ভয়াবহ বাস দুর্ঘটনা পশ্চিমবঙ্গের ধুপগুড়িতে। বাস উল্টে জখম ৩২ পরিযায়ী শ্রমিক। রবিবার সকালে জলপাইগুড়ির ধুপগুড়িতে এই পথ দুর্ঘটনা হয়েছে। পুলিশি সূত্রে খবর, আহতদের জলপাইগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন, বাংলাদেশে আটকে পড়া ১৬০ জন কলকাতায় ফিরছে সোমবার, বিমানবন্দর থেকেই পাঠানো হবে কোয়ারেন্টাইনে


রবিবার সাত সকালেই জলপাইগুড়ির ধুপগুড়িতে এই পথ দুর্ঘটনা হয়। পুলিশ সূত্রে খবর, আহতদের জলপাইগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর,  প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।জানা গিয়েছে, এই পরিযায়ী শ্রমিকেরা প্রত্যেকেই বাসে করে কোচবিহার যাচ্ছিলেন। বাসের কিছু মহিলা এবং বাচ্চাও   রীতিমতো আহত হয়েছেন বলে খবর। সূত্রের খবর, বাস চালক পলাতক। তাঁকে খোঁজার চেষ্টা চালিয়ে যাচ্ছেন  পুলিশকর্মীরা।

 

 

আরও পড়ুন, ভাড়া বাড়ানোর দাবি মানল না রাজ্য, বেসরকারি বাস-মিনিবাসের চালু হওয়ার আপাতত কোনও সম্ভাবনা নেই

অপরদিকে, রবিবার সকালে মধ্যপ্রদেশেও আরও একটি দুর্ঘটনা ঘটে। সেই দুর্ঘটনায় রাজ্যের বারওয়ানি জেলায় চারজনের মৃত্যু হয়েছে । তাঁদের মধ্যে একজন পরিযায়ী শ্রমিক ও তাঁর স্ত্রী ইন্দোরের দিকে ফিরে যাচ্ছিলেন। সেই সময়েই দুর্ঘটনাটি ঘটে। উল্লেখ্য়, শনিবার দুটি পৃথক পথ দুর্ঘটনায় ৩০ জন পরিযায়ী শ্রমিক প্রাণ হারিয়েছিলেন। উত্তরপ্রদেশের অউরিয়ায় ২৪ জন এবং মধ্যপ্রদেশের বান্দায় ৬ জন মারা যান। আর তার ঘটনার ২৪ ঘণ্টা পার হতে না হতেই ফের পথ দুর্ঘটনা হল পশ্চিমবঙ্গে।

 

 

কোভিড হাসপাতালে স্বাভাবিক মৃত্য়ুতেও পরিবার চাইলে সৎকার করবে কলকাতা পৌরসভা, জানালেন ফিরহাদ

করোনা আক্রান্ত প্রাণ হারালেন এবার রাজ্যের এক আইনজীবী, এদিকে আইসোলেশনে তাঁর স্ত্রী

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের

 বেহালা হাসপাতালের প্রসুতির শরীরে মিলল এবার করোনার জীবাণু, কেপিসি-র ৩ রোগীর রিপোর্টও পজিটিভ

রোগী ফেলে পালাতে পারল না অ্যাম্বুল্যান্স, পিপিই পরা স্বাস্থ্য়কর্মীদেরকে তীব্র প্রতিবাদ নাকতলাবাসীর