গঙ্গাবক্ষে ভাসতে ভাসতে বর্ষবরণ, হাজির বাংলা সিনেমার মহাতারকারা

বাংলা বর্ষবরণের এই অনুষ্ঠানে আস্ত একটা স্টিমারই ভাড়া করা হয়েছিল। সুন্দর সাজে তাকে সাজিয়ে টিম জি বাংলা বেরিয়ে পড়েছিল গঙ্গা ভ্রমণে। ব্যাকড্রপে- হাওড়া ব্রিজ, কখনও বেলুড় মঠ, দক্ষিণেশ্বর কালী মন্দির।

/ Updated: Apr 17 2022, 01:45 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

গঙ্গাবঙ্গে ভাসতে ভাসতে বর্ষবরণ। জি বাংলার এই বিশেষ উদ্যোগে দেখা মিলল দেব থেকে শুরু করে পরাণ বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ, ইন্দ্রাণী হালদার, দিতিপ্রিয়াদের। বাদ গেলেন না মনোময়, সুরজিৎ, ইমন, অনীক ধর, ক্যাকটাসের সিঁধু থেকে পটা, জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের সব মহাতারকারাও- যাদের মধ্যে পিলু ধারাবাহিকের পিলু থেকে শুরু করে মিঠাই- আরও অনেকেই নজর কাড়লেন। 

বাংলা বর্ষবরণের এই অনুষ্ঠানে আস্ত একটা স্টিমারই ভাড়া করা হয়েছিল। সুন্দর সাজে তাকে সাজিয়ে টিম জি বাংলা বেরিয়ে পড়েছিল গঙ্গা ভ্রমণে। ব্যাকড্রপে- হাওড়া ব্রিজ, কখনও বেলুড় মঠ, দক্ষিণেশ্বর কালী মন্দির। বাংলা ও বাঙালির কলকাতার গঙ্গা লাগোয়া কিছু তীর্থক্ষেত্রকে ঘিরে এভাবেই ভেসে বেড়াতে বেড়াতে ১৪২৯ বাংলা বর্ষকে স্বাগত জানানো হল। 

বর্ষবরণ অনুষ্ঠানে মিষ্টিমুখ মাস্ট। গঙ্গা বক্ষে স্টিমারেই বসানো হয়েছিল ভিয়েন। সেখানে আবার মিলছিল গরম-গরম রসগোল্লা। যা নিয়ে খুনসুটিতে মাতলেন ইন্দ্রাণী হালদার ও দেব। 
সম্প্রতি মুক্তি পেয়েছে পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেব অভিনীত টনিক ছবি। ছোট পর্দায় যার আবার প্রিমিয়ার শো-এর আয়োজন করেছিল জি বাংলা সিনেমা। মিষ্টি মুখ নিয়ে সেই টনিকের প্রেক্ষাপটে হাসি-ঠাঠ্টায় মাতলেন দেব ও পরাণ।