Weeding  

(Search results - 16)
  • Bengali Cinema26, Jun 2020, 12:05 PM

    নববধূর সাজে ফের চমক, বিয়ের চূড়ায় স্বামীর সোহাগে ভাসলেন নুসরত

    নববধূর বেশে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী নুসরত। পরণে ডিজাইনার শাড়ি, হাত ভর্তি মেহেন্দি, বিয়ের চুড়ায় জ্বলজ্বল করছে স্বামী নিখিলের নাম। সম্প্রতি নববধূর বেশে ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন নুসরত। মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

  • <p>যদিও সলমন কখনই মনে করেন না অভিষেক ঐশ্বর্যর সঠিক পছন্দ। কিন্তু তাতে তো আর বাস্তব বদলে যায় না। বর্তমানে বচ্চন বধূ ভালোই আছেন জুনিয়ারের সঙ্গে।</p>

    Bollywood20, Apr 2020, 11:58 AM

    এই ভয়ের কারণেই অভিষেক-ঐশ্বর্যার বিয়েতে যাননি বচ্চন পরিবারের পুত্রবধূ, জানুন সেই আজানা কাহিনি

    অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি। আজ থেকে ঠিক ১৩ বছর আগে আজকের দিনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। আজই সেই বিশেষ দিন। সালটা ২০০৭।  বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে অভিষেকের বিয়েতে এলাহাবাদের একডজনেরও বেশি পরিবারকে নিমন্ত্রণ করেছিলেন বচ্চন পরিবার। সেই আমন্ত্রণের তালিকায়  অমিতাভের কাকার ছেলেও ছিল। একই পরিবারের ছেলে ও পুত্রবধু হওয়া সত্ত্বেও জুনিয়র বচ্চনের বিয়েতে আসেননি বচ্চন পরিবারের ছেলে। কিন্তু কেন?এর পিছনে রয়েছে এক ইতিহাস। কী ঘটেছিল সেদিন। ১৩ তম বিবাহবার্ষিকীতে জেনে নিন সেই  অজানা কাহিনি।

  • দেবপর্ণা চক্রবর্তী

    Bengali Cinema1, Feb 2020, 9:03 AM

    প্রি-ওয়েডিং থেকে বিয়ে, দেখে নিন দেবপর্ণার 'বিবাহ ডায়েরির' এক ঝলক

     দেবপর্ণা চক্রবর্তী এবং শুভ্রজ্যোতি পাল চৌধুরী টলিপাড়ার নবদম্পতি।  দীর্ঘদিনের বন্ধু শুভ্রজ্যোতি পাল চৌধুরীর সঙ্গে গাটছড়া বাঁধলেন জি বাংলার ধারাবাহিক 'নেতাজি'-র বিপ্লবী অনুপমা। গত ৩০ জানুয়ারি সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী। প্রি-ওয়েডিং থেকে আইবুড়োভাত, মেহেন্দি, গায়ে হলুদ, বিয়ে একের পর এক ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। লাল বেনারসি, শাখা-পলা, গা ভর্তি সোনার গয়নাতে একদম বাঙালি সাজে সেজেছিল দেবপর্ণা। দেখে নিন বিবাহ-ডায়েরির কিছু ঝলক।

  • দেবপর্ণার বিয়ে

    Bengali Cinema31, Jan 2020, 7:19 PM

    ছিমছাম সাজে দিব্যি মানিয়েছে অভিনেত্রীকে, দেখুন দেবপর্ণার বিয়ের ভিডিও

    বিয়ের আগে প্রি-ওয়েডিং এর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী। লাল বেনারসি, শাখা-পলা, গা ভর্তি সোনার গয়নাতে একদম বাঙালি সাজে সেজেছিল দেবপ। ছিমছাম সাজে দিব্যি মানিয়েছে অভিনেত্রীকে। হাতে শাখা পলা পরে মেহেন্দির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

  • দীপঙ্কর ও দোলন

    Bengali Cinema28, Jan 2020, 12:11 PM

    দীর্ঘদিন লিভ-ইন এর পরে রেজিস্ট্রি মতে বিয়ে, প্রকাশ্যে এল দীপঙ্কর-দোলনের বিয়ের ভিডিও

    জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা দীপঙ্কর। প্রকাশ্যে এল বিয়ের ভিডিও । দীর্ঘদিন ধরে লিভ-ইন সম্পর্কে ছিলেন বহু চর্চিত এই কাপল।  এক প্যায়ার কা নাগমা-র সুরে রেজিস্ট্রি মতে বিয়ে সারলেন দীপঙ্কর ও দোলন।
     

  • প্রিয়ম ও শুভজিতের ছবি

    Bengali Cinema16, Dec 2019, 2:50 PM

    মেহেন্দি থেকে বিয়ে প্রিয়ম- শুভজিতের, মিস করেননি তো আপনি

    রিল লাইফ নয়, এবার রিয়েল লাইফে সাত পাকে বাঁধা পড়লেন টলি কাপল প্রিয়ম ও শুভজিত। ১২ ডিসেম্বর গাটছড়া বেঁধেছেন এই যুগল। যদি আইনি মতে তিন বছর আগেই বিয়েটা সেরে নিয়েছিলেন টলিপাড়ার এই কাপল। তবে আনুষ্ঠানিক মতে বিয়েটা সারলেন তারা। আইবুড়ো ভাত, মেহেন্দি, শাখা-পলা  সবকিছুর ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়ম। বাঙালি ঐতিহ্য মেনেই লাল বেনারসী শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। ঘরোয়া মতোই সমস্ত রীতি-নীতি পালন করে বিয়ে সারেন এই টলি দম্পতি। মেহেন্দি থেকে বিয়ের প্রতিটি নজরকাড়া ছবি দেখে নিন এক ঝলকে।

  • হানিমুনের ছবি

    Life Style9, Dec 2019, 9:58 AM

    হানিমুনের প্ল্যান করেছেন, যাবার আগে মাথায় রাখুন এই বিষয়গুলি

    প্রতিদিন নিয়ম করে ক্লিনজিং, টোনিং, ময়েশ্চারাইজার মাস্ট। চোখে একটু মোটা করে আইলাইনার, মাসকারা লাগিয়ে নিন। ঠোঁটে হালকা করে লিপগ্লস লাগিয়ে নিন। বাইরে বেরোনোর আগে অবশ্যই সানস্ক্রিন লাগাতে ভুলবেন না।

  • খাবারের ছবি

    Life Style9, Dec 2019, 9:34 AM

    বিয়ের আগে ভুল করেও এইসব খাবার খাবেন না, তাহলেই হতে পারে মারাত্মক বিপদ

    স্ট্রেস কমানোর জন্য কফি খুবই উপকারী। শুকনো ফল স্বাস্থ্যকর হলেও বিয়ের আগে এটি না খাওয়াই ভাল। সফট ড্রিঙ্ক শরীরের ওজন বাড়ায় এবং স্বাস্থ্যের ক্ষতি করে। বিয়ের আগে যতটা পারবেন এই জাঙ্ক ফুড থেকে নিজেকে দূরে রাখুন।

  • কাপলের ছবি

     Astrology6, Dec 2019, 8:50 AM

    বিয়ের আগে কীভাবে বাস্তুদোষ কাটাবেন, জেনে নিন এখনই

    নব দম্পতিদের উত্তর-পূর্ব দিকের ঘর সবচেয়ে শুভ হবে।বিছানার চাদরের ক্ষেত্রে, হালকা রং বেছে নিন। কৃত্রিম ফুল না রেখে তাজা ফুল দিয়ে ঘর সাজান। নব দম্পতিদের উত্তর-পূর্ব দিকের ঘর সবচেয়ে শুভ।
     

  • আলিয়ার ছবি

    Bollywood25, Nov 2019, 12:33 PM

    নববধূর রূপে ধরা দিলেন আলিয়া, দেখুন সেই নজরকাড়া ফোটোগ্যালারি

    আবারও রাজকীয় বিয়ের সাক্ষী হতে চলেছে বলিউড। বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। এতক্ষণে সবাই বুঝেও গেছে কাদের কথা নিয়ে এত আলোচনা করা হচ্ছে। বলিউডের লাভবার্ডস হিসেবেই তারা পরিচিত। আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সম্প্রতি কয়েকদিন আগেই  তাদের বিয়ের ভুয়ো কার্ড নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। আবারও সেই কাঙ্খিত বিয়ের জল্পনা উস্কে দিলেন আলিয়া ভাট। লাল লেহেঙ্গা, গা ভর্তি গয়না, হাতের চূড়ায় নববধূর সাজে ধরা দিয়েছেন আলিয়া। তার ছবি দেখে চোখ ফেরানোই দায়। তবে কি সত্যিই বিয়ের পিড়িতে বসতে চলেছেন আলিয়া-রণবীর? বিয়ের এই সাজ দেখে নেটিজেনদের একাংশ এই প্রশ্নই করেছেন। লেহেঙ্গা চোলিতে নববধূর ছবিগুলি দেখে নিন একনজরে।

