উত্তরপ্রদেশের মাটিতে দাঁড়িয়ে মোদী-যোগীকে তুলোধনা তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির

রবিবার প্রয়াগরাজে পৌছে যায় তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি। এদিন মৃতের আত্মীয়স্বজন এবং এলাকাবাসীর সঙ্গে দেখা করেন তৃণমূল সাংসদ দোলা সেন, মমতা বালা ঠাকুর, সাকেত গোখলে, উমা সোরেন, জোৎস্না মান্ডি এবং উত্তরপ্রদেশের তৃণমূল নেতা ললিতেশ ত্রিপাঠি।

/ Updated: Apr 24 2022, 07:17 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

ধর্ষণে বাধা দেওয়ায় উত্তরপ্রদেশের প্রয়াগরাজে ২ বছরের শিশু সহ গোটা পরিবারকে খুন করা হয়েছে। নৃশংস এই হত্যাকাণ্ড খতিয়ে দেখতে রবিবার প্রয়াগরাজে পৌছে যায় তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি। এদিন মৃতের পরিজনজন-আত্মীয়স্বজন এবং এলাকাবাসীর সঙ্গে দেখা করেন তৃণমূল সাংসদ দোলা সেন, মমতা বালা ঠাকুর,সাকেত গোখলে, উমা সোরেন, জোৎস্না মান্ডি এবং উত্তরপ্রদেশের তৃণমূল নেতা ললিতেশ ত্রিপাঠি। ভয়াবহ এই হত্যাকাণ্ড নিয়ে ইতিমধ্য়েই টুইটারে ছবি শেয়ার করে মোদী ও যোগী সরকারকে প্রশ্নের সামনে এনে দাঁড় করিয়েছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের প্রয়াগরাজে ২ বছরের শিশু সহ গোটা পরিবারকে খুন করা হয়েছে। তাঁদের মধ্যে একজন দুই বছরের মেয়েও ছিল। ঘরের ভিতর ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে ৫ জনের রক্তাক্ত দেহ। এদিকে খুনের পর আগুন লাগিয়ে দেওয়া হয় বাড়িতে।এই ঘটনার পর, বিজেপি সরকার কি এসআইটি গঠন করবে, একই পরিবারের ৫ সদস্যকে খুনের ঘটয়ায় ওই রাজ্যের আইন শৃঙ্খলাকে নিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন।  আর এদিন  উত্তরপ্রদেশের প্রয়াগরাজে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির সফর নিয়েও তাঁকিয়ে রয়েছে সারাদেশের অবিজেপি রাজনৈতিক দলগুলিও।

Read more Articles on