অন্য কোনও দল দাদাগিরি করতে এলে ছেড়ে কথা বলব না- বিস্ফোরক মদন মিত্র

পুরসভা ভোটের (Municipal Election 2022)  দিন ব্যাপক ঝামেলা (Chaos) হতে পারে এমনি স্পষ্ট ইঙ্গিত দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Kamarhati MLA Madan Mitra)। এই বিষয়ে সংবাদমাধ্যমের (Media) সামনে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য বিধায়কের (MLA)। তাঁর দাবি এই বিষয়ে তিনি পুলিশ কমিশনারকে (Commissioner of Police) জানিয়েছেন।

/ Updated: Feb 18 2022, 08:09 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

পুরসভা ভোটের দিন ব্যাপক ঝামেলা হতে পারে এমনি স্পষ্ট ইঙ্গিত দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। এই বিষয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য বিধায়কের। তাঁর দাবি এই বিষয়ে তিনি পুলিশ কমিশনারকে জানিয়েছেন। কোটি কোটি টাকা খরচ করে ভাঙ্গরের আরাবুল ইসলাম, বসিরহাটের শাজাহান, ক্যানিং, ভোজেরহাট, হিঙ্গলগঞ্জ এবং 
মিনাখা থেকে আগ্নেয়াস্ত্র নিয়ে আসছে ভোট লুটের জন্য। তবে যারা আসছে তাদের ছেড়ে কথা বলা হবে না। এদিন মদন মিত্র বলেন পুলিশ ব্যবস্থা না নিলে তৃণমূল কংগ্রেসের কর্মীরাই রুখে দাঁড়াবে। এমনই হুমকি দিলেন মদন মিত্র। প্রকাশ্যে নাম না করে ফের দলের অন্তর্ঘাতের কথা ফাঁস করে দিলেন কামারহাটির বিধায়ক। তবে মদন মিত্র সাফ জানিয়ে দিলেন, ভোটের দিন কোন বহিরাগত এসে ভুয়ো ভোট করতে গেলে তাকে মোক্ষম জবাব দেবে তৃণমূল কংগ্রেস।  

Read more Articles on