  • লেহেঙ্গার ছবি

    Life Style23, Nov 2019, 5:14 PM

    বেনারসী নয়, লাল-সাদা লেহেঙ্গাতে ঝুঁকছেন নব বধূরা

    বাঙালির বিয়ে মানেই লাল টুকটুকে বেনারসী শাড়ি। হাল ফ্যাশনে এই লাল বেনারসীর বদলে জায়গা করে নিয়েছে লেহেঙ্গা। সাদা- লালের লেহেঙ্গাকেই বেছে নিচ্ছেন হবু কনেরা। বিভিন্ন ধরনের কুন্দনের গয়নাও হাল ফ্যাশনে খুবই হিট।

  • সোনার ছবি

    India 21, Nov 2019, 5:39 PM

    বিয়ে করলেই ফ্রিতে মিলবে সোনা, কোথায় পাবেন সন্ধান

    এবার বিয়ে করলেই ফ্রিতে পাবেন সোনা। সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে বিয়ে করলেই নববধূ পাবেন ১০ গ্রাম সোনা। আগামী বছরের জানুয়ারী মাস থেকে অরুন্ধতী স্বর্ণ প্রকল্পে এই সোনা পাওয়া যাবে। প্রকল্পটি করতে অসম সরকারের খরচ হবে প্রায় ৮০০ কোটি টাকা।

  • করবা চৌথের দিন পালাল স্ত্রী

    Assembly Elections 201924, Oct 2019, 11:14 AM

    করবা চৌথের দিন স্বামীকে উপহার, অন্য পুরুষের সঙ্গে ছবি পোস্ট করে পালালেন স্ত্রী

    করবা চৌথের দিন পালাল স্ত্রী। ৩০ ভরি গয়না নিয়ে প্রেমিকের সঙ্গে চম্পট দিল স্ত্রী। নিজেই  প্রেমিকার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে স্ত্রী।

  • ಮೊದಲ ಬಾರಿ ಸಂಸತ್  ಭವನಕ್ಕೆ ಭೇಟಿ ನೀಡಿದ್ದ ವೇಳೆ ವಿದೇಶಿ ಶೈಲಿ ಉಡುಗೆ ತೊಟ್ಟು ಫೋಟೊ ತೆಗೆಸಿಕೊಂಡು ವಿವಾದ

    Kolkata23, Jun 2019, 8:25 PM

    'সন্দেশখালিতে শান্তি'! এ কী বললেন বসিরহাটের তৃণমূল সাংসদ

    গোল বেধেছে তাঁর আজকের মন্তব্য নিয়ে। স্বাভাবিক ভাবেই প্ৰশ্ন উঠছে, তাই যদি হবে, এতদিন একটিও প্রেস বিবৃতি দেননি কেন তিনি? সন্দেশখালিত যখন সন্ত্রাসের আগুন ঠিক কী ভূমিকা নিয়েছিলেন সেখানকার সাংসদ?

  • বিয়ে করলেন নুসরত

     Entertainment20, Jun 2019, 7:31 AM

    সাঙ্গ হল ডেস্টিনেশন ওয়েডিং, তুরস্কে বিয়ে করলেন নুসরত-নিখিল

    তুরস্কের বোদরুম শহরে নুসরত জাহানের বিয়ের অনুষ্ঠান হয়। বহুদিন আগে থেকেই এইখানে ডেস্টিনেশন ওয়েডিং-এর জন্য পরিকল্পনা ঠিক করে রেখেছিলেন নুসরত ও নিখিল জৈন।  নুসরতের বিয়েতে উপস্থিত ছিলেন বহু টলিউড সেলিব্রিটি। ২৫ তারিখের আগেই দেশে ফেরার কথা নুসরতের।