুধু অভিনয়ে নয় ফোটোশ্যুটেও নজর কেড়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে সমুদ্রের মাঝখানে বিকিনি লুকে নজর কেড়েছিলেন ভূমি। এবার আর বিকিনি লুকে নয়, সম্পূর্ণ নগ্ন হয়ে বাথটবে শুয়ে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একনজরে দেখে নিন ভূমির উষ্ণ ছবিগুলি। 

  • রাইমার ছবি

    Bengali Cinema17, Feb 2020, 4:09 PM IST

    নীল জলরাশির মাঝখানে কালো বিকিনিতে উত্তাপ ছড়ালেন এই বিখ্যাত অভিনেত্রী, দেখে নিন ছবিগুলি

    অভিনেত্রী রাইমা সেন। যত দিন যাচ্ছে ততই যেন তার কেরিয়ার উর্ধ্বমুখী। সদ্যই মুক্তি পেয়েছে তার আপকামিং ছবি 'দ্বিতীয় পুরুষ'। ছবিতে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।ছবির সফলতা পেতে না পেতেই বিদেশ সফরে উড়ে গেছেন অভিনেত্রী। আপাতত ভ্যাকশন মুডে রয়েছেন অভিনেত্রী রাইমা সেন। সম্প্রতি  নিজের সোশ্যাল মিডিয়ায় ভ্যাকশনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে কালো বিকিনিতে নজর কেড়েছেন অভিনেত্রী। একঝলকে দেখে নিন অভিনেত্রীর উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

  • রাইমার ছবি

    Bengali Cinema17, Feb 2020, 1:05 PM IST

    অতল জলের গভীরে ডুব বঙ্গকন্যা রাইমার , দেখে নিন ভিডিওতে

    আপাতত ভ্যাকশন মুডে রয়েছেন অভিনেত্রী রাইমা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভ্যাকশনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সম্প্রতি হ্যাভলক আইল্যান্ডে উড়ে গেছেন অভিনেত্রী। সমুদ্রের তলায় স্কুবা ডাইভ করতে দেখা গেছে অভিনেত্রীকে।

  • Irrfan Khan-Neuroendocrine Cancer: Last year, Irrfan Khan revealed he had been diagnosed with neuroendocrine cancer. It was a shocking information, the actor stated, “It’s been quite some time now since I have been diagnosed with a high-grade neuroendocrine cancer. This new name in my vocabulary, I got to know, was rare, and due to fewer study cases, and less information comparatively, the unpredictability of the treatment was more. I was part of a trial-and-error game.”

    Bollywood14, Feb 2020, 9:02 AM IST

    ভিডিও বার্তায় মনের কথা প্রকাশ ইরফানের, আবেগঘন পোস্ট বলি সেলেবদের


    বর্তমানে কেমন আছেন ইরফান এই প্রশ্নই এখন সকলের মুখে। ট্রেলার মুক্তির আগে ভক্তদের জন্য একটি  মন ছুঁয়ে যাওয়া বার্তা দিয়েছেন অভিনেতা।  ভিডিও বার্তায়  নিজের মনের কথাও শেয়ার করেছেন অভিনেতা। ইরফানের ভিডিওবার্তাটি প্রকাশ্যে আসা মাত্রই তা মন কেড়েছে বলি সেলেবদের।

  • Irrfan Khan

    Bollywood13, Feb 2020, 4:37 PM IST

    মেয়ের স্বপ্ন কি সফল করতে পারবেন ইরফান, প্রকাশ্যে এল 'আংরেজি মিডিয়াম'-এর ট্রেলার

    বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল 'আংরেজি মিডিয়াম'-এর ট্রেলার। ইরফান খান অভিনীত কমেডি ড্রামা 'হিন্দি মিডিয়াম'-এর সিক্যুয়েল এই ছবি। দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন এই অভিনেতা। আগামী ২০ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই ছবি।

  • মৌনির ছবি

    Bollywood13, Feb 2020, 3:24 PM IST

    খোলা চুল উন্মুক্ত পিঠ, মলদ্বীপের বিচে টপলেস ছবি শেয়ার মৌনির

    মৌনি রায়। বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন। তার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তেরা। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। বলি তারকাদের ঘুরতে যাওয়ার ডেস্টিনেশন মানেই মলদ্বীপ। নিজেদের ব্যস্ততার মধ্যেও একটু সময় বার করে রিফ্রেশ হতে অনেকেই বেছে নেন মলদ্বীপকে। সম্প্রতি মলদ্বীপে ছুটির আমেজে রয়েছেন অভিনেত্রী মৌনি রায়।  নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী। ছবিগুলি না দেখলেই বড় মিস। 

  • লতার ছবি

    Bollywood12, Feb 2020, 1:18 PM IST

    দুই সুর সম্রাজ্ঞীর ছোটবেলার ছবি শেয়ার করলেন অমিতাভ, দেখুন তো চেনেন কিনা

    সম্প্রতি দুই সুর সাম্রাজ্ঞী আশা-লতার ছোটবেলার ছবি শেয়ার করেছন অমিতাভ বচ্চন। ছবিগুলি শেয়ার করার মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি পোস্ট করার পর লাইক সংখ্যাও হু হু করে বাড়ছে। ইতিমধ্যেই ১৯ হাজারের বেশি লাইক পেয়েছে এই ছবি। 

  • ইমনের ছবি

    Bengali Cinema12, Feb 2020, 12:08 PM IST

    শরীর চুঁইয়ে বেয়ে পড়ছে জল, নীল মনোকিনিতে সুইমিংপুলে ভাইরাল ইমন

    স্বনামধন্য গায়িকা হিসেবে সকলের কাছে পরিচিত ইমন চক্রবর্তী। সম্প্রতি নিজের সোশ্যালে একটি ছবি পোস্ট করেছেন গায়িকা। সুইমিংপুলের নীল জলরাশির মধ্যে নীল মনোকিনিতে নিজেকে ভাসিয়ে দিয়েছেন ইমন। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবি।

  • পরিণীতির ছবি

    Bollywood12, Feb 2020, 9:11 AM IST

    করোনা আতঙ্কের মধ্যে মাস্ক পরে ফোটোশ্যুট, নেটিজেনদের কটাক্ষের শিকার পরিণীতি

    আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  করোনা ভাইরাসের বাহক হল মানুষ। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। করোনা আতঙ্ক এবার বলিউডে।  একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত। আলিয়া থেকে রণবীর কাপুর সহ একাধিক অভিনেতা- অভিনেত্রীদের  মাস্ক পরা ছবি ভাইরাল হয়েছে। এবার সেই মাস্ক পরেই দেখা গেল বলিউডের পরি অর্থাৎ পরিণীতি চোপড়াকে।  
     

  • काम्या करीब 16 साल से छोटे पर्दे पर काम कर रही हैं। इन दिनों वो सीरियल 'शक्ति अस्तित्व के अहसास की' में प्रीतो का किरदार निभा रही हैं।

     Entertainment11, Feb 2020, 2:22 PM IST

    মেয়েকে সঙ্গে নিয়েই দ্বিতীয় বিয়ে সারলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী, দেখুন মেহেন্দি থেকে বিয়ের ছবি

     বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী কাম্য পাঞ্জাবি। তবে প্রথমবার নয়, দ্বিতীয়বার ছাদনাতলায় নবরূপে ধরা দিলেন টেলি অভিনেত্রী। প্রথম পক্ষের সন্তানকে সঙ্গে নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। গতকাল দীর্ঘদিনের বন্ধু  সলভ ডং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলি অভিনেত্রী কাম্য। দীর্ঘদিন ধরেই সলভের সঙ্গে সম্পর্কের থাকার পর বিয়ের পিড়িতে বসেন অভিনেত্রী। গায়ে হলুদ, মেহেন্দি থেকে বিয়ে ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। একনজরে দেখে নিন কাম্যর বিবাহ ডায়েরির একঝলক।

  • গোলাপি রঙের বিকিনিতে  আবেদনময়ী রূপে  সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী।

    Bengali Cinema11, Feb 2020, 1:08 PM IST

    পরপুরুষের সঙ্গে নিজের বিছানায় এই জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, ভাইরাল হতেই যা হল

    'সবিনয় নিবেদন' টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। সম্প্রতি ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। এর পিছনের আসল রহস্যটাই বা কী, এই প্রশ্নের মুখেই দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দায় জনপ্রিয় মুখ মধুমিতা। এর পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। প্রথম ছবিতেই  নায়কের সঙ্গে চুম্বন থেকে শয্যাদৃশ্যে অন্তরঙ্গতায় মজেছেন অভিনেত্রী। আর এটাই কি মূল ইউএসপি মধুমিতার। জেনে নিন বিশদে।